জ্যাকলিনের পর ম্যারাথন জেরার মুখে নোরা, আর্থিক তছরুপের মামলায় ৭ ঘন্টা ধরে চলল জিজ্ঞাসাবাদ

গত কয়েক সপ্তাহ ধরেই জ্যাকলিন ফার্নান্ডেজ এবং নোরা ফতেহি খবরের শিরোনামে রয়েছেন ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, সুকেশের কাছ থেকেই  দামী উপহাক নিতেন নোরা ফতেহি। ইতিমধ্যেই এই মামলায় ম্যারাথন জিজ্ঞাসাবাদের মুখে পড়েছেন নোরা।  বলিউডের সাকি সাকি গার্লকে শুক্রবার জিজ্ঞাসাবাদ করেছে দিল্লি পুলিশের ইকোনমিক উইংস। একটানা প্রায় ৭ ঘন্টা ধরে নাকি নোরাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে, তেমনটাই জানা গেছে সূত্র থেকে। 

Riya Das | Published : Sep 3, 2022 6:14 AM IST / Updated: Sep 03 2022, 02:39 PM IST

বলিউডের প্রথমসারির অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে  নিয়ে সরগরম বলিপাড়া।  ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। ইতিমধ্যেই একাধিকবার ইডির জেরার মুখে পড়েছেন অভিনেত্রী। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইডির চার্জশিটে অভিযুক্তর তালিকায় নাম রয়েছে জ্যাকলিনের। অভিনেত্রীর একাধিক বিনিয়োগের তথ্যা চার্জশিটে প্রমাণ হিসেবে পেশ করেছে তদন্তকারী সংস্থা। জ্যাকলিনের পাশাপাশি নোরার নামও উঠে এসেছে এই মামলায়। গত কয়েক সপ্তাহ ধরেই জ্যাকলিন ফার্নান্ডেজ এবং নোরা ফতেহি খবরের শিরোনামে রয়েছেন। কনম্যান সুকেশ চন্দ্রশেখর ইতিমধ্যেই ইডি-র জেরায় সমস্ত কথা স্বীকারও করেছেন । তারপর থেকেই জল্পনা আরও বেড়েছে। সূত্র থেকে জানা গেছে, বলি নায়িকাদের সঙ্গে যোগাযোগের জন্যই নাকি মোটা অঙ্কের টাকা খরচ করেছিলেন কনম্যান সুকেশ। এবং তাদের সঙ্গে আলাপ জমাতেই দামি গাড়ি থেকে কোটি কোটি টাকার গয়না উপহার দিয়েছিলেন কনম্যান সুকেশ চন্দ্রশেখর। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, সুকেশের কাছ থেকেই  দামী উপহাক নিতেন নোরা ফতেহি। ইতিমধ্যেই এই মামলায় ম্যারাথন জিজ্ঞাসাবাদের মুখে পড়েছেন নোরা।  বলিউডের সাকি সাকি গার্লকে শুক্রবার জিজ্ঞাসাবাদ করেছে দিল্লি পুলিশের ইকোনমিক উইংস। একটানা প্রায় ৭ ঘন্টা ধরে নাকি নোরাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে, তেমনটাই জানা গেছে সূত্র থেকে। 

দিল্লি পুলিশের ইকোনমিক উইংস-এর পক্ষ থেকে দায়ের করা এফআইআর-এর ভিত্তিতে এই মামলার তদন্ত করছে ইডি।  এর পাশাপাশি ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় অভিযুক্ত কনম্যান সুকেশ চন্দ্রশেখর ও তার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জেরা চালিয়ে যাচ্ছে ইডি ও দিল্লি পুলিশের ইকোনমিক উইংস। সূত্র থেকে জানা গেছে, একটানা ৭ ঘন্টা জেরায় ৫০ টির বেশি প্রশ্নের মুখে পড়েন নোরা। সুকেশের থেকে পাওয়া উপহার থেকে তার সঙ্গে ঘনিষ্ঠতার সমস্ত কথায় স্বীকার করে নিয়েছেন নোরা। অভিনেত্রী আরও জানিয়েছেন, জ্যাকলিনের সঙ্গে তার কোনও  সম্পর্ক নেই। আলাদা আলাদা করেই সুকেশের সঙ্গে পরিচয় হয়েছে। তবে তিনি পুরোপুরি সহযোগিতা করবেন বলে জানিয়েছেন।

 

 

বিগত কয়েক মাস ধরেই সংবাদের শিরোনামে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ ।  আর্থিক তছরুপের মামলায় একাধিকবার ম্যারাথন জেরার মুখেও পড়েছিলেন অভিনেত্রী। তবে জ্যাকলিন নাকি ষড়যন্ত্রের শিকার, তেমনটাই দাবি করেছেন অভিনেত্রীর আইনজীবী প্রশান্ত পাতিল। জ্যাকলিনের আইনজীবী দাবি করেছেন, তদন্তকারী সংস্থাগুলিকে সমস্তরকম ভাবে সহযোগিতা করছেন অভিনেত্রী। এখন পর্যন্ত প্রতিটা সমনেই তিনি হাজিরা দিয়েছেন। এমনকী সমস্ত তথ্যও ইডির কাছে জমা দিয়েছেন। তাও কেন হেনস্থা করা হচ্ছে নায়িকাকে? আইনজীবী প্রশান্ত পাতিল দাবি করেছেন, জ্যাকলিনকে প্রতারণা করা হয়েছে। তদন্তকারীরা এটা বুঝতে কেন পারছে না। জ্যাকলিন আরও বড় অপরাধমূলক ষড়যন্ত্রের শিকার। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, বুধবারই দিল্লি আদালতে জ্যাকলিনের বিরুদ্ধে দায়ের হওয়া অতিরিক্ত চার্জশিট জামা পড়েছে। দিনকয়েক আগেই জ্যাকলিন ফার্নান্ডেজের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিয়েছে ইডি। সূত্র থেকে জানা গিয়েছে, প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে আর্থিক তছরূপের মামলায় ৭ কোটির টাকারও বেশি সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে।  
 

আরও পড়ুন-মৃত্যুর হাত থেকে কীভাবে বেঁচে ফিরেছিলেন উত্তম কুমার, জন্মদিনে ফিরে দেখা 'মহানায়ক'-কে

আরও পড়ুন-বিছানায় উদ্দাম যৌনতার আগে এটাই চাই বিদ্যার, 'শেরনি'র বেডরুম সিক্রেট শুনলে ঘাম ঝরবে আপনার

আরও পড়ুন-শয্যাদৃশ্যের কথা শুনেই ভয়ে হাত পা কেঁপেছিল, ঘনিষ্ঠ চুম্বনেও আপত্তি জানিয়েছিলেন করিনা, কেন জানেন?

Read more Articles on
Share this article
click me!