২০ বার করোনা টেস্ট, বায়ো বাবল জীবন নিয়ে মুখ খুললেন প্রীতি, শেয়ার করলেন ভিডিও

  • প্রীতি জিন্টার ২০ বারের বেশি করোনা টেস্ট 
  • বায়ো বাবেল লাইফ নিয়ে পোস্ট
  • শেয়ার করলেন করোনা সেস্টের ভিডিও 
  • মুহূর্তে তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায় 
     

Jayita Chandra | Published : Oct 21, 2020 2:38 AM IST / Updated: Oct 21 2020, 08:09 AM IST

মহারাষ্ট্রে প্রথম থেকেই করোনার থাবা তুঙ্গে। হু হু করে বেড়ে চলেছিল সেখানে সংক্রমণের সংখ্যা। তাঁকে বুড়ো আঙুল দেখিয়ে কোনও কাজ করা মানেই বিপদ ডেকে আনা। তাই সেই দিকে কড়া নজর দিয়েই এবার স্বস্তিতে রয়েছে গোটা দেশ। কমছে সংক্রমণের সংখ্যা। কিন্তু তা বলে সতর্কতাতে কোনও ঢিলে ঢালা দিলে চলবে না। এমনই পরিস্থিতি এখন কড়া নিরাপত্তায় ঢেকে ফেলা হচ্ছে সর্বত্র। এরই মাঝে নিউ নরমাল লাইফ। শুরু হয়েছে আইপিএলও। 

দর্শক আসন শূণ্য হলেও, নেই নেই করে ভালোই ক্রু মেম্বার থাকে এক একটি ম্যাচের পেছনে। আর সেই জন্যি রাখতে হয় সতর্কতা। বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টা এখন ব্যস্ত তাঁর টিম নিয়ে। আর সেই জন্যই বারে বারে করোনা টেস্টের মুখে পড়তে হচ্ছে তাঁকে। পাশাপাশি বায়ো বাবল জীবন তিনি ঠিক কীভাবে উপভোগ করছেন, তাও জানিয়েছেন সাফ। কী এই বায়ো বাবেল লাইফ! নিজেই ভিডিও শেয়ার করে খোলসা করলেন প্রীতি। 

 

 

যখন কোনও দলকে নিয়ে যখন হাজির হতে হয়, তখন সকলকে একই সঙ্গে কাটাতে হয় ছয় দিনের কোয়ারেন্টাইল লাইফ। বায়ো বাবেলে সকলের জন্য এক সেটআপ তৈরি করা হয়, যেখানে নির্দিষ্ট জায়গা, রেস্তোরা ও জিমের ব্যবস্থা করা থাকে। তার বাইরে বেরোনো যায় না। আর তিন থেকে চার দিনের মাথায় করোনা টেস্ট হয়। এখনও পর্যন্ত ২০ বার করোনা টেস্ট হয়েছে প্রীতির।এই সময়টা মেনে চলতে হয়, নিজেদের গাড়ি, একটা নির্দিষ্ট পরিধির মধ্যেই থাকতে হয়। আর সেই জীবন বেশ উপভোগ করেন প্রীতি। 

Share this article
click me!