স্বামী অজয় নয়, এই বিশেষ ব্যক্তির সঙ্গেই বিবাহিত কাজল, কুড়ি বছরের দাম্পত্যের সিক্রেট ফাঁস

বলি অভিনেত্রী কাজলকে (Kajol) নিয়ে খুব একটা কন্ট্রোভার্সি শোনা যায় না। বরিং গসিপ থেকে নিজেকে আড়াল করতেই বেশি পছন্দ করেন কাজল। বলিউডের প্রথমসারির অভিনেত্রী অজয় দেবগণকে বিয়ে করে চুটিয়ে সংসারও করছেন । বলিউডের সেরা দম্পতি ও জুটির তকমা রয়েছে তাদের। দীর্ঘ ২০ বছরের দাম্পত্য জীবনের এবার বড়সড় সিক্রেট ফাঁস করলেন কাজল, যা শুনে চক্ষু চড়কগাছ হয়েছে ভক্তদের। অজয় দেবগণের মা বীণা দেবগণ অর্থাৎ কাজলের শাশুড়ি মায়ের আজ জন্মদিন। শাশুড়ি বীণা দেবীর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় মিষ্টি শুভেচ্ছা জানিয়েছেন কাজল। সোশ্যাল মিডিয়ায় সকলকে জানিয়েছেম, স্বামী অজয় দেবগণ নন, শাশুড়ি মা বীণা দেবগণের সঙ্গেই তিনি বিবাহিত। শাশুড়ি সঙ্গে ছবি ও তার পাশে লেখা মজাদার ক্যাপশন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

Riya Das | Published : Feb 20, 2022 9:22 AM IST / Updated: Feb 20 2022, 04:37 PM IST

বলি অভিনেত্রী কাজলকে (Kajol) নিয়ে খুব একটা কন্ট্রোভার্সি শোনা যায় না। বরিং গসিপ থেকে নিজেকে আড়াল করতেই বেশি পছন্দ করেন কাজল। বলিউডের প্রথমসারির অভিনেত্রী অজয় দেবগণকে বিয়ে করে চুটিয়ে সংসারও করছেন । বলিউডের সেরা দম্পতি ও জুটির  তকমা রয়েছে তাদের। দীর্ঘ ২০ বছরের দাম্পত্য জীবনের এবার বড়সড় সিক্রেট ফাঁস করলেন কাজল, যা শুনে চক্ষু চড়কগাছ হয়েছে ভক্তদের।

অজয় দেবগণের (Ajay Devgn) মা বীণা দেবগণ অর্থাৎ কাজলের শাশুড়ি মায়ের আজ জন্মদিন। শাশুড়ি বীণা দেবীর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় মিষ্টি শুভেচ্ছা জানিয়েছেন কাজল (Kajol)  । সোশ্যাল মিডিয়ায় সকলকে জানিয়েছেম, স্বামী অজয় দেবগণ নন, শাশুড়ি মা বীণা দেবগণের সঙ্গেই তিনি বিবাহিত। শাশুড়ি সঙ্গে ছবি ও তার পাশে লেখা মজাদার ক্যাপশন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। কাজলের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, শাশুড়ি মায়ের পাশে দাঁড়িয়ে ছবিতে পোজ দিয়েছে কাজল। সাদা  চওড়া সোনালি রঙের পাড় বসানো শাড়িতে দেখা গিয়েছে কাজলকে (Kajol) । হলুদ রঙের সালোয়ার কামিজে দেখা গিয়েছেন বীণা দেবগণকে (Ajay Devgn) ।

 

 

আরও পড়ুন-গোপন সঙ্গম নিয়ে নোংরা প্রশ্ন, বিবেকের প্রসঙ্গ উঠতেই সঞ্চালককে ধুয়ে দিলেন ঐশ্বর্য

আরও পড়ুন-সাদা বালিয়াড়িতে প্যান্ট ছাড়াই আনমনা শ্রাবন্তী,লো নেকের খাঁজে ভিড়মি খেলেন ভক্তরা

আরও পড়ুন-ফারহানের 'সহবাস সঙ্গী' কি অন্তঃসত্ত্বা, শিবানীর বিয়ের ছবি দেখেই শোরগোল বি-টাউনে

 

 জন্মদিনের মিষ্টি শুভেচ্ছা জানিয়ে কাজল (Kajol) লিখেছেন, কোনও পুরুষকে বিয়ে করা মানে তার সঙ্গে শুধু গাটছড়া বাঁধা নয়,  তার পুরো পরিবারের সঙ্গে জড়িয়ে যাওয়া। সেই মানুষটার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল যিনি সবসময়েই আমার পাশে থেকেছেন। প্রতি মুহূর্তে এতটাই পাশে পেয়েছি যে বহু বার মনে হয়েছে, আমার স্বামী নন, আমি তার সঙ্গেই বেশি বিবাহিত। সেই অসামান্য ব্যক্তিত্বের অধিকারী আমার শাশুড়ি বীণা দেবগণকে  জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা। কাজল ও তার শাশুড়ি মা বীণা দেবগণের ভালবাসা মাখানো পোস্ট দেখে নেটিজেনরাও তাকে  জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। কাজলের সঙ্গে যে মা বীণার ঘনিষ্ঠ সম্পর্ক সেকথা পুরোনো সাক্ষাৎকারেই ফাঁস করেছিলেন অজয় দেবগণ। শুধু তাই নয়, কফি উইথ করণ-এ এসেও অজয় জানিয়েছিলেন, আমার মা আমার থেকেও কাজলের সঙ্গেই বেশি নিরাপদ বোধ করে এবং আমার বউও তার শাশুড়ি মায়ের সঙ্গে সময় কাটাতে খুবই ভালবাসে। দুজনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। ২৫ বছর আগে দুজনের সাক্ষাৎ হয়েছিল হালচাল ছবির সেটে। তারপরেই ধীরে ধীরে আলাপ হয়, বাড়তে থাকে বন্ধুত্ব। আর তারপরই মন বিনিময় হয়েছিল দুজনের মধ্যে। আর সেই সময়ে দুজনেরই একে অন্যের সঙ্গে সম্পর্কে ছিলেন। এভাবেই চলতে থাকেন কাজল-অজয়। ৪ বছর পরেই বিয়ের সিদ্ধান্ত নেন দুজনে।  অজয়ের বাবা-মা তাদের বিয়েতে রাজি ছিলেন। কিন্তু কাজলের বাবা চেয়েছিলেন মেয়ে কেরিয়ারে মনোযোগ দিক। কাজলের (Kajol) পরিবারের আপত্তি থাকা সত্ত্বেও কাজল অনড় থাকায় বাধ্য হয়েই মেনে নেন কাজলের পরিবার। তারপরই বাবাকে রাজি করিয়ে ১৯৯৯ সালে পরিবারের লোকজনের সম্মতিতে ঘরোয়াভাবেই বিয়ে সারেন দুজনে। বর্তমানে দুই ছেলেমেয় নিয়ে সুখী দাম্পত্য কাজল ও অজয় দেবগণের (Ajay Devgn)।

Read more Articles on
Share this article
click me!