পোশাক নিয়ে পরিণীতিকে কটাক্ষ, উল্টে নেটিজেনদের তোপের মুখে সোনম

করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’ –এর অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনিল কাপুর এবং তাঁর কন্যা সোনম কাপুর। এই শো-তে করণ তাঁর অতিথিদের নানা ধরনের ব্যক্তিগত প্রশ্ন করেন।

Jayita Chandra | Published : Aug 3, 2021 7:46 AM IST

বলিউডের কিউট গার্ল সোনম কাপুর। বরাবরই স্পট বক্তা হিসেবে নামডাক রয়েছে তাঁর। সত্যি কথা সহজভাবে বলতে ভয় পান না। কোথাও অন্যায় দেখলে প্রতিবাদ করতেও ভোলেন না। তবে এবারে সেই সোনম কাপুরই নেটিজেনদের তোপের মুখে পড়লেন। পরিণীতি চোপড়ার পোশাক পরা নিয়ে মন্তব্য করতে গিয়ে বিপাকে পড়েন অনিল কন্যা। 

করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’ –এর অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনিল কাপুর এবং তাঁর কন্যা সোনম কাপুর। এই শো-তে করণ তাঁর অতিথিদের নানা ধরনের ব্যক্তিগত প্রশ্ন করেন। যার উত্তর দিয়ে বিপাকে পড়তে হয়েছে অনেককেই। সোনম কাপূরও বাদ যাননি। ওই শোতে করণ সোনমকে অভিনেত্রীদের পোশাক পরার কায়দা নিয়ে প্রশ্ন করেন। কোন বলিউড অভিনেত্রীকে কী ধরনের পোশাক পরার পরামর্শ দিতে চান সোনম? করণ-এর এই প্রশ্নের উত্তর দিতে গিয়েই বিপাকে পরেন সোনম। অভিনেত্রী পরিণীতি চোপড়ার কথা উঠতেই সোনম জানান, তিনি পরিণীতিকে বলে বসেন, তিনি যেন শরীর চাপা জামা না পরেন। তাতে নাকি তাঁকে দেখতে বাজে লাগে। 

আরও পড়ুন-চরম যৌনমিলনের মুহূর্তে এই কাজ করলেই রেগে আগুন হয়ে যান নিক, কীভাবে সামলান দেশি গার্ল প্রিয়ঙ্কা

আরও পড়ুন-রাজের সঙ্গে শিল্পার বিয়ে সহ্য করতে পারেননি, ডিপ্রেশনে ভুগতেন শমিতা, কেন জানেন

সোনমের এই কথায় ক্ষুব্ধ হয়েছিলেন দর্শকরা। নেটিজেনদের বক্তব্য এইভাবে কোনও মহিলার পোশাক পরার কায়দা নিয়ে উপহাস করা ঠিক নয়। যদিও পোশাক পরা নিয়ে পরিণীতিকে পরামর্শ দেওয়ার পর তাঁর অভিনয়ের তারিফও করেছিলেন অনিল কন্যা। তবে তাতে চিড়ে ভেজেনি। ওই ভিডিওর কমেন্টে সোনমের করা মন্তবে আপত্তি জানান একাধিক নেটাগরিকরা। ট্রোলের শিকারও হন অভিনেত্রী।

    

 

Share this article
click me!