'তুমি হলে সুপারস্টার', দিলজিতের কনসার্ট দেখে আবেগে ভাসলেন পিগি চপস

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া তাঁর সোশ্যাল মিডিয়ায় পাঞ্জাবি গায়ক দিলজিত দোসাঞ্জ ও লিলি সিং-এর কর্নসার্টের কতগুলো ছবি পাট করেছেন। এছাড়াও অভিনেত্রী কেনি চেসনির কনসার্টেও অংশগ্রহণ করেছিলেন নিক জোনাসের সঙ্গে। দেখে নিন ছবি।
 

Abhinandita Deb | Published : Jul 29, 2022 7:29 AM IST

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া তাঁর সোশ্যাল মিডিয়ায় পাঞ্জাবি গায়ক দিলজিত দোসাঞ্জ ও লিলি সিং-এর কর্নসার্টের কতগুলো ছবি পাট করেছেন। এছাড়াও অভিনেত্রী কেনি চেসনির কনসার্টেও অংশগ্রহণ করেছিলেন নিক জোনাসের সঙ্গে। প্রিয়াঙ্কা চোপড়া শুধু একজন আন্তর্জাতিক অভিনেত্রীই নন তিনি একজন বিউটি কনটেস্ট বিজয়ী মিস ওয়ার্ল্ড ছাড়াও একজন পেশাদার প্রতিভাবান অভিনেত্রী,গায়িকা ও ফিল্যানথ্রোপিস্ট। ২০০০ সালে তিনি তাঁর বলিউড জার্নি শুরু করেছিলেন। তারপর থেকে এই ডিভাকে আর ফিরে তাঁকাতে হয়নি।  'দ্য স্কাই ইজ পিঙ্ক', 'মেরি কম', 'দিল ধাড়াকনে দো', 'বাজিরাও মাস্তানি', 'বরফি', 'ফ্যাশন' ছাড়াও আরও অনেক হিট হিট বলিউড ফিল্মে অভিনয় করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর কিন্তু দারুন ফ্যান ফলোয়িং রয়েছে। এবং সেখানে তিনি তাঁর ব্যক্তিগত জীবন থেকে পেশাদার জীবনের প্রতিটি আপডেট অনুগামীদের সঙ্গে শেয়ার করেন।

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া পাঞ্জাবি গায়ক দিলজিত দোসাঞ্জের ইউএসএ-র লস এঞ্জেলেসের প্রোগ্রামে অংশগ্রহণ করেছিলেন। গায়িকা লিলি সিং ও দিলজিতের সঙ্গে পারফর্ম করেছেন। প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে কিছু মজার ভিডিও ও ছবি পোস্ট করেছেন, ক্যাপশন দিয়েছেন, 'কিছু জিনিস আছে জেগুকি আলনাফ হৃদয়কে উষ্ণ করে তুলবে একদম নিজের বাড়ির মতো অনুভূতি দেবে,যখন আপনার নিজের লোকেরা আপনার সঙ্গে থাকে, আমি খুব প্রয়োজনীয় দারুন মজা উপভোগ করেছি,  দিলজিতের পারফরম্যান্স। দর্শকরা দারুন উপভোগ করেছেন তাঁর গান, আমাদের মধ্যে কেউই তাঁর গান গাওয়ার সময় বসে থাকতে পারিনি, তুমি সত্যি একজন সুপারস্টার। আমি আপনাদের দিলজিতের কনসার্টকে হাইলি র রেকমেন্ড করবো। এবং অনুষ্ঠানের পুরো টিমকে অনেক কুদোস আমায় ও আমার বন্ধুদের দারুন কম্ফোর্টেবল ফিল করানোর জন্য। ধন্যবাদ লিলি তোমাকে এই দারুন নাইট-ওয়াউটের আইডিয়া দেওয়ার জন্য। লটস অফ লাভ পি এসে লিখেছেন, ওয়াচ আস ট্রায়িং টু আউটডো রেস্পেকটিং ইচ আদার, আই উইল বো লেটার লোল #দেশি থিংস # দেশি ক্রিউ।'

আরও পড়ুন,ইসলামিক নববর্ষের কিছু দারুন শুভেচ্ছাবার্তা রইলো আপনাদের জন্য

আরও পড়ুন,সেক্সি বেলি ডান্স মুভে, নেট দুনিয়ায় ঝড় তুলেছেন নম্রতা

প্রিয়াঙ্কা দিন একটি ব্ল্যাক ক্রপ টপ ও চিক জ্যাকেট পড়েছিলেন, টিনটেড সানগ্লাস পড়েছিলেন সঙ্গে। তাঁর বান্ধবী লিলি পড়েছিলেন, একটি গর্জিয়াস ব্ল্যাক ড্রেস, প্রিয়াঙ্কা বর্তমান বয়স ৪০ এবং লিলির ৩৩, তাঁরা দীর্ঘ দিনের বন্ধু। লিলি যোধপুরে প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠানেও এসেছিলেন। কাজের প্রসঙ্গে প্রিয়াঙ্কাকে জি লে জারা মুভিতে ক্যাটরিনা, আলিয়ার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে। প্রথমবার এই তিন অভিনেত্রী একসঙ্গে স্ক্রিন-স্পেস শেয়ার করতে চলেছেন। ২০১৯-এ 'দ্য স্কাই ইজ পিঙ্ক' ছবিটির পর প্রিয়াঙ্কাকে আর কোনো বলিউড ছবিতে দেখা যায়নি, আবার জি লে জারার মাধ্যমে বলিউড ছবিতে কামব্যাক করছেন দেশি গার্ল।
 

Read more Articles on
Share this article
click me!