গালে আলতো চুম্বনের সঙ্গে শমিতাকে কোলে নিয়ে বার্থ ডে পার্টি এনজয় রাকেশের

৪৩-এ পা রাখলেন বিগ বস ক্যুইন শমিতা শেঠি। মঙ্গলবার রাত থেকে বার্থ ডে পার্টি মুডে দেখা গেল শমিতা শেঠিকে। সঙ্গে ছিলেন কাছের মানুষ রাকেশ বাপাট। জন্মদিনের মিড নাইট সেলিব্রেশনে প্রেমিকাকে কোলে তুলে যেভাবে শমিতার জন্মদিনকে স্পেশাল করে তুলেছেন প্রেমিক রাকেশ, তাতে বিয়ের সবুজ সংকেত কিন্তু একেবারে স্পষ্ট।
 

Kasturi Kundu | Published : Feb 2, 2022 1:28 PM IST / Updated: Feb 02 2022, 06:59 PM IST

অভিনয়ের জগত থেকে অনেকদিনই দূরে রয়েছেন। কিন্তু পপুলার শো বিগ বস মঞ্চের আকর্ষণের অন্যতম কেন্দ্রবিন্দু তা বলাই যায়। তিনি আর কেও নন, শিল্পা শেঠির বোন শমিতা শেঠি। সম্প্রতি বিগ বস সিজন ১৫ (Bigg Boss 15) প্রতিযোগিতায় চতুর্থ স্থান পান শমিতা শেট্টি। অনেকেই ভেবেছিলেন তিনিই হয়তো বিগ বস সিজন জিততে চলেছেন। যদিও বাস্তবে সেটা হয়নি। বিগ বসের (Bigg Boss OTT)শমিতার অনুরাগীরা এই ব্যাপারে একটু হতাশ হয়েছিল ঠিকই, তবে সেই হতাশা দূর করতে বুধবার নিজের জন্মদিনের শুভক্ষণে চর্চিত প্রেমিকের সঙ্গে প্রেমমাখা মুহুর্তের মিষ্টি মধুর ছবি পোস্ট করে ভক্তদের খুশি করেছেন বলি ডিভা শমিতা শেঠি (Shamita Shetty)। আজ তাঁর ৪৩ তম জন্মদিন। অর্থাৎ ৪৩-এ পা রাখলেন বিগ বস ক্যুইন শমিতা শেঠি। মঙ্গলবার রাত থেকে বার্থ ডে পার্টি মুডে দেখা গেল শমিতা শেঠিকে। সঙ্গে ছিলেন কাছের মানুষ রাকেশ বাপাট (Rakesh bapat)। জন্মদিনের মিড নাইট সেলিব্রেশনে প্রেমিকাকে কোলে তুলে যেভাবে শমিতার জন্মদিনকে স্পেশাল করে তুলেছেন প্রেমিক রাকেশ, তাতে বিয়ের সবুজ সংকেত কিন্তু একেবারে স্পষ্ট। এছাড়া শমিতা নিজেও জানিয়েছেন, এই বছরেই মনের মানুষের সঙ্গে পথ পথ চলা শুরু করতে চান তিনি। প্রসঙ্গত, বিগ বস ওটিটি থেকেই রাকেশ-শমিতার প্রেমপর্ব শুরু হয়। বন্ধুত্ব থেকে ভাললাগা আর তারপর সেই ভাললাগার জল গড়ায় ভালবাসা অভধি। 

 বিগ বসের মঞ্চেই রাকেশ বলেছিলেন, ইতিমধ্যেই শমিতার মা তাঁর প্রিয় বন্ধু হয়ে উঠেছেন। এমনকি রাকেশকেও নাকি জামাই হিসাবে বেশ পছন্দ শমিতার মা ও দিদি শিল্পা শেঠির।  জন্মদিনে আদরের ছোট বোন শমিতার জন্য পার্টি আয়োজন করেছিলেন দিদি শিল্পা শেট্টি। সেখানেই একসঙ্গে দেখা গেল এই লাভবার্ডকে। জন্মদিনে প্রেমিকার গালে আলতো চুমুর পাশাপাশি তাঁকে সোজা কোলে নিয়ে জন্মদিনের পার্টি এনজয় করলেন রাকেশ। জন্মদিনে প্রেমিক রাকশের সঙ্গে শিল্পার আবেগঘন ও প্রেমমাখা মুহুর্ত তো সোশ্যাল সাইটে ভাইরাল হয়েইছে। সেই সঙ্গে তাঁর জন্মদিনে কিন্তু দিদি শিল্পার শুভেচ্ছাবার্তাও সকলের নজর কেরেছে। ৪৬ বছরের শিল্পা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে ৪৩ বছরের শমিতার জন্মদিন উপলক্ষ্যে একটি সুন্দর ভিডিও পোস্ট করেন। পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, এইরকমই হাসি খুশি দেখতে চায় তাঁর বোনকে। জীবনের সব আশা পূরণ হোক ও আগামী বছর খুব ভালো কাটুক সেই কথা বলেই বোনকে বার্থ ডে উইশ করেন গ্ল্যামডিভা ও মিসেস কুন্দ্রা। বলা বাহুল্য, যখনই বিগ বস সিজন ১৫-এ  কোনও বিতর্কে জড়িয়েছেন শমিতা, তখনই পাশে পেয়েছেন শিল্পাকে।

জন্মদিনে রাকেশ-শমিতার একসঙ্গে সেলিব্রশনের মুহুর্ত দেখে ভক্তমহলে শুরু হয়েছে জোড় চর্চা। তার মধ্যে বিয়ের ইঙ্গিত। সব মিলিয়ে এখন অপেক্ষা কবে চার হাত এক হবে এই তারকা কপলের। 

Read more Articles on
Share this article
click me!