Pooja Bhatt Celebration-মদ না ছোঁয়ার ৫ বছর, ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে সেলিব্রেট করলেন পূজা ভাট

৫ বছর আগে ২৩ ডিসেম্বর এই দিনটিতে জীবনে কোনও দিন মদ না ছোঁয়ার প্রতিজ্ঞা করেছিলেন পূজা ভাট। মোমবাতি জ্বালিয়ে নিজের সাফল্যকে সেলিব্রেট করেছেন মহেশ কন্যা। 
 

Kasturi Kundu | Published : Dec 23, 2021 10:38 AM IST

আজ থেকে ঠিক ৫ বছর আগের কথা। ঠিক এই দিনটিতেই জীবনের একটা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছিলেন। নিজেকে বাঁচাতেই নিজের সঙ্গে নিজে লড়াই করছিলেন। অবশেষে নিয়ে নিলেন একটা কঠিন সিদ্ধান্ত। জীবন থেকে চিরদিনের জন্য গুডবাই জানালেন মদকে। হ্যাঁ, বলিউডের নামজাদা পরিচালক মহেশ ভাটের বড় কন্যা পূজা ভাটের কথা বলছি। ৫ বছর আগে ২৩ ডিসেম্বর এই দিনটিতে জীবনে কোনও দিন মদ না ছোঁয়ার প্রতিজ্ঞা করেছিলেন তিনি। বৃহস্পতিবার সোশ্যাল সাইট ট্যুইটারে ছবি পোস্ট করে পূজা ভাট লিখেছেন, আজ থেকে ঠিক ৫ বছর আগে জীবনের এই সঠিক সিদ্ধান্তটি নিয়েছিলেন বলেই আজ জীবন সঠিক পথে অতিবাহিত হচ্ছে। নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা তাঁর পোস্টে নিজেই নিজেকে হ্যাপি বার্থ ডে-র শুভেচ্ছা জানিয়েছেন। প্রসঙ্গত মদ ছাড়ার ৫ বছর পূর্তিতেই মোমবাতি জ্বালিয়ে নিজের সাফল্যকে সেলিব্রেট করেছেন একাধারে পরিচালক ও নায়িকা পূজা ভাট। 

৪৯ বছর বয়সী এই নায়িকা একটা সময় বুঝতে পেরেছিলেন যে, জীবনে ক্রমশ ঘণীভূত হচ্ছে কালো মেঘের ছায়া। তিনি ক্রমশ মদের প্রতি আসক্ত হয়ে পড়ছেন। নেশা যেন তাঁকে গ্রাস করছে। সেই কঠিন পরিস্থিতি থেকে তিনি ঘুরে দাঁড়াতে চেয়েছেন। সুস্থ ও স্বাভাবিক জীবনে ফিরতে অঙ্গীকারবদ্ধ ছিলেন তিনি। আর যেমন ভাবা তেমন কাজ। দীর্ঘ ৫ বছর রুপোলি দুনিয়ার এই সেলেব মদ ছুঁয়ে দেখেন নি। আজ ২৩ ডিসম্বর জীবনের সেই বিশেষ মুহুর্তকে স্বাচ্ছন্দে সেলিব্রেট করলেন মহেশ কন্যা পূজা ভাট। ইন্সটাগ্রামে নিজের আনন্দের মুহুর্তকে যেভাবে সকলের সামনে মেলে ধরেছেন ঠিক তেমনই নিজের বেশ কিছু সেক্সি ছবিও পোস্ট করেছেন জখম নায়িকা। ইন্সটাগ্রাম পোস্টে নায়িকা কিন্তু একটা কতা স্বীকার করেছেন, নিজের ভালোর জন্য কিন্তু লড়াইটা নিজেকেই করতে হয়েছিল। নিজের জন্য সঠিক সিদ্ধান্তটা নিজেকেই নিতে হয়েছিল। 

আরও পড়ুন-Karwa Chauth Dabur Ad: করবা চৌথের বিজ্ঞাপনে সমকামিতা, বিতর্ক নিয়ে মুখ খুললেন পুজা ভাট

আরও পড়ুন-সড়ক ২-তে গাইবার কথা ছিল অরিজিৎ-এর, কোথায় তিনি, ভক্তদের রোষের মুখে আবারও মহেশ

আরও পড়ুন-সুশান্ত মৃত্যুতে সলমন-করণ-বনশালীর সাময়িক মুক্তি, মামলা খারিজ বিহার আদালতে

৯০-র দশকে বিগস্ক্রিনে দাপিয়ে অভিনয় করতেন পূজা ভাট। বলিউডের ফেমাস সুপারস্টার আমির খানের বিপরীতে দিল হ্য়ায় কি মানতা নেহি সহ জখম, ড্যাডি, সদকের মত বলিউডের বিভিন্ন হিট ছবি দর্শককে উপহার দিয়েছেন পূজা ভাট। নায়িকাকে শেষবার দেখা গেছে নেটফ্লিক্সের ড্রামা সিরিজ  বম্বে বেগমস-এ। প্রসঙ্গত, রুপোলি দুনিয়ার তারকা মানেই তাঁদের হাই প্রোফাইল লাইফস্টাইল, হাতে মদের গ্লাস, ডিক্স, নাইট ক্লাব এগুলোই সাধারণ মানুষের চোখের সামনে ফুটে ওঠে। বলিউড ছবির দর্শক প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ফ্যাশন মুভি থেকে তারকাদের বাস্তবের চিত্রটা আরও ভালোভাবে জানার সুযোগ পেয়েছে। তবে প্রয়োজন পড়লে নিজেকে সেই অন্ধকার জগত থেকেও বেড় করে আনা যায় তার জ্বলন্ত উদাহরণ বলি সেলেব পূজা ভাট। 


 

Share this article
click me!