'আমি তোমাকে মিস করছি', অভিষেকের এই মেসেজ পেয়ে কী প্রতিক্রিয়া হয়েছিল রানি মুখার্জির

সম্প্রতি পুরোনো ওক প্রতিবেদন ভাইরাল হয়েছে, জানা গেছে একবারই হঠাৎ করেই নাকি অভিষেক বচ্চনের ফোন থেকে প্রেমের ম্যাসেজ পেয়েছিলেন রানি মুখোপাধ্যায়। আমি তোমাকে মিস করছি। এই মেসেজ পেয়ে চক্ষু কপালে উঠেছিল রানি মুখার্জির (Rani Mukherji)। কোনওভাবেই যেন অঙ্কটা মেলাতে পারছিলেন না নাকি। তবে এই কীর্তি অভিষেক বচ্চন ( Abhishek Bachchan )নয়, বরং প্রিয়ঙ্কা চোপড়া করেছিলেন, তাও আবার ফোন চুরি করে। বিষয়টা একটু খোলসা করে বলা যাক, ২০০৫ সালে ব্লাফমাস্টার ছবির সেটে অভিষেকের ফোন চুরি করে রানি মুখার্জিকে এমন ম্যাসেজ-ই পাঠিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। সিমি গারেওয়ালকে দেওয়া সাক্ষাৎকারে নিজের দুষ্টমুর কথা স্বীকারও করে নিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)।

Riya Das | Published : Feb 28, 2022 12:30 PM IST / Updated: Feb 28 2022, 06:05 PM IST

রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে বলিউডের  বচ্চন পরিবার। একাধিক সম্পর্কে জড়ানো থেকে বহুলচর্চিত ব্রেক আপ সবেতেই নাম জড়িয়েছে অভিষেক বচ্চনের ( Abhishek Bachchan )  । রানি মুখার্জি থেকে করিশ্মা কাপুর ঘনিষ্ঠ সম্পর্কেও একাধিকবার শিরোনামে উঠে এসেছেন অভিষেক। বরাবরই কড়া শাসনে সন্তানদের মানুষ করেছিলেন জয়া বচ্চন।   বচ্চন পরিবারের পুত্রবধূ হিসেবে রানিকে পছন্দ ছিল ভক্তদের। কিন্তু মা জয়ার চূড়ান্ত সিদ্ধান্তেই কি নিজের ব্যক্তিগত জীবনে ইতি টেনেছিলেন অভিষেক, তা নিয়ে জল্পনা  আজও তুঙ্গে। 

সম্প্রতি পুরোনো ওক প্রতিবেদন ভাইরাল হয়েছে, জানা গেছে একবারই হঠাৎ করেই নাকি অভিষেক বচ্চনের ফোন থেকে প্রেমের ম্যাসেজ পেয়েছিলেন রানি মুখোপাধ্যায়। আমি তোমাকে মিস করছি। এই মেসেজ পেয়ে চক্ষু কপালে উঠেছিল রানি মুখার্জির (Rani Mukherji)। কোনওভাবেই যেন অঙ্কটা মেলাতে পারছিলেন না নাকি। তবে এই কীর্তি অভিষেক বচ্চন ( Abhishek Bachchan ) নয়, বরং প্রিয়ঙ্কা চোপড়া করেছিলেন, তাও আবার ফোন চুরি করে। বিষয়টা একটু খোলসা করে বলা যাক, ২০০৫ সালে ব্লাফমাস্টার ছবির সেটে অভিষেকের ফোন চুরি করে রানি মুখার্জিকে এমন ম্যাসেজ-ই পাঠিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। সিমি গারেওয়ালকে দেওয়া সাক্ষাৎকারে নিজের দুষ্টমুর কথা স্বীকারও করে নিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)।  সাক্ষাৎকারে সেই ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন সিমি, যা ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। সিমি সরাসরি প্রিয়ঙ্কাকে প্রশ্ন করছেন, তুমি অভিষেকের ফোন চুরি করেছিলে। এই প্রশ্ন শুনে হাসি চাপতে পারেনি প্রিয়ঙ্কা।  পাল্টা বলেন,কিন্তু ও আমার ফোনটা আগে চুরি করেছিল, সেটা বন্ধ করে ওটার উপর ঘন্টার পর ঘন্টা বসেছিল। আমি পাগলের মতো ফোনটা খুঁজছিলাম। আমি জানতাম ও লুকিয়ে রেখেছে তারপরও স্বীকার করেনি। এরপর আর বসে থাকতে না পেরে বাধ্য হয়ে আমারে ফোনটা ফিরিয়ে দিয়েছিল। কারণ ওকে ভ্যানিটির বাইরে যেতে হতো। 

