আদিত্যের নতুন ছবিতে ক্যাটরিনাকে সরিয়ে জায়গা ইয়ামির, স্বজন পোষণের ইঙ্গিত

তবে কী সম্পর্কের জেরেই কাজ হাসিল করে নিলেন ইয়ামি? প্রশ্ন উঠছে নেটাগরিকদের মনে। ক্যাটরিনা কাইফ এর পাশাপাশি ছবি থেকে ফাওয়াদ খানকেও বাদ দেওয়া হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে। 

Asianet News Bangla | Published : Aug 9, 2021 4:06 AM IST

আদিত্য ধরের পরবর্তী সিনেমার জন্য বাদ পড়লেন ক্যাটরিনা কাইফ। তাঁর জায়গায় ছবিতে অভিনয় করতে দেখা যেতে পারে পরিচালকের স্ত্রী ইয়ামি গৌতমকে। তবে কী সম্পর্কের জেরেই কাজ হাসিল করে নিলেন ইয়ামি? প্রশ্ন উঠছে নেটাগরিকদের মনে। ক্যাটরিনা কাইফ এর পাশাপাশি ছবি থেকে ফাওয়াদ খানকেও বাদ দেওয়া হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে। 

আরও পড়ুন-রোশনের শরীরী নেশা ভুলে প্রথম স্বামী রাজীবের প্রশংসায় পঞ্চমুখ, তবে কি পুরোনো ঘরেই ফিরছেন শ্রাবন্তী

আরও পড়ুন-জীবনে এসেছে একাধিক নারী, ৪ বার বিয়ের পরও সুখী দাম্পত্য হয়নি কিশোরের, ফিরে দেখা কিংবদন্তির জীবন

উরি সিনেমায় ব্যপক সাফল্য-এর পর এবারে একাধিক প্রোজেক্ট রয়েছে পরিচালকের হাতে। সম্প্রতি ‘অশ্বথামা’ নিয়ে ব্যস্ত পরিচালক। ছবিতে অশ্বথামা-এর ভূমিকায় অভিনয় করছেন ভিকি কৌশল। তবে পরবর্তী যে সিনেমাতে তাঁর স্ত্রী ইয়ামিকে কাস্ট করার কথা আদিত্য ভাবছেন সেই ছবির ভাবনা বেশ পুরনো। উরি সিনেমার আগেই সেই ছবি করার কথা ভেবেছিলেন আদিত্য। সেই সময় ছবির প্রযোজনার দায়িত্ব সামলানোর কথা ছিল করণ জোহরের। তবে এখন সব কিছুই বদলে গেছে। 

বর্তমানে নতুন ছবির জন্য ক্যাটরিনার বদলে স্ত্রী ইয়ামি গৌতমকেই পছন্দ করছেন পরিচালক। অন্যদিকে ফাওয়াদ খানের পরিবর্তে পরিচালকের পছন্দ প্রতীক গান্ধী। আর এখানেই নেটিজেনদের প্রশ্ন তবে কী সম্পর্কের জোরেই কাজ পেলেন ইয়ামি? অন্যদিকে প্রযোজকও বদলেছে বলে সূত্রের খবর। করণ জোহরের বদলে রণি স্ক্রুওয়ালা ও আরএসভিপিকে দেখা যেতে পারে আদিত্যের পরবর্তী সিনেমার প্রযোজনা করতে। প্রসঙ্গত এর আগেও স্বামীর সঙ্গে উরি সিনেমায় ইয়ামিকে কাজ করতে দেখা গেছে।

     
 

Share this article
click me!