বেড়াতে গিয়ে নতুন শখ আবিষ্কার করলেন রাধিকা! ইনস্টাগ্রামে শেয়ার করলেন ভক্তদের সঙ্গে

সম্প্রতি সৈকতে ভেকেশনে গিয়েছেন রাধিকা আপ্তে, সেখানে গিয়ে তিনি তাঁর  নতুন শখ আবিষ্কার করেন, বীচে, জল রঙ ও তুলি নিয়ে নিজের নতুন শখ পূরণে নেমে পড়েন নায়িকা।
 

Abhinandita Deb | Published : Jun 16, 2022 12:58 PM IST / Updated: Jun 16 2022, 06:45 PM IST

অভিনেত্রী রাধিকা আপ্তে কয়েক বছর ধরে তাঁর অভিনয় প্রতিভা এবং ক্যারিশমা দিয়ে ভক্তদের মুগ্ধ করে রেখেছেন। তাঁর হাতে অনেক ছবির কাজ রয়েছে এই মুহূর্তে। রাধিকা তাঁর হাতে অবসর! এটা খুব-ই কম হয়। তবে অবসরের মুহূর্তগুলোয় অভিনেত্রী খুঁজে পেয়েছেন নতুন শখ। আর এই শখের নাম আঁকিবুকি। তাঁর সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টে, রাধিকা আপ্তেকে বিকিনি পরে সৈকতে পেন্টিং-এ রঙ-তুলির আঁচড় কাটতে দেখা গিয়েছে।  ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে রাধিকা লিখেছেন,'নতুন শখ (পেইন্টব্রাশ ইমোজি) হ্যাশট্যাগ ওয়াটারকালার, হ্যাশট্যাগ বিচ' তিনি আরেকটি হ্যাশট্যাগ ও যোগ করেছেন যাতে লেখা আছে,'সমুদ্র'।

রাধিকা আপ্তের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট কিন্তু তাঁর ভক্তদের জন্য একটি খনির মত। অভিনেত্রী প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তাঁর খুব হট-টু-হ্যান্ডেল ছবিগুলি পোস্ট করেন , যা ভক্তদের সম্পূর্ণ হতবাক করে দেয়। এবারেও রাধিকা আপ্তে তাঁর সাম্প্রতিক সমুদ্র সৈকতের ছবি দিয়ে ইন্টারনেটে আগুন লাগিয়েছেন।

বুধবার, রাধিকার দেওয়া এই সৈকতের ছবিটি-তে  তাঁকে সৈকতে আরাম করতে দেখা যায়, তিনি একটি সবুজ পোলকা ডট বিকিনি পরেছিলেন এবং একেবারে গর্জিয়াস লাগছিল তাঁকে। এই  ক্লিকের সঙ্গে অভিনেত্রী যে তাঁর একটি নতুন শখ খুঁজে পেয়েছেন সে কথাই ভক্তদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। 

অনুরাগীরা ফায়ার এবং রেড হার্ট ইমোজি দিয়ে রাধিকার পোস্টের মন্তব্য বিভাগেকে ঝড় তুলে দিয়েছে। একজন ভক্ত লিখেছেন,'আপনি মারমেইড',অর্থাৎ জলপরীর সঙ্গে তুলনা করেছেন তাঁকে। আরেকজন সোশ্যাল মিডিয়া ইউজার মন্তব্য করেছেন,'এখন আমি জানি কেন আজকের তাপমাত্রা বেশি।' আবার কেউ লিখেছেন 'সেক্সি'।

সম্প্রতি রাধিকা আপ্তে স্মরণ করেছেন যে কীভাবে তাঁকে ফিল্ম ইন্ডাস্ট্রি-তে টিকে থাকার জন্য তাঁর নাকে প্লাস্টিক সার্জারি করতে এবং স্তন ইমপ্লান্ট এবং বোটক্স করতে বলা হয়েছিল। তিনি জানিয়েছেন 'আমার আগে সেই চাপ ছিল। যখন আমি নতুন ছিলাম, আমাকে বলা হয়েছিল আমার শরীর এবং মুখের উপর প্রচুর বদল করতে। প্রথম দেখায় বলা  হয়েছিল, আমাকে আমার নাক পরিবর্তন করতে । তিনি আরও বলেন দ্বিতীয় মিটিং এ তাঁকে 'ব্রেস্ট ইমপ্ল্যান্ট' করতে বলা হয়েছিল, তারপরে এটি চলতে থাকে, তিনি আরও জানান, 'তারপরে আমাকে বলা হয়েছিল আমার পায়ে কিছু করতে, তারপরে আমার চোয়ালে কিছু করতে, এবং এখানে কোথাও কিছু রিফিল করতে বলা হয়েছিল (তার গালের দিকে নির্দেশ করে) তারপর বোটক্স। যেমন, আমার চুলে রঙ করতে আমার ৩০ বছর লেগেছে। আমি একটি ইনজেকশনও নিতে যায়নি অনেক দিন হয়েছে। এগুলি আমাকে ভীষণ রাগিয়ে তুলেছিল যা আমার শরীর কে আরও  বেশি করে ভালোবাসতে শেখায়। অভিনেত্রী একটি চ্যাট শো তে তাঁর আগাম ছবির প্রমোশন -এ এসে এই কথা গুলো বলেছিলেন।

কাজের কথা বলতে, রাধিকা আপ্তেকে পরবর্তীতে বিক্রান্ত মেসির সাথে 'ফরেনসিক' নামের একটি সাসপেনসফুল সাইকোলজিক্যাল থ্রিলারে দেখা যাবে। বিশাল ফুরিয়া পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন প্রাচি দেশাই, বিন্দু দারা এবং রোহিত রায়। ২৪ শে জুন ২০২২-এ জি-ফাইভে  প্রিমিয়ার হতে চলেছে 'ফরেনসিক'৷ 
আরও পড়ুন- আরও সেক্সি লুকের জন্য স্তন বড় করতে হবে, রাজি না হওয়াতেই কি একাধিক প্রজেক্ট থেকে বাদ রাধিকা 
আরও পড়ুন- রাধিকা আপ্তে কে ব্রেস্ট ইমপ্ল্যান্ট-এর পরামর্শ, বেজায় রেগে যান অভিনেত্রী! 
আরও পড়ুন- সম্পূর্ণ বিবস্ত্র হয়েই সঙ্গমে লিপ্ত রাধিকা, পরিণতিতে ঘর থেকেও বেরোতে পারতেন না অভিনেত্রী

Read more Articles on
Share this article
click me!