সিডের সঙ্গে দুবাইয়ে জন্মদিন উদযাপন কিয়ারার, নেটে ভাইরাল তাঁদের রোম্যান্টিক ছবি!

শেরশাহ ছবির শ্যুটিং-এর সময় থেকেই তাঁদের মধ্যে সম্পর্কের গুঞ্জন শুরু হয়। এই কাপলদের ইলেকট্রিক-অনস্ক্রিন কেমিস্ট্রি তাঁদের মধ্যে সম্পর্কের গুঞ্জনকে আরও উস্কে দিয়েছিল। তাঁদের একসঙ্গে তোলা বহু  ছবি সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের পাগলকে  করে তুলেছিল।এবার ৩১জুলাই নিজের জন্মদিনে মনের মানুষ সিদ্ধার্থের সঙ্গে দুবাই এ রোম্যান্টিক ভকেশনে উদযাপন করছেন কিয়ারা, রইলো ছবি।

Abhinandita Deb | Published : Jul 31, 2022 6:56 AM IST / Updated: Jul 31 2022, 12:43 PM IST

শেরশাহ ছবির শ্যুটিং-এর সময় থেকেই তাঁদের মধ্যে সম্পর্কের গুঞ্জন শুরু হয়। এই কাপলদের ইলেকট্রিক-অনস্ক্রিন কেমিস্ট্রি তাঁদের মধ্যে সম্পর্কের গুঞ্জনকে আরও উস্কে দিয়েছিল। তাঁদের একসঙ্গে তোলা বহু  ছবি সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের পাগল করে তুলেছিল। যদিও এই জুটি এখনো অবধি অফিশিয়ালি সমুখ খোলেনি তাঁদের সম্পর্কের বিষয়। ৩১ জুলাই  কিয়ারার জন্মদিন ছিল, সেদিন কিয়ারা এবং সিডের দুবাই ভেকেশনের ছবি চিরে উত্তাল সোশ্যাল মিডিয়া। দুবাই-এর এলফট পাম জুমেইরাহতে সিড-কিয়ারাকে তাঁদের একজন ফ্যানের সঙ্গে ছবি তুলতে দেখে যায়। সিদ্ধার্থ পড়েছিলেন একটি ডেনিম শার্ট এবং কিয়ারা পফেছিলেন একটি ব্ল্যাক গর্জিয়াস ড্রেস।

 

এই কাপল কখনোই পিডিএ করার সুযোগ ছাড়েন না। জুগ জুগ জিও 'র একটি প্রচার অনুষ্ঠানে কিয়ারার সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রার উপস্থিত থাকা - একসঙ্গে অনেক প্রশ্নের জবাব দিয়েছে। কারণ সাধারণ কোনও একটি ফিল্মের প্রচারে সেই ছবির কলাকুশলীরা উপস্থিত থাকেন। এক্ষেত্রে সিদ্ধার্থের উপস্থিতি তাঁদের প্রেম নিয়ে জল্পনা আরও বাড়িয়েছে। 'জুগ জুগ জিও 'র একটি প্রচার অনুষ্ঠানে কিয়ারার সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রার উপস্থিত থাকা - একসঙ্গে অনেক প্রশ্নের জবাব দিয়েছে। কারণ সাধারণ কোনও একটি ফিল্মের প্রচারে সেই ছবির কলাকুশলীরা উপস্থিত থাকেন। এক্ষেত্রে সিদ্ধার্থের উপস্থিতি তাঁদের প্রেম নিয়ে জল্পনা আরও বাড়িয়েছে। অন্যদিকে গোটা পার্টিতে সিদ্ধার্থের হাত একবারের জন্য ছাড়তে চাননি কিরায়। মোবাইল ফোনের ক্যামেরায় তোলা একটি ভিডিও ভাইরাল হয়েছে। যাতে দেখা যাচ্ছে সিদ্ধার্থের হাত শক্ত করে ধরে রাখতে চেয়েছেন কিয়ারা। পার্টিতে তাদের একাধিকবার ঘনিষ্ট অবস্থায় দেখা যাচ্ছে। যেখানে তাঁরা নিভৃতে কথা বলছেন। একে অপরের চোখের দিকে তাকিয়ে কথা বলছেন। অন্যদিকে এদিন কিয়ারাকে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করা হলে তিনি স্পষ্ট করে জানিয়ে দেন নিজের ব্যক্তিগত বিষয় তিনি স্পটলাইটের তলায় নিয়ে আশা একদমই পছন্দ করেন না। তিনি সেটা তার নিজের  করে রেখে দিতে চান। তিনি আরও বলেছেন ব্যক্তিগত বিষয় যত বেশি প্রশ্নের উত্তর দেবেন ততই তা নিয়ে উৎসাহী হয়ে পড়বেন  বাকিরা। তাই রিল লাইফ থেকে দূরে রাখতে চান রিয়েল লাইফকে। তবে ছবির প্রচার অনুষ্ঠানে  গিয়েও সিধার্থ আর কিয়ারা এতটাই নিজেদের মধ্যে ব্যস্ত হয়ে পড়েছিলেন যে অনুষ্ঠানে উপস্থিত বাকি সকলেই চোখে পড়েছিল।

যদিও পরে শোনা জচ্চিল যে এই লাভবার্ডস নাকি তাঁদের সম্পর্কে ইতি টেনেছেন, কিন্তু ব্রেকআপের জল্পনাতে জল ঢেলে দিন যখন সিড ও কিয়ারা ভুলভুলাইয়া ২- এর প্রিমিয়ারে একে অপরের নাম ধরে চিৎকার করে ডাক দেন। সম্প্রতি কফি উইথ করণে এসে অনন্যা পান্ডে, সিড-কিয়ারার বিষয় মন্তব্য করেন যে তাঁরা দুজনে কফি উইথ করণে ডেটে আসতে পারেন। যখন তাঁকে করণ কিয়ারার সম্পর্কের বিষয় আপডেট দেন, তীক্ষ্ণ অনন্যা মজার ছলে উত্তর দেন, 'ওর রাতগুলো সত্যি খুব লম্বা'  সিড-কিয়ারা ইভিনিত শেরশাহ ছবির একটি জনপ্রিয় গান 'রাতা লাম্বিয়া' গানের লাইনটিকেই মজা করে ব্যবহার করেন অনন্যা।  কিয়ারাকে সম্প্রতি 'ভুলভুলাইয়া-২' তে দেখা গেছে কার্তিক আরিয়ানের বিপরীতে, এছাড়াও 'যুগ যুগ জিওতে' রাজ মেহেতার পরিচালনায় ভ্রূণ ধাওয়ান ,অনিল কলুর ও নিতু সিং-এর সঙ্গে অভিনয় করেছেন কিয়ারা। অপর দিকে সিদ্ধার্থকে  সাগর অমব্রে ও পুষ্কর ওঝার পরিচালনায় 'যোধা' ছবিতে দেখা যাবে। এই ছবিতে দিশা পটানি, রাশি খান্নার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে সিডকে। ছবিটি ২০২২ নভেম্বরের ১১ তারিখ মুক্তি পাবে। এছাড়াও ইন্দ্র কুমারের 'থ্যাঙ্কইউ' ছবিতেও দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন,বাবার ছবিতে ছেলে,কৌশিক গঙ্গোপাধ্যায়ের দিকে নেপটিজমের তীর, কি প্রতিক্রিয়া পরিচালকের?

আরও পড়ুন,বাবা চা বিক্রেতা, ছেলে কমনওয়েলথ বিজয়ী ওয়েটলিফটার!
 

Read more Articles on
Share this article
click me!