Laal Singh Chaddha Release: করোনার শিকার নয়, ক্ষতি হওয়ার আগেই ছবি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত

বর্তমানে করোনার জেরে বলিউডের পরিস্থিতি বেজায় কঠিন। সদ্য করোনার জন্য বড় ক্ষতির মুখ দেখেছে ছবি ৮৩, সব আয়োজন থাকা সত্ত্বেও এই ছবিকে মুখ থুবরে পড়তে হয়, তাই এবার লাল সিং চাড্ডা ছবির নির্মাতা সংস্থাও স্থির করল এই ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হবে। 

Jayita Chandra | Published : Jan 17, 2022 2:02 PM IST

আমির খানের (Aamir Khan) পরবর্তী ছবি লাল সিং চাড্ডা (Laal Singh Chadda) ঘিরে এখন উত্তেজনা তুঙ্গে, বেশ কিছুটা বিরতীর পর আবারও পর্দায় মিস্টার পার্ফেকশনিস্ট (Aamir Khan)। গত দুই বছর ধরে ছবি লাল সিং চাড্ডা খবরের শিরোনামে, এবার সেই ছবি তৈরির কাজ শেষ,কয়েকদিন আগে থেকেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে  আমির খানের স্পেশ্যাল স্ক্রিনিং। ঠিক করেছিলেন আমেরিকায় (U.S) রাখবেন ছবির বিশেষ প্রদর্শনের (Special Screening) ব্যবস্থা। কারণ, লাল সিং চাড্ডা হল ফরেস্ট হাম্পের (Forrest Gump) হিন্দি রিমেক (Hindi Remake), আর এই ছবির পরিচালক টম হাঙ্ককে তিনি লাল সিং চাড্ডা দেখাতে চান। সেই সুবাদই এই সিদ্ধান্ত। তবে বর্তমানে সবটাতেই জড়িয়ে ধোঁয়াশা। করণ বর্তমানে করোনার জেরে বলিউডের পরিস্থিতি বেজায় কঠিন। সদ্য করোনার জন্য বড় ক্ষতির মুখ দেখেছে ছবি ৮৩, সব আয়োজন থাকা সত্ত্বেও এই ছবিকে মুখ থুবরে পড়তে হয়, তাই এবার লাল সিং চাড্ডা ছবির নির্মাতা সংস্থাও স্থির করল এই ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হবে। 

হিন্দিতে এই ছবির পরিচালনা করেছেন আদ্ভৃত চন্দন। যে ছবির প্রযোজনায় রয়েছেন খোদ আমির খান, কিরন রাও ও ভায়াকম এইটিন মোশন পিকচার। এই ছবিতেই তিনি আবারও জুটি বেঁধেছেন করিনা কাপুরের সঙ্গে। ছবতে দেখা যাবে মোনা সিংকেও। নাগা চৈতণ্য এই ছবির আরও এক আকর্ষণ। ২০১৯ সাল থেকেই সিনে দুনিয়ায় আমির খানের আগামী ছবি লাল সিং চাড্ডা খবরের শিরোনামে। প্রথমত, আমির খানের কামব্যাক ছবির অপেক্ষায় ভক্তমহল, সেখানে আবার জুটি বেঁধেছেন করিনা। যার ফলে ভক্তদের উত্তেজনার পারদ প্রথম থেকেই তুঙ্গে। তবে সেই ছবির শ্যুটিং-এ একাধিক বাধা, করোনার কোপ তো রয়ছেই, পাশাপাশি বিপাকে ফেলেন করিনা কাপুরও। ছবির শ্যুট চলাকালিন তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। যার ফলে শুরু হয় সমস্যা। 

আরও পড়ুন- VIRAL JANHVI KAPOOR: মুখে ফেস মাস্ক, সানবার্থে হটকুইন জাহ্নবী, শরীরী ভাঁজে নেটপাড়ায় আগুন

আরও পড়ুন- Lata Mangeshkar Health Update: ICU-তে ভর্তি লতা মঙ্গেশকর অনেকটাই সুস্থ

দিন দিন বদলে যাচ্ছিল করিনার চেনা লুক, যার ফলে ছবিতে আসতে পারে জার্ক, আমির খান থামিয়ে দেন ছবির শ্যুটিং। এরপর কোভিড পরিস্থিতিতেই সতর্কতা মেনে শেষ করা হয় শ্যুটিং-এর কাজ। কলকাতা থেকে শুরু করে মোট ১০০টি শহরে এই ছবির স্যুট করা হয়েছে। লাল সিং চরিত্রটি যেহেতু ট্রাক ড্রাইভার, তাই বিভিন্ন জায়গাতে ঘুরে ঘুরেই গল্প এগোবে। ছবির বেশ কিছুটা অংশ পঞ্জাব ও লাদাখে শ্যুট করা হয়। করিনার দ্বিতীয় সন্তান জন্মের পর তিনি আবারও পুরোনো স্টাইলেই সেটে সেটে ফেরেন ও ছবির কাজ শেষ করা সম্ভবপর হয়। 

Read more Articles on
Share this article
click me!