 

 

প্রিয়ঙ্কা (Priyanka Chopra) আরও বলেন, এরপরই অভিষেকের ফোন থেকে এই কান্ড ঘটান তিনি। তবে অভিষেকের ফোন হাতে পেতে খুব বেশি কষ্ট করতে হয়নি তাকে। নিজের ফোন ফেলে রেখে অন্য কাজে ব্যস্ত ছিলেন অভিষেক ( Abhishek Bachchan ) ।তারপরই ফোন থেকে রানি মুখার্জিকে ম্যাসেজে প্রিয়ঙ্কা লেখেন, 'আই মিস ইউ, তুমি কোথায় আছো, তুমি কী...'। তার জবাবে রানি কী বলেছিল, তাও জানতে চান সিমি। যদিও প্রিয়ঙ্কা বলেন, আমি জানি না। আমি খুব ভয় পেয়ে গেছিলাম। আমি ফোনটা সুইচ অফ করে সেটা লুকিয়ে ভ্যানিটি ভ্যানে রেখে দিয়েছিলাম। এবং সেখান থেকে পালিয়ে গেছিলাম। তবে  উত্তরটা নিজেই ফাঁস করে দেন সিমি। তিনি জানান, রানি মুখোপাধ্যায় (Rani Mukherji) পাল্টা লিখেছিলেন, 'হাই এবি, তোমার কী সমস্যা, কিছু হয়েছে নাকি?' তবে এই গোপন খবর সিমি কোথা থেকে পেয়েছেন তা জানতে চাইলেও সেকথা ফাঁস করেননি।

আরও পড়ুন-মাত্র ১৮ বছরেই স্তন ইমপ্ল্যান্টস করার পরামর্শ, অষ্টাদশী দীপিকার গোপন সিক্রেট জানলে চমকে যাবেন

আরও পড়ুন-সেক্সি ফিগারকে হার মানাচ্ছে বিগ সাইজ 'নিতম্ব', ট্রোলারদের একহাত নিলেন 'জার্সি' নায়িকা ম্রুনাল ঠাকুর

আরও পড়ুন-নিক-প্রিয়ঙ্কার মেয়ের নাম কী রাখল জানেন, প্রথমবার মুখ খুললেন দিদা মধু চোপড়া

 

অভিষেক বচ্চনের ( Abhishek Bachchan ) সঙ্গে রানি মুখার্জির (Rani Mukherji) সম্পর্ক আজও শিরোনামে। তাদের বিচ্ছেদের পিছনে যে মা জয়া বচ্চনই দায়ী ছিলেন, তা আজও মনে করেন নেটিজেনদের একাংশ। রানি মুখার্জি থেকে করিশ্মা কাপুর ঘনিষ্ঠ সম্পর্কেও একাধিকবার শিরোনামে উঠে এসেছেন অভিষেক ( Abhishek Bachchan ) ।  বচ্চন পরিবারের পুত্রবধূ হিসেবে রানিকে পছন্দ ছিল ভক্তদের।  'ইউভা' সিনেমাটি মুক্তি পাওয়ার পরেই অভিষেক-রানির সম্পর্ক সিজলিং অনস্ক্রিন জুটি বলে বিবেচিত হয়েছিল।সিনেমাটি বাণিজ্যিকভাবে সফল না হলেও তাদের অনস্ক্রিন রোম্যান্স দর্শকদের মনে ধরেছিল। সূত্রমতে জানা যায়, জয়া বচ্চন প্রথমে রানি মুখার্জি ও অভিষেক বচ্চনের সম্পর্ককে সম্মতি দিয়েছিল কারণ রানি বাঙালি ছিল। সবকিছু ঠিকঠাক চললেও 'লাগা চুনারি নে দাগের' সেটে জয়া ও রানির মধ্যে দ্বন্ধ লাগে। আর সেই  কারণেই অভিষেকের সঙ্গে তার সম্পর্ক বিচ্ছিন্ন হয়ে যায়। পরে রানির পরিবার যখন বচ্চন পরিবারের সঙ্গে বিয়ের বিষয়ে আলোচনা করতে যায়, তখন রানির সম্পর্কে এমন কিছু কথা বলেছিলেন জয়া বচ্চন যা মেনে নিতে পারেননি অভিনেত্রী রানি মুখার্জি।শেষমেষ রানি মুখার্জির সরে যাওয়াতেই বচ্চন পরিবারের পুত্রবধূ হয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন।

Read more Articles on
Share this article
click me!