‘অশ্বত্থামা’ হয়ে ওঠার জন্য মরিয়া ভিকি, ইনস্টাপোস্টে কুপোকাত নেটিজেনরা

নিয়মিত জিমে গিয়ে ঘাম ঝরাছেন ভিকি। চেহারাকে ফিট করার পাশাপাশি আয়তনেও বেশ চওড়া করেছে। এছাড়াও মার্শালআর্ট এবং 'হ্যান্ড টু হ্যান্ড কম্ব্যাট'-এর অনুশীলন করছেন তিনি। 

Asianet News Bangla | Published : Aug 3, 2021 8:28 AM IST

পরিচালক আদিত্য ধরের পরবর্তী সিনেমা 'দ্য ইমমর্টাল অশ্বত্থামা'-তে অভিনয় করতে দেখা যাবে ভিকি কৌশলকে। এর আগেও উড়ি সিনেমাতে এই পরিচালক এবং অভিনেতার জুটিকে দেখা গিয়েছিল। সিনেমাটি ব্যপক সফলতা অর্জন করে। দর্শকদের মনেও জায়গা করে নেয় সিনেমাটি। আবারও সেই পরিচালক এবং অভিনেতার যুগলবন্দী দেখা যাবে 'দ্য ইমমর্টাল অশ্বত্থামা' সিনেমায়। এই ছবিতে অশ্বত্থামা-এর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ভিকিকে। মহাভারতের এই চরিত্রকে বড় পর্দায় বিশ্বাসযোগ্য করে তোলার জন্য বেশ মেহনত করতে দেখা যাচ্ছে এই বলি-তারকাকে। 

সূত্রের খবর অনুযায়ী এই মাসের শেষের দিকেই শুটিং-এর জন্য বিদেশে পাড়ি দিতে চলেছেন এই সিনেমার গোটা ইউনিট। ফলে ভিকির কাছে নিজেকে সম্পূর্ণরূপে, চরিত্রের খাতিরে বদলে ফেলার জন্য খুব বেশি সময় নেই। নিয়মিত জিমে গিয়ে ঘাম ঝরাছেন ভিকি। চেহারাকে ফিট করার পাশাপাশি আয়তনেও বেশ চওড়া করেছে। এছাড়াও মার্শালআর্ট এবং 'হ্যান্ড টু হ্যান্ড কম্ব্যাট'-এর অনুশীলন করছেন তিনি। 

 

 

আরও পড়ুন-চরম যৌনমিলনের মুহূর্তে এই কাজ করলেই রেগে আগুন হয়ে যান নিক, কীভাবে সামলান দেশি গার্ল প্রিয়ঙ্কা

আরও পড়ুন-রাজের সঙ্গে শিল্পার বিয়ে সহ্য করতে পারেননি, ডিপ্রেশনে ভুগতেন শমিতা, কেন জানেন

সম্প্রতি ভিকি তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে ভিকিকে দেখা যাচ্ছে জিমে বাইসেপের সাইজ বাড়াতে ব্যস্ত অভিনেতা। তাঁর মুখ দেখেই বোঝা যাচ্ছে, নিজের একশো শতাংশ দিচ্ছেন ভিকি। ইতিমধ্যেই ভিকির এই পোস্ট নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। পোস্টের কমেন্টে একাধিক প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা। এখন দেখার বিষয় হলো 'দ্য ইমমর্টাল অশ্বত্থামা' সিনেমায় ভিকির লুক কেমন হতে চলেছে? ভিকিকে অশ্বত্থামা রূপে দেখার জন্য অপেক্ষায় দিন গুনছেন ভিকিভক্তরা।

 

Share this article
click me!