পুরনো সেই দিনের কথা, আলিয়ার মেহেন্দিতে স্মৃতির সাগরে ডুব নীতুর

আলিয়ার মেহেন্দির অনুষ্ঠানে কিছুটা ইমোশনাল হয়ে রেছিলেন রনবীরের মা। তাঁর মনের ভিতর ভিড় করে আসছিল ঋষি কাপুরের সঙ্গে মেহেন্দি থেকে শুরু করে বিয়ের মুহুর্তের স্মৃতি। আজ থেকে ঠিক ৪৩ বছর আগে অর্থাৎ ১৯৭৯ সালের ১৩ এপ্রিল কাপুর পরিবারের ছেলে ঋষি কাপুরের সঙ্গে বাগদান পর্ব সেরেছিলেন নীতু কাপুর। পুরনো দিনের স্মৃতি  রোমন্থন করে সোশ্যাল মিডিয়ায় নিজেদের বাগদান বা এনগেজমেন্টর একটি সুন্দর ছবি পোস্ট করেছেন প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের স্ত্রী নীতু কাপুর। 
 

Kasturi Kundu | Published : Apr 14, 2022 6:26 AM IST / Updated: Apr 14 2022, 05:10 PM IST

অবশেষে এসে গেল সেই বহুপ্রতিক্ষীত বিয়ের দিন। ১৪ এপ্রিল, বৃহস্পতিবার, লক্ষ্মীবারেই ঘরের লক্ষ্মীকে ঘরে তুলবেন নীতু কাপুর। একমাত্র ছেলে রনবীর কাপুরের বিয়েতে খুশির জোয়ারে গা ভাসিয়েছেন নীতু। তবে আলিয়ার মেহেন্দির অনুষ্ঠানে আবেগপ্রবণ হয়ে পরেছিলেন রনবীরের মা। তাঁর মনের ভিতর ভিড় করে আসছিল ঋষি কাপুরের সঙ্গে মেহেন্দি থেকে শুরু করে বিয়ের মুহুর্তের স্মৃতি। আজ থেকে ঠিক ৪৩ বছর আগে অর্থাৎ ১৯৭৯ সালের ১৩ এপ্রিল কাপুর পরিবারের ছেলে ঋষি কাপুরের সঙ্গে বাগদান পর্ব সেরেছিলেন নীতু কাপুর। পুরনো দিনের স্মৃতি  রোমন্থন করে সোশ্যাল মিডিয়ায় নিজেদের বাগদান বা এনগেজমেন্টর একটি সুন্দর ছবি পোস্ট করেছেন প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের স্ত্রী নীতু কাপুর। সেখানেই ক্যাপশনে লিখেছিলেন ৪৩ বছর আগে ১৩ এপ্রিল তাঁর জীবনের বিশেষ দিনের কথা ভীষণভাবে মনে পরছে। এক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নীতু কাপুর নিজেই জানিয়েছেন তাঁর মনের কথা। 

১৩ এপ্রিল মুম্বইতে রনবীর কাপুরের বাস্তুতে পরিবার ও ঘণিষ্ঠ মহলের উপস্থিতিতে ১৩ এপ্রিল থেকে শুরু হয়েছে আলিয়ার প্রিওয়েডিং অনুষ্ঠান। করিনা কাপুর, করিশ্মা কাপুর সহ আলিয়ার বাবা মহেশ ভাট, মা সোনি রাজদান সহ করন জোহর, রনবীরের বেস্ট ফ্রেন্ড অয়ন মুখার্জি ছাড়াও পরিবারের বাকি সদস্যদের নিয়ে ১৩ এপ্রিল অনুষ্ঠিত হয়েছে আলিয়ার মেহেন্দির অনুষ্ঠান। আর ঠিক সেই সময়ই ঋষি কাপুরের স্মৃতিতে চোখ ছলছল করছিল রনবীরের মা নীতু কাপুরের। রনবীর-আলিয়ার বিয়ে নিয়ে কিন্তু কম জল্পনা কল্পনা হয়নি। বিয়ের দিন নিয়েও ছিল অনেক ধন্দ। তবে এখন সব জল্পনা কল্পনায় একেবারে ইতি! বিকেল ৩ টের সময়ই মিস ভাট থেকে মিসেস কাপুর হয়ে যাবেন মহেশ কন্যা। গণেশ পুজো দিয়ে শুরু হয়েছিল রনবীর-আলিয়ার প্রিওয়েডি অনুষ্ঠান। 

আরও পড়ুন-কেমন হল রণবীর-আলিয়ার মেহেন্দির অনুষ্ঠান, নীতু-ঋদ্ধিমা নাকি সোনি-পূজা, কে দিলেন কাকে টেক্কা

আরও পড়ুন-আলিয়া খুব মিষ্টি মেয়ে ও সেরা, আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ নীতু কাপুর

আরও পড়ুন-ঘোড়ায় চড়েই আলিয়াকে বিয়ে করতে আসবেন রণবীর, চূড়া-পাগড়ি অনুষ্ঠানের পরই শুরু হবে বিবাহ পর্ব

ট্রাডিশনাাল পাঞ্জাবি স্টইলেই সাত পাঁকে বাঁধা পরবেন রনবীর কাপুর আর আলিয় ভাট। ১৪ এপ্রিল সকাল ৯ টা তেই হয়ে গিয়েছে গায়ে হলুদ অনুষ্ঠান। এখন অপেক্ষা বিকেল ৩ টের। ডিজাইনার সব্যসাচী চক্রবর্তীর ব্রাইডল লেহেঙ্গাতে নববধূ আলিয়াকে কেমন লাগে তারই অপেক্ষায় আলিয়া ভক্তরা। সেই সঙ্গে বলিউডের এই বহুপ্রতিক্ষীত বিয়েতে আর কী নয়া চমক সামনে আসে সেটাও কিন্তু দেখার বাকি। সেজে উঠেছে জুহুতে আলিয়া ভাটের বাড়ি। সেই সঙ্গে আলোর রোশনাইতে ঝলমল করছে রনবীর কাপুরের বান্দ্রার বাাস্তু। গোলাপি আর সোনালি আলোয় নিজের বাড়ি সাজিয়ে তুলেছেন রনবীর। ২০১৬ সালে এই বাড়িটি কিনেছিলেন ঋষি পুত্র। শুধু নিজের বাড়িই নয়, বাড়ির সামনেও বেশ খানিকটা জায়গা সুন্দর আলোয় একেবারে আলোকিত হয়ে উঠেছে। রনবীর কাপুর আর আলিয়া ভাটের প্রেম থেকে বিয়ে এই সবটাই এখন পেজ থ্রি-র হট টপিক। ২০১৮ সালে সোনম কাপুরের রিসেপশনে প্রথমবার একসঙ্গে হাত ধরে সকলের সাামনে আসেন রনরালিয়া। এর আগে আয়ান মুখার্জির ব্রহ্মাস্থের শুটিং সেটে থেকেই এই প্রেমের সুত্রপাত।

Read more Articles on
Share this article
click me!