গাড়িচালকের ওপর চিৎকার, এটাই নাকি করিনার কেয়ারিং ইমেজ, কেন এমন মত নেটিজেনদের

মালাইকাকে দেখে বেড়নোর সময় করিনার গাড়িচালক তাঁকে নেওয়ার জন্য গাড়ি সামনের দিকে এগানোর সময় আচমকাই একটা চাকা সেই পাাপারাাতজির পায়ের ওপর উঠে আসে। সঙ্গে সঙ্গে গাড়ি পিছনে করতে বলে চিৎকার করে ওঠেন সইফ ঘরণী। শুধু তাই নয় সেই পাপারাতজির কাছে এসে তাঁর কতটা চোট লেগেছে সেটাও জানতে চান তিনি। করিনার এই মানবিকতার চিত্রকে লেন্সবন্দী করেছেন অন্যান্য চিত্রসাংবাদিকরা। বেবোর এই কেয়ারিঁং ইমেজ মন জয় করেছে করিনা ভক্তদের। 
 

Kasturi Kundu | Published : Apr 5, 2022 6:40 AM IST

সদ্য বড়সড় দুর্ঘটনা এড়িয়ে অল্পের ওপর দিয়ে ঝড় বয়ে গিয়েছে বলিউডের সেক্সি লেডি মালাইকা অরোরার ওপর দিয়ে। পুনে ছেকে একটি ফ্যাশন ইভেন্ট সেরে ফেরার পথে দুর্ঘটনার সন্মুখীন হয়েছিল বলিউডের মুন্নি। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আরও এক দুর্ঘটনার খবর। না, তবে এবার মালাইকার সঙ্গে কোনও অঘটন ঘটেনি। ছোটখাটো চোট পেলেন মুম্বইয়ের এর পাপারাতজি। বেস্টিকে দেখতে মালাইকার বাড়ি এসেছিলেন নবাব বেগম করিনা কাপুর খান। তাঁকে দেখে গাড়িতে ওঠার ওপর হাজার ক্যামেরার ফ্ল্যাশব্লাব পরেছিল বেবোর ওপর। সেই সময়ই করিনার গাড়িতে আঘাত পান তিনি। 

মালাইকাকে দেখে বেড়নোর সময় করিনার গাড়িচালক তাঁকে নেওয়ার জন্য গাড়ি সামনের দিকে এগানোর সময় আচমকাই একটা চাকা সেই পাাপারাাতজির পায়ের ওপর উঠে আসে। সঙ্গে সঙ্গে গাড়ি পিছনে করতে বলে চিৎকার করে ওঠেন সইফ ঘরণী। শুধু তাই নয় সেই পাপারাতজির কাছে এসে তাঁর কতটা চোট লেগেছে সেটাও জানতে চান তিনি। করিনার এই মানবিকতার চিত্রকে লেন্সবন্দী করেছেন অন্যান্য চিত্রসাংবাদিকরা। বেবোর এই কেয়ারিঁং ইমেজ মন জয় করেছে করিনা ভক্তদের। বলাই বাহুল্য, বেবোর গাড়িতে পাপারাতজির সামান্য আঘাতে একজন বলিস্টার হয়ে করিনার যে উদার মানবিকতার পরিচয় দিয়েছেন সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াায়। 

আরও পড়ুন-করিনার জীবনে কে এই স্পেশাল ওয়ান, যার জন্য বিরিয়ানি রেঁধে খাওয়ালেন বেবো

আরও পড়ুন-বি-টাউনের লেডিস স্পেশাল পার্টি, কারা রয়েছেন সেখানে, দেখুন

আরও পড়ুন-গোপন সঙ্গমে নয়, করিনার সঙ্গে 'লিভ-ইন'-এর প্রস্তাবে কী প্রতিক্রিয়া ছিল মা ববিতার

করিনা-মালাইকার বন্ধুত্ব নিয়ে নতুন করে আজ আর কিছুই বলার নেই। এক বন্ধু যখন নিজে গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন, তখন অন্যদিকে তাঁকে দেখতে এসে ভাগ্যের ফেরে করিনার গাড়িতে আঘাত পেলেন পাপারাতজি। খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশষ করবেন সইফ ঘরণী। পরিচালক সুজয় ঘোষের নির্দেশনায় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে হাতেখড়ি দেবেন করিনা কাপুর খান। তবে ছবির নাম এখনও চূড়ান্ত হয় নি। তবে সুজয় ঘোষের পরিচলনীয় মার্ডার মিস্ট্রিতে অভিনয় করবেন বলিডিভা করিনা। বলিবিউটি মাধুরী দিক্ষীত সহ আরও অনেক অভিনেত্রীই পা রাখতে চলেছেন ওটিটি প্ল্যাটফর্মে। ডিজিটাল দুনিয়া নিয়ে খুবই উচ্ছ্বসিত করিনা নিজেও। 

অন্যদিকে দ্বিতীয় পুত্র সন্তান জেহের জন্মের পর রুপোলি পর্দায় বেবোর প্রথম ছবি হতে চলেছে লাল সিং চাড্ডা। বলিউডের মিস্টার পারফেক্টশনিস্টের বিপরীতে এই ছবিতে নায়িকার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সইফ ঘরণীকে। আমির-করিনা জুটির তৃতীয় ছবি হতে চলেছে এটি। তলাশ, থ্রি ইডিয়টসের পর লাল সিং চাড্ডায় আমির-করিনা জুটিকে দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন হিন্দি ছবির দর্শকরা। লাল সিং চাড্ডা মূলত একটি হলিউড ছবির গল্প অবলম্বনে তৈরি হয়েছে। 

Read more Articles on
Share this article
click me!