আবারও বলিউডে করোনার থাবা, জ্বর শ্বাসকষ্ট থাকা সত্ত্বেও প্রযোজকে ফিরিয়েছিল হাসপাতাল

  • বলিউডে আবারও মৃত্যুর খবর
  • কোভিড প্রাণ কাড়ল প্রযোজকের
  • প্রযাত হলেন অনিল সুরি
  • একের পর এক মৃত্যু সংবাদে শযোকের ছায়া

Jayita Chandra | Published : Jun 6, 2020 7:24 AM IST

বছর পরার পর থেকেই একের পর এক মৃত্যু সংবাদ ধেয়ে আসছে বলিউড থেকে। শোকে ক্রমেই ডুবে যাচ্ছে সিনসেল টাউন। সময় থাকতেই বন্ধ করে দেওয়া হয়েছিল ছবির কাজ, শ্যুটিং। কড়া নিরাপত্তায় নিজেদের মুরে ফেলেছিলেন তারকারা। তবুও করোনার কোপ থেকে মিলছে না রেহাই। একের পর এক তারকার দেহে মিলছে করোনা। সম্প্রতি করোনা প্রাণ করেছে সঙ্গীত পরিচালক ওয়াজিদ খানের। 

আরও পড়ুনঃ ঐশ্বর্যর প্রশংসায় বিরক্ত হয়েছিলেন অমিতাভ, কী জবাব দিয়েছিলেন প্রতিযোগীকে

এবার প্রয়াত হলেন প্রবীণ প্রযোজক অনিল সুরি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর। বেশ কয়েকদিন ধরেই তিনি জ্বরে ভুগছিলেন। নিয়ে যাওয়া হয়েছিল  লীলাবতী ও হিন্দুজা হাসপাতালে। কিন্তু সেখানে ছিল না বেড। তাই অসুস্থ অবস্থাতেই বাড়ি ফিরিয়ে আনতে হয়েছিল প্রযোজকে, বলে দাবি পরিবারের। এরপর বুধবার তাঁর স্বাস্থ্যের অবনতি ঘটার ফলে নিয়ে যাওয়া হয় স্থানীয় পুরসভার হাসপাতালে। সেখানেই শুরু হয় অভিনেতার শ্বাসকষ্ট ও বৃহস্পতিবার প্রাণ হারান পরিচালক। 

আরও পড়ুনঃ মাত্র ৫০০ টাকার বিনিময়ে ভজন গান, জেনে নিন রিমেক কুইন নেহা-র অজানা অধ্যায়

হাসপাতালের পক্ষ থেকে জানানো হয় অনিল সুরির দেহে করোনা পজিটিভ ছিল। বর্তমানে পরিবারের বাকি সদস্যদের কোয়াকরেন্টাইনে রাখা হয়েছে। প্রযোজক অনিল সুরি বাসু চট্টোপাধ্যায়ের ছবি ১৯৭৯-এ মানজিল প্রযোজনা করেছিলেন, এই ছবিতে মুখ্য ভুমিকাতে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন ও মৌসুমী চট্টোপাধ্যায়। গত কয়েক মাসে বহু মৃত্যু দেখল বলিউড।  ইরফান খান, ঋষি কাপুর, বাসু চট্টোপাধ্যায়, ওয়াজিদ খান প্রমুখদের নামের সঙ্গে এবার জুরল আরও এক বলিউড প্রযোজকের নাম। 
 

Share this article
click me!