ইন্ডিয়ান আইডল সিজন ১২ বিজেতা পবনদ্বীপ রাজন, কত টাকার পুরস্কার ঘরে নিয়ে গেলেন

২০২১ সাল জুড়ে থাকা কেবলই বিতর্কের নিরিখে একাধিকবার খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে এই রিয়ালিটি শো। অবশেষ সব সমালোচনা ঘুচিয়ে গ্র্যান্ড ফিনালে-তে নজর কাড়ল ইন্ডিয়ান আইডল। 

Jayita Chandra | Published : Aug 16, 2021 1:53 AM IST / Updated: Aug 16 2021, 08:25 AM IST

২০২১ ইন্ডিয়ান আইডল এক ভিন্ন মাত্রায় জনপ্রিয়তা লাভ করে। জনপ্রিয় এই গানের রিয়ালিটি শো প্রথম থেকেই সঙ্গীত জগত ও দর্শক মনে এক ভিন্ন স্থান দখল করেছে। যেখানে বহু সুপার সিঙ্গারের জন্ম হয়েছে। এই মঞ্চের গুণমান তাই দর্শক মহলে বেশ গুরুত্বপূর্ণ। তবে ২০২১ সাল জুড়ে থাকা কেবলই বিতর্কের নিরিখে একাধিকবার খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে এই রিয়ালিটি শো। অবশেষ সব সমালোচনা ঘুচিয়ে গ্র্যান্ড ফিনালে-তে নজর কাড়ল ইন্ডিয়ান আইডল। 

সেরার সেরা তালিকাতে থাকা ছয় প্রতিযোগী জায়গা করে নিয়েছিল অন্তীম পর্বে। তবে প্রতিযোগিতায় জয়ী ঘোষণা হয়েছেন উত্তরাখণ্ডের পবনদ্বীপ। তাঁর মাথাতেই উঠল সেরা সিঙ্গারের শিরোপা। পুরস্কারে জিতলেন তিনি ২৫ লক্ষ টাকা। অরুনিতা কাঞ্জিলাল ও সায়লি কমবল দ্বিতীয় স্থান দখল করে নেয়। রবিবার স্বাধীীনতা দিবসের দিন টানা ১২ ঘণ্টা ধরে চলে এই প্রতিযোগিতা। অবশেষে রাত ১২ টা নাগাদ ঘোষণা হয় বিজেতার নাম। 

আরও পড়ুন- মদের গ্লাস, সঙ্গে হট পোজে মধুমিতা, সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার হতেই তীব্র কটাক্ষ নেটিজেনদের

আরও পড়ুন- বুকের খাঁজ থেকে অনাবৃত উরু, বেরিয়ে রয়েছে গোপনাঙ্গ, স্বল্পাবাসে ত্রিধাকে নোংরা কটুক্তি নেটিজেনদের

এদিন বেলা থেকেই শুরু হয়ে যায় ভোটিং সিস্টেম। একের পর এক প্রতিযোগিতা, সেলেবদের গান, পার্ফমের মধ্যে দিয়ে এদিন দিনভর সোনি টিভি জমজমাত। চ্যানেল কর্তৃপক্ষের কথায়, এই শো করোনা পরিস্থিতিতে না হলে কোনও অডিটরিয়ামে শ্যুট করা হত, আর তাঁর দৃঢ় বিশ্বাস একটি টিকিটও পরে থাকত না। 

 

Share this article
click me!