কঙ্গনার বিরুদ্ধে নয়া তোপ, মন্তব্যের জেরে FIR দায়ের করা হল মুম্বই পুলিশের কাছে

  • কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে নয়া চাল
  • এবার এফআইআর দায়ের করা হল কঙ্গনার নামে
  • অফিস ভাঙার পর এবার পুলিশের কাছে অভিযোগ
  • মুম্বই মন্তব্য ঘিরে বিবাদ তুঙ্গে

Jayita Chandra | Published : Sep 10, 2020 8:27 AM IST / Updated: Sep 10 2020, 05:58 PM IST

কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে নয়া তোপ। অফিস ভাঙার পর বাড়ি নিয়ে তোলা হয়েছিল প্রশ্ন। এর ঠিক ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। মুম্বই মন্তব্য নিয়েই জল্পনা তুঙ্গে। মুম্বইকে পাকিস্তান বলার সাজা, এবার কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হল। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেট দুনিয়ায় সরব হয়েছিলেন কঙ্গনা। 

 

 

কেবল সুশান্তকে নিয়েই নয়, বলিউড মাফিয়া থেকে শুরু করে স্বজন পোষণ, ড্রাগ পার্টি একে একে সব নিয়ে খোলসা করছিলেন কঙ্গনা। এমনই সময় শুরু বিবাদ। কঙ্গনার বিরুদ্ধে একের পর এক তোপ। মহারাষ্ট্রের সরকারের সঙ্গে কঙ্গনার বিরোধ এবার এক কথায় সামনা সামনি। মুম্বই পাক অধিকৃত কাশ্মীর, এমনটাই মত ছিল কঙ্গনার। এবার কঙ্গনার সেই মতামতকেই আরও একবার ৯ সেপ্টেম্বর তুলে ধরেন কঙ্গনা। 

 

 

অফিস ভাঙার ছবি শেয়ার করে জানান, কেন তাঁর কাছে মুম্বই পাকিস্তান। এবার পাকিস্তান বলার কারণে. মুম্বইকে অবমাননা করার কারণে কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে এই এফআইআর দায়ের করা হয়েছে। এদিকে বৃহস্পতিবার সকাল থেকেই দেশের বিভিন্ন প্রান্তে কঙ্গনার হয়ে সুর চরিয়েছেন সাধারণ মানুষ।

 

 

মহারাষ্ট্রে সরকারের ওপর এক কথায় ফুঁসছে গোটা দেশ। এরই মাঝে বড় খবর, সকাল থেকে মোট দুই এফআইআর দায়ের করা হয়ে গিয়েছে কঙ্গনার বিরুদ্ধে। 

Share this article
click me!