১৪ এপ্রিল ঠিক বিকেল ৩ টে, অফিসিয়ালি দম্পত্তি হচ্ছেন রনবীর-আলিয়া

১৪ এপ্রিল মুম্বইতে রনবীরের বাড়ি বাস্তুতে বসতে চলেছে রনবীর কপুর আর আলিয়া ভাটের বিগ ফ্যাট বিয়ের আসর। এই তারকা জুটির বিয়ের খবর প্রকাশ্যে আসার পরই তাঁদের বিয়ের তারিখ নিয়ে শুরু হয় নানান গুঞ্জন। অবশেষ ১৪ এপ্রিল ছাদনাতলায় পৌঁছাচ্ছেন রনরালিয়া। ঠিক বিকেল ৩ টের সময় মুম্বইয়ের বাস্তুতে বসবে বহুপ্রতিক্ষীত রনবীর-আলিয়ার বিয়ের আসর। 
 

Kasturi Kundu | Published : Apr 13, 2022 12:23 PM IST

মানসিকভাবে রনবীরের সঙ্গে বিয়ে হয়ে গেছে। এখন শুধু অনুষ্ঠাান করে ছাদনাতলায় যাওয়ার অপেক্ষা। সম্প্রতি এক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এমনটাই বলেছিলেন রনবীরর হবু ঘরণী আলিয়া ভাট। আর মাত্র একটা দিনের অপেক্ষা। তারপরই মহেষ কন্যার জীবনে আসতে চলেছে সেই মাহেন্দ্রক্ষণ। আর সেই সময়টা হল ১৪ এপ্রিল ঠিক বিককল ৩ টে। হ্যাঁ, আগামীকাল অর্থাৎ ১৪ এপ্রিল মুম্বইতে রনবীরের বাড়ি বাস্তুতে বসতে চলেছে রনবীর কপুর আর আলিয়া ভাটের বিগ ফ্যাট বিয়ের আসর। এই তারকা জুটির বিয়ের খবর প্রকাশ্যে আসার পরই তাঁদের বিয়ের তারিখ নিয়ে শুরু হয় নানান গুঞ্জন। অবশেষ ১৪ এপ্রিল ছাদনাতলায় পৌঁছাচ্ছেন রনরালিয়া। ঠিক বিকেল ৩ টের সময় মুম্বইয়ের বাস্তুতে বসবে বহুপ্রতিক্ষীত রনবীর-আলিয়ার বিয়ের আসর। রনবীরের বোন রিদ্ধিমা তাঁর স্বামী আর মেয়েকে নিয়ে পৌঁছেছেন মুম্বইতে। অন্যদিকে আয়ান  মুখোপাধ্যায় তো ব্রহ্মাস্থ মুভির কেশরিয়া গনের ভিডিও পোস্ট করে গোটা টিমর পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ছেন। এছাড়াও করণ জোহর থেকে শুরু করে আলিয়ার বাবা মহেশ ভাট, সোনি রাজদান, করিনা কপুর, করিশ্মা কাপুররা সকলেই বাস্তুতে এসে পৌঁছেছেন। কড়া নিরাপত্তায় ঘিরে ফেলা হয়েছে রনরালিয়ার বিয়ের জায়গা অর্থাৎ বাস্তু। আজ সকালেই গণেশ পুজো আর মেহেন্দির অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

রনবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠানে পরিবার পরিজন আর ঘণিষ্ঠ বন্ধু ছাড়া আর কেউ থাকছেন না। প্রায় চার বছর প্রেমের সম্পর্কে থাকার পর এবার স্বামী-স্ত্রী হিসাবে জীবনের নতুন জার্নি শুরু করতে চলেছেন বলিউডের এই লাভবার্ডস। ১৩ এপ্রিল বুধবার থেকেই শুরু হয়ে গিয়েছে এই তারকা কপলের প্রি ওয়েডিং অনুষ্ঠানবিধি। পরিবার আর ঘণিষ্ঠ বন্ধু ছাড়া আর কেউ সেখানে উপস্থিত ছিলেন না। প্রসঙ্গত, রনবীর শুরু থেকেই বলেছিলেন, একেবারে ঘণিষ্ঠ মহলের উপস্থিতিতেই জীবনের নতুন ইনিংস শুরু করবেন রনবীর-আলিয়া। বিয়ের কয়েকদিন পর হবে গ্র্যান্ড রিসেপশন। সেখানে  ইন্ডাস্ট্রির সকল বন্ধুবান্ধবকে আমন্ত্রণ জানান হবে বলে জানিয়েছিলেন আলিয়ার হবু বর। 

আরও পড়ুন-কার দিয়ে তাকিয়ে অমন মিষ্টি হাসি সলমন খানের, জলদি বিয়ে করার পরামর্শ অনুগামীদের

আরও পড়ুন-হলুদ লেহেঙ্গায় করিশ্মা, সাদা লেহেঙ্গায় করিনা, রণবীরের প্রাক বিবাহ আসর জমিয়ে দিলেন বেবো-লোলো

আরও পড়ুন-রাজকীয় বিয়ের রেশ তুঙ্গে, ছেলে রণবীরের খুশিতে গাড়িতে নাচতে শুরু করলেন মা নীতু কাপুর

সেজে উঠেছে জুহুতে আলিয়া ভাটের বাড়ি। সেই সঙ্গে আলোর রোশনাইতে ঝলমল করছে রনবীর কাপুরের বান্দ্রার বাাস্তু। গোলাপি আর সোনালি আলোয় নিজের বাড়ি সাজিয়ে তুলেছেন রনবীর। ২০১৬ সালে এই বাড়িটি কিনেছিলেন ঋষি পুত্র। শুধু নিজের বাড়িই নয়, বাড়ির সামনেও বেশ খানিকটা জায়গা সুন্দর আলোয় একেবারে আলোকিত হয়ে উঠেছে। রনবীর কাপুর আর আলিয়া ভাটের প্রেম থেকে বিয়ে এই সবটাই এখন পেজ থ্রি-র হট টপিক। ২০১৮ সালে সোনম কাপুরের রিসেপশনে প্রথমবার একসঙ্গে হাত ধরে সকলের সাামনে আসেন রনরালিয়া। এর আগে আয়ান মুখার্জির ব্রহ্মাস্থের শুটিং সেটে থেকেই এই প্রেমের সুত্রপাত।

Read more Articles on
Share this article
click me!