চলে গেলেন জনপ্রিয় ধারাবাহিক ‘প্রতীজ্ঞা’ সিরিয়ালের ঠাকুর সজ্জন সং, শোকাহত বলি-পাড়া

মৃত্যুর সময় আনুপম শ্যামের বয়স হয়েছিল ৬৩ বছর। বেশ কিছুদিন থেকেই কিডনির সমস্যায় ভুগছিলেন তিনি। ডায়ালিসিস চলছিল তাঁর।

Asianet News Bangla | Published : Aug 9, 2021 6:10 AM IST

বেশ কিছু বছর ধরে একই ভাবে নিজের জনপ্রিয়তা বজায় রেখেছে হিন্দি ধারাবাহিক ‘মন কি আওয়াজ প্রতীজ্ঞা’। আর এই ধারাবাহিকের ঠাকুর সজ্জন সিং এর চরিত্রে অভিনয় করে বহু দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন অনুপম শ্যাম। গত সপ্তাহেই কিডনি সংক্রান্ত সমস্যা নিয়ে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হোন তিনি। এরপরই সোমবার ওই হাসপাতালেই শরীরের একাধিক যন্ত্রাংশ বিকল হয়ে মৃত্যু হয় এই প্রবীণ অভিনেতার। 

 

মৃত্যুর সময় আনুপম শ্যামের বয়স হয়েছিলো ৬৩ বছর। বেশ কিছুদিন থেকেই কিডনির সমস্যায় ভুগছিলেন তিনি। ডায়ালিসিস চলছিলো তাঁর। সূত্রের খবর অনুযায়ী, অভিনেতার চিকিৎসা করতে গিয়ে তাঁর জমানো সমস্ত টাকা খরচ হয়ে যাওয়ায়, ইন্ডাস্ট্রির কাছে সাহায্য চান অভিনেতার পরিবার। কিছুদিন আগেই শুরু হয় ‘প্রতীজ্ঞা’ ধারাবাহিকের দ্বিতীয় সিজেনের শুটিং। শুটিং করার ফাঁকে অভিনেতাকে ডায়ালিসিসও নিতে যেতে হত। 

আরও পড়ুন-রোশনের শরীরী নেশা ভুলে প্রথম স্বামী রাজীবের প্রশংসায় পঞ্চমুখ, তবে কি পুরোনো ঘরেই ফিরছেন শ্রাবন্তী

আরও পড়ুন-জীবনে এসেছে একাধিক নারী, ৪ বার বিয়ের পরও সুখী দাম্পত্য হয়নি কিশোরের, ফিরে দেখা কিংবদন্তির জীবন

ধারাবাহিকের পাশাপাশি বেশকিছু সিনেমাতেও অভিনয় করতে দেখা যায় অনুপম শ্যামকে। সত্যা, দিল সে, ব্যান্ডিট কুইন, লাগান–এর মতো সিনেমায় অভিনয় করতে দেখা যায় তাঁকে। ছবিগুলিতে অনুপমের অভিনয় দর্শকরা বেশ পছন্দও করেন। তবে তিনি সব থেকে বেশি জনপ্রিয়তা অর্জন করেন ধারাবাহিক ‘প্রতীজ্ঞা’-তে ঠাকুর সজ্জন সিং-এর ভূমিকায় অভিনয় করে। এহেন প্রবীণ অভিনেতার মৃত্যুতে সমবেদনা জানিয়েছেন তাঁর অভিনয় জগতের বহু অভিনেতা অভিনেত্রীরা।

 

Share this article
click me!