'যৌন কেলেঙ্কারি কোনদিনও চাপা থাকে না', ভূষণের স্ত্রী দিব্যাকে তোপ দাগলেন পায়েল

  • সোনু নিগমের ভিডিও দেখার পরই মুখ খুলেছেন বলি অভিনেত্রী পায়েল রোহতগি
  •  ভূষণ কুমারকে নিয়ে সোনুর অভিযোগকেও সমর্থন করেছেন পায়েল
  • ভূষণ কুমারের স্ত্রী দিব্যা খোলসা কুমারকে  একহাত নিয়েছেন অভিনেত্রী
  • কতদিন নিজের স্বামীর যৌন কেচ্ছা ধামাচাপা দিয়ে রাখবেন বলেও তোপ দেগেছেন পায়েল

Riya Das | Published : Jun 24, 2020 4:32 AM IST / Updated: Jun 24 2020, 11:57 AM IST

'স্বজনপোষণ'। এই একটা শব্দেই উত্তাল হয়েছে  বলি থেকে টলি। এই শব্দটার ক্ষমতা অনেক। একটি মাত্র শব্দকে কেন্দ্র করে সমস্ত অন্ধকার দিকগুলি বেরিয়ে আসছে। সুশান্ত সিংয়ের মৃত্যু যেন এই শব্দটার সঙ্গ সকলকে পরিচিত করিয়ে দিয়ে গেছে। সম্প্রতি তার মৃত্যর পরই মিউডিক ইন্ডাস্ট্রির স্বজনপোষণ নিয়ে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন সোনু নিগম। সোনু নিগম জানিয়েছিলেন, বলিউডে গানের দুনিয়ায় প্রধান রাশটাই দুই বড় মিউজিক কোম্পানির হাতে। তারাই সবটা ঠিক করেন। অনেকসময় আবারও এমনটাও হয় যে সুরকার পছন্দ হয়ে যাবার পরও মিউজিক কোম্পানি শেষ মুহূর্তে না বলে দেয়। ভিডিওটিতে সোনু নিগম এমন অনেক কথাই বলেছেন যাতে বলি অভিনেতা সলমন খানের দিকে অভিযোগের তির গেছে। কিন্তু তিনি কারোর নাম নেননি। তিনি আরও বলেছেন, সুশান্তের মৃত্যুর পর যে অভিনেতার বিরুদ্ধে স্বজনপোষনের অভিযোগ উঠেছে তিনি শুধু বলিউডে নন, সঙ্গীত জগতেও তার যথেষ্ঠ রাজ চালান। যেমন নিজের গন্ডির বাইরের মানুষদের ট্যালেন্ট থাকা সত্ত্বেও তিনি গাইতে দেন না। আর তার জলন্ত উদাহরণ অরিজিৎ সিং। তবে অরিজিৎ একাই নন আমি নিজেই এর শিকার। আমায় গান গাইয়েও সেই গান পরে অন্য শিল্পীদের জিয়ে গাওয়ানো হয়েছ। আশা করি সকলেই কারণটা বুঝতে পারছেন। সোনুর এই ভিডিও মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। সম্প্রতি একটি ভিডিওতে টি-সিরিজের মালিক ভূষণ কুমারকে হুমকি দিয়েছেন, তিনি সাফ জানিয়ে দিয়েছেন সোনুর সঙ্গে পাঙ্গা নিলেই মারিনার  সমস্ত ভিডিও তিনি প্রকাশ্যে ফাঁস করে দেবেন। সোনুর এই ভিডিও প্রকাশ্যে আসতেই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। তার এই ভিডিও  দেখার পরই মুখ খুলেছেন বলি অভিনেত্রী পায়েল রোহতগি।

আরও পড়ুন-'মিউজিক ইন্ডাস্ট্রিও এখন মাফিয়াদের বশে', সোনুকে সমর্থন করে ফুঁসে উঠলেন মোনালি...

পায়েল রোহতগি নেটদুনিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন। সোনুর ভিডিওকে সমর্থন করেই তিনি জানিয়েছেন, সোনু নিগম  কেন সেই প্রাপ্য সম্মানটা পাইনি তা তিনি এখন বুঝতে পারছেন। আর  টি-সিরিজের মালিক ভূষণ কুমারকে নিয়ে তার অভিযোগকেও সমর্থন করেছেন পায়েল। ভূষণ কুমারের নামে এর আগেও একাধিক যৌন কেলেঙ্কারির অভিযোগ উঠেছে। এবং মারিনাকে নিয়ে যে অভিযোগ তুলেছেন সোনু নিগম তাকেও সমর্থন করেছেন পায়েল। দেখে নিন ভিডিওটি।

 

 

পায়েল রোহাতগি এই  প্রথমবার নয়, এর আগেও সলমন, করণ দের উপর সুশান্তের মৃত্যু নিয়ে  নিজের ক্ষোভ উগরে দিয়েছিলেন। এইবারও তার অন্যথা হল না। ভূষণ কুমারের উপর অভিযোগকে  তিনি যুক্তি দিয়ে সকলের সামনে তুলে ধরেছেন। এর পাশাপাশি ভূষণ কুমারের স্ত্রী দিব্যা খোলসা কুমারকে  একহাত নিয়েছেন পায়েল। কতদিন নিজের স্বামীকে এই গোপন তথ্যকে ধামাচাপা দিয়ে রাখবেন বলেও তোপ দেগেছেন পায়েল। সানি লিওনকেও তিনি এই প্রসঙ্গে টেনে এনেছেন। কীভাবে একজন পর্নস্টারের হাতে একের পর এক কাজ থাকে। এ থেকেও স্পষ্ট বলিউডের স্বজনপোষণ। মুহূর্তের মধ্যে পায়েলের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 
 

Share this article
click me!