টাইগার দিশার প্রেম নিয়ে এবার মুখ খোলেন টাইগারের বাবা জ্যাকি কী বলেন তিনি

জ্যাকি শ্রফ জানিয়েছেন যে তার পরিবার অর্থাৎ তার স্ত্রী আয়েশা শ্রফ এবং কন্যা কৃষ্ণা শ্রফ 'দিশার সাথে একটি ভাল সমীকরণ ভাগ করে নেয়। তবে এটি টাইগার শ্রফ এবং দিশা পাটানির 'লাভ স্টোরি' ছিল এবং তাদের সিদ্ধান্ত নেওয়া উচিত যে তারা 'একসাথে থাকতে চান কিনা'।

Senjuti Dey | Published : Jul 28, 2022 3:35 PM IST

দিশা পাটানি এবং টাইগার শ্রফের ব্রেক আপের গুজবের মধ্যে, অভিনেতা জ্যাকি শ্রফ একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে তাদের সম্পর্কের কথা বলেছেন। তিনি বলেছিলেন যে 'তারা সামঞ্জস্যপূর্ণ কি না' তার সিদ্ধান্ত নেওয়া অভিনেতাদের নিজেদের উপর নির্ভর করে। তিনি বলেছিলেন যে তার পুত্র টাইগার এবং দিশা একে অপরের ভালো বন্ধু ছিল এবং তারা 'এখনও বন্ধু' আছেন। টাইগার এবং দিশার কথিত বিচ্ছেদের বিষয়ে কথা বলার সময়, জ্যাকি স্পষ্ট করে দিয়েছিলেন যে তার 'ছেলের প্রেমের জীবন' সম্পর্কে খোঁজ রাখার কোনও ইচ্ছে তার কোনোদিন ছিল না। তিনি যোগ করেছেন তিনি 'তাদের গোপনীয়তা লঙ্ঘন' করতে চান না। তবে এটা শেয়ার করেছেন যে দিশা পাটানি এবং টাইগার 'কাজের পাশাপাশি একে অপরের সাথে সময় কাটান'। সম্প্রতি, এমন জল্পনা শোনা যাচ্ছে যে দিশা এবং টাইগার দীর্ঘ ৬ বছর ধরে ডেট করার পর, সম্প্রতি তাদের সম্পর্ক বিচ্ছেদ করার সিদ্ধান্ত নিয়েছেন।

এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে জ্যাকি বলেছেন, 'তারা (টাইগার এবং দিশা) সবসময় বন্ধু ছিল এবং এখনও বন্ধু। আমি তাদের একসাথে ঘুরতে দেখেছি। এমন নয় যে আমি আমার ছেলের প্রেম জীবনের খোঁজ রাখি (হাসি)। তাদের গোপনীয়তা লঙ্ঘন করতে চাইনা।  কিন্তু আমার মনে হয় তারা খুব ভালো বন্ধু। তারা কাজের পাশাপাশি একে অপরের সাথে সময় কাটান।জ্যাকি যোগ করেছেন যে তার পরিবার  অর্থাৎ তার স্ত্রী আয়েশা শ্রফ এবং কন্যা কৃষ্ণা শ্রফ 'দিশার সাথে একটি ভাল সমীকরণ ভাগ করে নেয়', তবে এটি টাইগার এবং দিশার প্রেম ছিল এবং তাদের সিদ্ধান্ত নেওয়া উচিত যে তারা 'একসাথে থাকতে চায় কি না'।

আরও পড়ুনঃ 

মিকা সিংয়ের পাত্রী নির্বাচনের শোয়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ শোয়ের অন্যতম প্রতিযোগী প্রান্তিকার

ইমার্জেন্সিতে অটল বিহারী বাজপেয়ীর ভূমিকায় অভিনয় করবেন শ্রেয়াস তালপাড়ে

কসমেটিক সার্জারির নাম শুনলে প্রীতি জিন্টার কথা মনে আসে বলে জানিয়েছিলেন তুষার কাপুর

জ্যাকি বলেছেন, 'দেখুন, তারা (টাইগার এবং দিশা) একসাথে থাকবেন কি না, তারা (একে অপরের সাথে) সামঞ্জস্যপূর্ণ কিনা তা তাদের ব্যাপার। এটা তাদের প্রেম, যেমন আমার স্ত্রীর সাথে আমার সম্পর্কটি আমাদের প্রেমের গল্প।  দিশার সঙ্গে আমাদের একটা ভালো সমীকরণ আছে। এবং যেমন আমি বলেছি, তারা একসাথে খুশি আছে যেমন আমি বলেছি যে তারা দেখা করে, কথা বলে ইত্যাদি।'দিশা এবং টাইগার শ্রফকে আহমেদ খান পরিচালিত বাঘি ২ (২০১৮)-এ একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছে। দিশাকে টাইগারের বাঘি ৩ (২০২০) এর একটি গানেও দেখা গেছে। দিশা ২০১৬ সালে সুশান্ত সিং রাজপুত অভিনীত এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি দিয়ে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন। টাইগারের প্রথম ছবি ছিল হিরোপান্তি (২০১৪), কৃতি স্যাননের বিপরীতে।
 

Read more Articles on
Share this article
click me!