৪৪ কোটি টাকা দিয়ে জাহ্নবীর ট্রিপলেক্স অ্যাপার্টমেন্ট কিনে নিলেন রাজকুমার-পত্রলেখা!

অভিনেতা রাজকুমার রাও এবং তাঁর স্ত্রী পত্রলেখার জন্য সেলিব্রেশন করার একটি কারণ রয়েছে কারণ এই দম্পতি মুম্বাইয়ের জুহু-ভিলে পার্লে ডেভেলপমেন্ট স্কিমের একটি ভবনে একটি বিলাসবহুল ট্রিপলেক্স অ্যাপার্টমেন্ট কিনেছেন বলে জানা গেছে।রাজকুমার যে অ্যাপার্টমেন্টটি কিনেছেন সেটি আগে জাহ্নবী কাপুরের  মালিকানাধীন ছিল। শোনা যাচ্ছে এর জন্য তাঁকে ৪৪ কোটি টাকা খরচ করতে হয়েছে, জানেন কি এই ট্রিপলেক্স অ্যাপার্টমেন্ট-এ কি কি আছে? চলুন বিস্তারিত জানা যাক।

Abhinandita Deb | Published : Jul 31, 2022 8:15 AM IST

অভিনেতা রাজকুমার রাও এবং তাঁর স্ত্রী পত্রলেখার জন্য সেলিব্রেশন করার একটি কারণ রয়েছে কারণ এই দম্পতি মুম্বাইয়ের জুহু-ভিলে পার্লে ডেভেলপমেন্ট স্কিমের একটি ভবনে একটি বিলাসবহুল ট্রিপলেক্স অ্যাপার্টমেন্ট কিনেছেন বলে জানা গেছে। রাজকুমার যে অ্যাপার্টমেন্টটি কিনেছেন সেটি আগে জাহ্নবী কাপুরের  মালিকানাধীন ছিল। রুহি অভিনেত্রী ২০২০ সালে একটি ভবনের ১৪,১৫ এবং ১৬ তলা ৩৯ কোটি টাকায় কিনেছিলেন। এখন, তিনি এটি রাজ এবং তাঁর স্ত্রী পত্রলেখার কাছে ৪৩.৮৭ কোটি টাকায় বিক্রি করেছেন।

স্কোয়ারফিটইন্ডিয়া.কম-এর দ্বারা অ্যাক্সেস করা নথি অনুসারে, হিন্দুস্তান টাইমস এর পক্ষ থেকে রিপোর্ট করা হয়েছে, রাজকুমার এবং পত্রলেখার ট্রিপ্লেক্স অ্যাপার্টমেন্টের আয়তন ৩,৪৫৬ বর্গফুট এবং ৬টি পার্কিং স্লট রয়েছে৷ যে বিল্ডিংটিতে ১২৪ তম, ১৫ তম এবং ১৬ তলা অ্যাপার্টমেন্টগুলির কোনাকুনি প্রচুর গাছপালা রয়েছে। নথি অনুসারে, চুক্তিটি ৩১ শে মার্চ, ২০২২-এ চূড়ান্ত হয়েছিল বলে জানা গেছে। যাইহোক, রাজকুমার এবং পত্রলেখার নামে অ্যাপার্টমেন্টের রেজিস্ট্রেশন ২১ জুলাই, ২০২২-এ হয়েছিল। নতুন মালিকরা স্পষ্টতই স্ট্যাম্প ডিউটি ​​হিসাবে ২.১৯ কোটি টাক দিয়েছিলেন, জাহ্নবী এর জন্য ৭৮ লক্ষ টাকা খরচ করতে হয়েছে। প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে যে টেজিস্ট্রেশনের নথিতে আরও বলা হয়েছে যে রাজ এবং পত্রলেখার একই ভবনে আরও একটি ফ্ল্যাট রয়েছে। তবে এটি মালিকানাধীন বা ভাড়ার বাড়ি কিনা তা স্পষ্ট নয়।

রাজকুমার রাও এখন সেই বলি-সেলেবদের তালিকায় যোগ দিয়েছেন যারা সম্প্রতি মুম্বাইতে বিলাসবহুল সম্পত্তি কিনেছেন। দীপিকা এবং রণবীর বান্দ্রা-ব্যান্ডস্ট্যান্ডে ১১৯ কোটি টাকায় একটি নতুন বাড়িও কিনেছেন বলে জানা গেছে। শাহরুখ খানের প্রতিবেশী হতে চলেছেন এই দম্পতি। অন্যদিকে, কাজলও রাজকুমার রাওয়ের বিল্ডিংয়ে ১১.৯৫ কোটি টাকায় ২টি ফ্ল্যাট কিনেছেন। যদিও রিপোর্টগুলি একই দাবি করছে, রাজকুমার এখনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি। এদিকে, রাজকুমারের সাম্প্রতিক রিলিজ হিট-দ্য ফার্স্ট কেস সমালোচকদের থেকে দারুন প্রশংসা পেয়েছে। ছবিটি ১৫ জুলাই, ২০২২-এ সিনেমাহলে মুক্তি পেয়েছিল। ছবির প্রচারে কলকাতায় এসেছিলেন রাজকুমার তখন,কলকাতায় এসে তাঁর কেমন লাগছে জানতে চাওয়া হলে রাজকুমার জানান, যে তাঁর খুব প্রিয় শহর এটি, কলকাতায় এসে খুবই ভালো লাগছে। কলকাতার মিষ্টি দই, হাওড়া ব্রিজ ছাড়াও তাঁর আর কি ভালো লাগে জিজ্ঞেস করা হলে তিনি জানান পত্রলেখা অর্থাৎ তাঁর স্ত্রী কেই সবচেয়ে ভালো লাগে। এবার তাকে দেখা যাবে ভূমি পেডনেকরের সঙ্গে 'ভেদে'।

আরও পড়ুন,সিডের সঙ্গে দুবাইয়ে জন্মদিন উদযাপন কিয়ারার, নেটে ভাইরাল তাঁদের রোম্যান্টিক ছবি!

আরও পড়ুন,বাবার ছবিতে ছেলে,কৌশিক গঙ্গোপাধ্যায়ের দিকে নেপটিজমের তীর, কি প্রতিক্রিয়া পরিচালকের?

Read more Articles on
Share this article
click me!