মাধুরী নন, এবার সাজন সাজন গানে নেচে ভাইরাল নুসরত, দেখুন বং ডিভার ভিডিও

  • লকডাউনে বাড়িতেই নাচের মহরা
  • মাধুরীর স্টেপে এবার পা মেলালেন নুসরত
  • সাজান সাজান গানের সঙ্গে নেচে ঝড় তুললেন নুসরত
  • মুহূর্তে ভাইরাল হল ভিডিও

Jayita Chandra | Published : Aug 13, 2020 12:43 PM IST / Updated: Aug 13 2020, 09:38 PM IST

টকটকে একাধিকবার নাচের জাদুতে ঝড় তুলেছিলেন নুসরত জহান। কিন্তু সেই পাঠ এখন চুকেছে। তাই সোশ্যাল মিডিয়াতেই ভক্তদের অনুপ্রাণিত করতে হাজির বং ডিভা। সোশ্যাল মিডিয়ায় নুসরত বরাবরই সক্রিয়। মাঝে মধ্যে তাঁর পোস্ট ঝড় তোলে নেট মহলে। এবার সামনে এলো নুসরতের নতুন নাচের ভিডিও। যা মুক্তি পেতেই ঝড় উঠল নেট মহলে। ভক্তদের নজর কাড়তে এবার মাধুরীর ছবির গানে নাচলেন নুসরত। 

আরও পড়ুনঃ 'সত্যি ঘটনা প্রকাশ পাক', হাত জোড় করে মোদী-শাহ-র কাছে আবেদন সুশান্তের দিদির.

 

আরজু গানে সইফ-মাধুরী জুটির জনপ্রিয় গান সাজন সাজন-এ আবার পা মেলালেন মুসরত জাহান। মাঝে মধ্যেই তিনি নাচের ভিডিও পোস্ট করে থাকেন। তবে এবার সাজন গানে এক নয়া লুকে ধরা দিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তা পোস্ট করতেই ঝড় উঠল। তবে কেবল এই গানের সঙ্গে নাচই নয়, নুসরতের পছন্দের তালিকাতে রয়েছে অরিজিৎ সিংও। একদিন আগে সেই ভিডিও পোস্ট করেন তিনি। 

 

 

হলুদ শাড়িতে স্টানিং লুকে ছবি পোস্ট করলেন নুসরত। অরিজিৎ সিং-এর গলায় হাওয়ায়-এ মুগ্ধ করা ক্লিপিং-এই এখন মজে রয়েছে ভক্তমহল। হাতে বেশ কয়েকটি ছবির কাজেই হাত দিয়েছেন নুসরত। এখন মিমি, যশের সঙ্গে এসওএস-এর কাজে হাত দিয়েছেন। এনা সাহা প্রযোজিত এই ছবির শ্যুটিং শুরু হয়েছে বেশ কিছুদিন হল। তারই কাজ নিয়ে এখন নিত্য ব্যস্ত ডিভা। 

Share this article
click me!