ধুনকি সিনেমার হাত ধরে প্রথমবার একসঙ্গে শাহরুখ-রাজকুমার হিরানি, ঘোষণা হল মুক্তির তারিখ

একসঙ্গে প্রথমবার কাজ করবেন শাহরুখ খান ও পরিচালক রাজকুমার হিরানি। মঙ্গলবার এই সিনেমা মুক্তির দিন ঘোষণা করা হল।

Parna Sengupta | Published : Apr 19, 2022 11:20 AM IST / Updated: Apr 19 2022, 06:04 PM IST

চলতি বছরেই মুক্তি পেতে চলেছে ধুনকি। এই সিনেমার বিশেষত্ব কী? সে প্রশ্ন করা হলে মিলবে একটাই উত্তর। এই সিনেমা যেন একটা বড় ছাতার কাজ করছে, যেখানে একসঙ্গে প্রথমবার কাজ করবেন শাহরুখ খান ও পরিচালক রাজকুমার হিরানি। মঙ্গলবার এই সিনেমা মুক্তির দিন ঘোষণা করা হল। 

নিজের টুইটে রাজকুমার হিরানিকে সান্টা ক্লজ বলে উল্লেখ করেন শাহরুখ। তিনি বলেন ছবির কাজ শুরু করুন, তিনি ঠিক পৌঁছে যাবেন। সেটেই থেকে যাবেন তিনি। উল্লেখ্য এই প্রথম বলিউডের এই দুই মহারথি একসঙ্গে কাজ করবেন ধুনকি সিনেমায়। এর আগে তাদের একসঙ্গে পায়নি দর্শক। ফলে এই সিনেমার জন্য যে ভক্তরা মুখিয়ে থাকবেন তা বলাই বাহুল্য। 

এদিন একটু অন্য ধাঁচে ধুনকি ছবি মুক্তির ঘোষণা করেন শাহরুখ। এই ফিল্মের বিষয়ে বলতে গিয়ে তিনি আমির খানের পিকে, রণবীর কাপুরের সঞ্জু ও আমির খানের থ্রি ইডিয়টসের কথা তুলে ধরেন। রাজকুমার হিরানির ঝুলিতে যে একের পর এক মণিমুক্তো ছড়িয়ে রয়েছে, সে কথা জানাতে ভোলেননি তিনি। জানা গিয়েছে,  কমেডি, ইমোশান এবং রোম্যান্সে ভরপুর হবে ‘ডানকি’। এই ছবিতে দেখা যাবে তাপসী পান্নুকে।

সদ্য প্রকাশিত একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে, হিরানির প্রজেক্টে হাত দেবেন শাহরুখ। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এই ছবির কাজ। ছবির কাজে যোগ দিয়েছেন তাপসী। আর খুব তাড়াতাড়ি শ্যুটিং-এ যোগ দেবেন বাদশা। মুম্বই শহরেই হচ্ছে শ্যুটিং। এই ছবিতে প্রথমবার শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তাপসী। তবে, এখনও পর্যন্ত এই ছবির ব্যাপারে তেমন কোনও ঘোষণা হয়নি। তবে, জানা গিয়েছে, একেবারে নতুন কোনও চরিত্রে দেখা গিতে চলেছেন বাদশা। 

আরও পড়ুন- রানুর কন্ঠে কাঁচা বাদাম, কনের সাজে গান গাইলেন রানাঘারের ভাইরাল শিল্পী রানু মন্ডল

আরও পড়ুন- নেট দুনিয়ায় ভাইরাল পূজা হেগড়ের বিকিনি শ্যুটের ছবি, এক ঝলকে দেখে নিন সেই সকল ছবি

আরও পড়ুন- 'আর কোনও অনুষ্ঠান হবে না- শান্তিতে ঘুমাতে পারেন', রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে হতাশ করলেন নীতু

এদিকে, পাঠান ছবির জন্য দীর্ঘদিন স্পেনে শ্যুটিং করছেন শাহরুখ। গত মাসের শেষেই মুম্বই ফেরেন তিনি। তারপর অ্যাটলির হোম প্রোডাকশনের কাজে যোগ দেন বাদশা। এই শিডিউলে শাহরুখের সঙ্গে যোগ দেবেন নয়নতারা। মুম্বইয়ে ১০ দিনের শ্যুটিং শিডিউল ছিল। সে কাজ শেষে এবার শুরু করলেন হিরানির প্রোজেক্ট। সব মিলিয়ে একের পর এক কাজ নিয়ে ব্যস্ত বাদশা।

Read more Articles on
Share this article
click me!