আলিয়া খুব মিষ্টি মেয়ে ও সেরা, আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ নীতু কাপুর

এতদিন রণবীর ও আলিয়ার সম্পর্ক নিয়ে কোনও মন্তব্য না করলেও এই প্রথম মুখ খুললেন ঋদ্ধিমা। নিজের আনন্দের কথা জানাতে পিছু হাটেননি নীতু কাপুরও। এক গা হাসি নিয়ে প্রশংসা করলেন আলিয়ার। তাঁকে সাংবাদিকরা প্রশ্ন করেন, আলিয়া ভাট পুত্রবধূ হওয়ায় তিনি কতটা খুশি? এই প্রশ্নের উত্তরে নীতু কাপুর হলেন, আগামীকার অর্থাৎ বৃহস্পতিবার বাস্তুতে অর্থাৎ রণবীর কাপুরের বান্দ্রার বাড়িতেই হবে বিয়ের অনুষ্ঠান।

Sayanita Chakraborty | Published : Apr 14, 2022 5:34 AM IST / Updated: Apr 14 2022, 11:10 AM IST

কড়া নিরাপত্তা ও ব্যাপক গোপনীয়তার মঝে সাত পাতে বাঁধা পড়ছেন রণবীর আলিয়া। কাল সন্ধ্যায় অনুষ্ঠিত হল মেহেন্দি অনুষ্ঠান। দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে হাতে মেহেন্দি লাগান নব দম্পতি। অ্যাপার্টমেন্টের নীচে লক্ষ করা গিয়েছে শয় শয় গাড়ি। করণ জোহর, করিশ্মা কাপুর, করিনা কাপুর খান, মহেশ ভাট, পূজা ভাট থেকে সোনি রাজদান- দেখা গিয়েছে সকলকেই। এই সবের মাঝে নজর কাড়লেন মা নীতু কাপুর ও বোন ঋদ্ধিমা কাপুর সাহনি। 

এতদিন রণবীর ও আলিয়ার সম্পর্ক নিয়ে কোনও মন্তব্য না করলেও এই প্রথম মুখ খুললেন ঋদ্ধিমা। নিজের আনন্দের কথা জানাতে পিছু হাটেননি নীতু কাপুরও। এক গা হাসি নিয়ে প্রশংসা করলেন আলিয়ার। তাঁকে সাংবাদিকরা প্রশ্ন করেন, আলিয়া ভাট পুত্রবধূ হওয়ায় তিনি কতটা খুশি? এই প্রশ্নের উত্তরে নীতু কাপুর হলেন, আগামীকার অর্থাৎ বৃহস্পতিবার বাস্তুতে অর্থাৎ রণবীর কাপুরের বান্দ্রার বাড়িতেই হবে বিয়ের অনুষ্ঠান। তিনি আরও বলেন, আলিয়া খুবই মিষ্টি আর সুন্দর মেয়ে। তিনি আরও বলেন আলিয়া সেরা। 



নিতু কাপুরের মুখে পুত্রবধূর এমন প্রশংসা মন কেড়েছে সকলের। আলিয়ার সঙ্গে নিতুর সম্পর্কের বন্ডিং সকলেই চোখে পড়েছে। এর আগে বহু ছবিতে এক সঙ্গে দুজনকে দেখা গিয়েছে। পারিবারিক অনুষ্ঠান থেকে রেস্তোরাঁ সব জায়গায়ই এক সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে তাঁদের। এমনকী, ঋষি কাপুরের প্রয়াণের সময় কাপুর পরিবারের পাশে ছিলেন আলিয়া। অনেকের ধারণা সেই সময় থেকে তাদের মধ্যে একটা বন্ডিং তৈরি হয়েছে। 

সে যাই হোক, দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে সাত পাকে বাঁধা পড়ছেন আলিয়া ও রণবীর। বহুদিন ধরে সম্পর্কে ছিলেন তাঁরা। এবার সেই সম্পর্ক পরিণতি পাওয়ার পালা। বিয়ের অনুষ্ঠান বসবে রণবীর কাপুরের বান্দ্রার বাড়িতেই। সেখানে রয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা। পরিবার ও ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ে সারবেন তাঁরা। ইতিমধ্যে রণবীর কাপুরের বান্দ্রার বাড়ি সেজে উঠেছে। সেজে উঠেছে রাস্তাও। যার ঝলক আমরা সকলেই দেখেছি সোশ্যাল মিডিয়ায়। গতকাল হয়েছে মেহেন্দি। সেদিন কাপুর ও ভাট পরিবারের সকলে উপস্থিত ছিলেন সেখানে। কড়া নিরাপত্তা ও ব্যাপক গোপনীয়তা ছিল সেখানে। অনুষ্ঠানের কোনও ছবি যাতে বাইরে না প্রকাশ পায়, সে দিকে বিশেষ নজর দিয়েছেন তাঁরা। তবে অনুষ্ঠানে জাঁকজমকের কোনও কম নেই। 

আরও পড়ুন- ঘোড়ায় চড়েই আলিয়াকে বিয়ে করতে আসবেন রণবীর, চূড়া-পাগড়ি অনুষ্ঠানের পরই শুরু হবে বিবাহ পর্ব

আরও পড়ুন- মেয়ের বিয়েতে হাতে মেহেন্দি পরলেন বাবা মহেশ ও দিদি পূজা, বড় চমক দিলেন করণ জোহর

আরও পড়ুন- মেয়ের বিয়েতে হাতে মেহেন্দি পরলেন বাবা মহেশ ও দিদি পূজা, বড় চমক দিলেন করণ জোহর

Read more Articles on
Share this article
click me!