লাল পাড় সাদা শাড়ি, ওয়েস্টার্ন নয় সম্পূর্ণ বাঙালি লুকেই নেটিজেনদের অবাক করে দিলেন নোরা

যে কোনও ওয়েস্টার্ন পোশাকেই নিজেকে মানিয়ে নেন তিনি। তাঁর ফ্যাশন এখন বেশ ট্রেন্ডি। তবে এবারে নোরা ধরা দিলেন একেবারে অন্য সাজে। ইতিমধ্যেই তাঁর এই নতুন লুকে মজেছেন নেটিজেনরা।  

Jayita Chandra | Published : Jul 28, 2021 7:07 AM IST / Updated: Jul 28 2021, 06:44 PM IST

বর্তমানে অনেক পুরুষেরই ড্রিমগার্ল নোরা। তাঁর শরীরি জাদুতে কুপোকাত সকলেই। হামেসাই ওয়েস্টার্ন সাঁজে নিজেকে মেলে ধরেন বি-টাউনের এই হট বেলি ডান্সার। যে কোনও ওয়েস্টার্ন পোশাকেই নিজেকে মানিয়ে নেন তিনি। তাঁর ফ্যাশন এখন বেশ ট্রেন্ডি। তবে এবারে নোরা ধরা দিলেন একেবারে অন্য সাজে। ইতিমধ্যেই তাঁর এই নতুন লুকে মজেছেন নেটিজেনরা।  

আরও পড়ুন-স্বামী রাজের'পর্নোগ্রাফি' কান্ডে এখনই ক্লিনচিট নয় শিল্পাকে, কড়া নজরদাড়িতে রয়েছেন অভিনেত্রী

আরও পড়ুন-সঙ্গমে আসক্ত রণবীর ছাড়লেন না বন্ধুর স্ত্রী-কে, ৫ বছরের চরম ঘনিষ্ঠতা নিমেষে ভুলেছিলেন 'প্লে-বয়'

সম্প্রতি নোরাকে দেখা গেলো একেবারে বাঙালি স্টাইলে। তাঁর পরণে লাল পাড় সাদা শাড়ি, তার সঙ্গে মানানসই সাজ। এখানেই শেষ নয়। কানে, হাতে গলায় পড়েছেন কুন্দনের গয়না। মুখে হালকা মেকআপ এবং কপালে একটা বড় টিকলি। নোরার এই অবতারে তাঁকে দেখে চোখ ফেরাতে পারছেন না সাইবারবাসীরা। নোরার এই লুকের সঙ্গে অনেকেই দেবদাস-এর ঐশ্বর্যের ‘পারোর’ লুকের তুলনা করছেন। 

দেখুন ভিডিও- পরনে লাল পেড়ে সাদা শাড়ি, বাঙালি বধূর সাজে তাক লাগালেন নোরা

ইতিমধ্যেই নোরার এই ছবি নেটদুনিয়ায় ঝরের মতো ভাইরাল হয়েছে। নোরাকে এই সাঁজে দেখে বেশ মজা পেয়েছেন তাঁর ভক্তরা। অনেকেই এই লুকের প্রশংসা করেছেন। নেটিজেনদের মতে, আসলে সবসময় নোরাকে ওয়েস্টার্ন পোশাকে দেখতে দেকতে তাঁর একটা আলাদা ইমেজ তৈরি হয়েছিল। তবে তাঁর এই লুক সত্যি আকর্ষণীয়। নেটাগরিকদের পাশাপাশি বহু বলিউড সেলেবরাও নোরার এই লুকের তারিফ করেছেন। এখন নোরা তাঁর কাজের জন্য বেশ ব্যস্ত। হাতে রয়েছে একাধিক প্রোজেক্ট। আগামী মাসে মুক্তি পাচ্ছে অজয় দেবগন অভিনীত ছবি ‘ভুজ দ্যা প্রাইড অফ ইন্ডিয়া’। এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে নোরাকে।

 

Share this article
click me!