জন্মদিনের ঘোর কাটতে না কাটতেই আরও এক সেলিব্রেশন, কোন গোপন তথ্য ফাঁস করলেন প্রিয়ঙ্কা

  • শনিবারই প্রিয়ঙ্কার ৩৮ তম জন্মদিন সেলিব্রেশন
  • সোশ্যাল মিডিয়ায় উপচে পড়েছিল শুভেচ্ছাবার্তা
  • জন্মদিনের ঘোর কাটতে না কাটতেই আরও এক সেলিব্রেশ
  • কোন গোপন তথ্য ফাঁস করলেন প্রিয়ঙ্কা 

Jayita Chandra | Published : Jul 20, 2020 8:03 AM IST / Updated: Jul 21 2020, 11:58 PM IST

শনিবারই ৩৮ শে পা দিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। এদিন দিনভর তাঁর সোশ্যাল মিডিয়ার পাতা ভরে উঠেছিল শুভেচ্ছা বার্তায়। ২০১৯-এ এক তাক লাগানো পার্টি দিয়ে নিক মন জয় করেছিলেন প্রিয়ঙ্কার। কিন্তু এবছর সেলিব্রেশন হল ঘরোয়াই। তবে সেলিব্রেশনের দিন নেহাতই কম নয়। জন্মদিনের ঘোর কাটতে না কাটতেই প্রিয়ঙ্কার জীবনে হাজির এক বিশেষ দিন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে নিজেই জানালেন সেই কথা। 

আরও পড়ুনঃ 'সুশান্তের মরদেহের পাশ দিয়ে ব্যাগ হাতে কোথায় গেল সেই ব্যক্তি, প্রথম দিন থেকেই লোপাট হচ্ছে প্রমাণ'

২০ জুলাই প্রিয়ঙ্কার কাছে কেন বিশেষ দিন তা খোলসা করলেন পিগি চপস। এই দিনই তিনি প্রথম নিকের থেকে পেয়েছিলেন বিয়ের প্রস্তাব। কোনও মেয়ের জীবনেই এই দিনটি ভোলার নয়। তাই প্রিয়ঙ্কা সেই বিশেষ দিনের দুই বছরের পূর্তীতে সোশ্যাল মিডিয়ায় নিকের সঙ্গে ছবি দিয়ে সকলের নজর কাড়লেন। ছবিতে প্রিয়ঙ্কা ও নিজের একটি সেলফি তোলার সময় ঘনিষ্ট মুহূর্ত ফ্রেমবন্দী হয়। 

 

 

প্রিয়ঙ্কা চোপড়া বরাবরই নিকের সঙ্গে সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বলতে পছন্দ করেন। তাঁদের বয়সের পার্থক্য থাকলেও তাঁদেরসম্পর্কের সমীকরণ যে কতটা মজবুত তা আর বলার অপেক্ষা রাখে না। জনসমক্ষেই হোক বা সোশ্যাল মিডিয়ার পাতায়, একে অন্যকে চোখে হারায় এই জুটি। তবে বলিউড এখন পরতে পরতে প্রিয়ঙ্কার অভাব অনুভব করে, যদিও শেষ প্রিয়ঙ্কা ও ফারহান আখতারের ছবি মুক্তিতে দর্শক মহলে সেভাবে প্রভাব ফেলেনি বলেই বোঝায় বক্স অফিসের অঙ্ক। 

Share this article
click me!