New Serials- নতুন প্রেমকাহিনি এবার জমে উঠবে ড্রইং রুম, কবে থেকে শুরু 'স্রিফ তুম' সফর

আসতে চলেছে নতুন ধারাবাহিক। কালার্সে নয়া লাভস্টোরি, কোন পটভূমিতে সাজানো গল্প!

Jayita Chandra | Published : Nov 12, 2021 11:17 AM IST

কথায় বলে ভালোবাসার (Love Relationship) কোনও সীমা পরিসীমা হয় না। একবার এই মায়ায় যে জড়িয়ে পড়ে তাঁর নেই কোন নিস্তার। ভালোবাসাকে পেতে (Love) ও ভালোবাসার মানুষকে আগলে রাখতে যে কোনও ঝুঁকি নিতে পিছু পা হয় না কেউই। কিন্তু ভালোবাসার সেই ঝড় যদি দুটি বিপরীত ধর্মী মানুষের জীবনে ওঠে, তাহলে সেক্ষেত্রে প্রেম ঠিক কোন দিকে মোড় নিতে পারে! যেমন ধরা যাক দুটি চরিত্র, যাঁদের স্বভাব সম্পূর্ণ বিপরীত ধর্মী। দুই মেরুতে থাকা দুটি মানুষের মধ্যে থাকা প্রেমের কাহিনি যে কতটা জটিলতার শিকার হতে পারে, এবার সেই গল্পই ফুঁটে উঠবে কালার্স-এর পর্দায়।

ধারাবাহিকের নাম স্রিফ তুম (Srif Tum)। এখানে দেখা যাবে দুটি চরিত্রকে, যাঁদের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ এক কথায় বলতে গেলে ভিন্নস্বাদের, রণবীর (Ranveer), যে উগ্র, নিজের চাহিদাকে হাসিল করতে যিনি সব কিছু করতে পারেন, যেদ, তেদ সবই কানায় কানায় পরিপূর্ণ, ঠিক উল্টোদিকে সুহানি (Suhani), যাঁর মত নম্র, ভদ্র, শান্ত মেয়ে আর দুটো হয় না। এই দুজনের মধ্যে যখন সম্পর্ক তৈরি হবে, তখন এক  সঙ্গে থাকাটা কি ততটাই সহজ হয়ে উঠবে!

১৫ নভেম্বর সোম থেকে শুক্র ঠিক রাত আটটায় এমনই এক গল্প নিয়ে হাজির হচ্ছে এবার কালার্স (Colours)। যার প্রযোজনায় রয়েছে রশমী শর্মা (Rashmi Sharma) প্রযোজনা সংস্থা। রশমী শর্মার কথায়, বছরের পর বছর ধরে কালার্সের সঙ্গে জুটি বেঁধে থাকা। কালার্সের (Colours) সঙ্গে এই মেলবন্ধন এক কথায় বলতে গেলে বর্তমানে এক পরিবারে পরিণত হয়েছে। তাই ফ্রেস একগুচ্ছ কাজ নিয়ে বারে বারে ফিরতে মন চায় কালার্সে।

স্রিফ তুম (Srif Tum) একটি প্রেমের গল্প, যা সমাজ, দায়বদ্ধতার পাশাপাশি দুটি মানুষের মধ্যে থাকা সম্পর্কের সঠিক সমীকরণটা প্রেম গড়ে তুলতে কতটা জরুরী তা ফুঁটিয়ে তুলবে, আবার উল্টোটাও বটে, প্রেম যেখানে থাকে, সেখানে কোনও বাধাই বোধ হয় সমস্যা সৃষ্টি করতে পারে না। বিভান ও ইষা এই চরিত্রের সঙ্গে একে বারে পার্ফেক্ট ম্যাচ, ইতিমধ্যে ধারাবাহিকের ট্রেলার (Trailer) ছড়িয়ে পড়েছে সর্বত্র, এখন দেখার দর্শকমনে তা কতটা জায়গা করে নেয়। 

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

    

Share this article
click me!