অঙ্গ-প্রত্যঙ্গ সচল থাকলেও এখনও সঙ্কটমুক্ত নন রাজু, শারীরিক পরিস্থিতির সামান্য উন্নতি

মৃত্যুর সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন রাজু শ্রীবাস্তব। তবে সকলেই এখন মিরাকেলের অপেক্ষায়। রাজুর আরোগ্য কামনা করছে গোটা দেশ। হার্ট আ্যাটাকের পর ১২ দিন কেটে গেলেও জ্ঞান ফেরে নি কৌতুক শিল্পীর। কোনওরকমের সাড়া দিচ্ছেন না রাজু শ্রীবাস্তব ।  অভিনেতার নিকটাত্মীয়রাও জানিয়েছিলেন রাজুর ব্রেন ডেথ হয়েছে। কোনও কিছুই কাজ করছে না। আপাতত বিপদমুক্ত না হলেও সামান্য উন্নতি হয়েছে রাজুর।

Riya Das | Published : Aug 22, 2022 4:55 AM IST

মৃত্যুর সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন রাজু শ্রীবাস্তব। তবে সকলেই এখন মিরাকেলের অপেক্ষায়। রাজুর আরোগ্য কামনা করছে গোটা দেশ। হার্ট আ্যাটাকের পর ১২ দিন কেটে গেলেও জ্ঞান ফেরে নি কৌতুক শিল্পীর। কোনওরকমের সাড়া দিচ্ছেন না রাজু শ্রীবাস্তব ।  অভিনেতার নিকটাত্মীয়রাও জানিয়েছিলেন রাজুর ব্রেন ডেথ হয়েছে। কোনও কিছুই কাজ করছে না। আপাতত বিপদমুক্ত না হলেও সামান্য উন্নতি হয়েছে রাজুর। এখন কেমন আছেন রাজু , তা জানতেই মুখিয়ে রয়েছেন সকলে।

রাজুর দীর্ঘদিনের সহকর্মী শেখর সুমন জানিয়েছেন, রাজুর অঙ্গ-প্রত্যঙ্গ কাজ করলেও ওর জ্ঞান ফেরেনি। তবে ও ধীরে ধীরে সুস্থ হচ্ছে। এই মুহূর্তে আইসিইউ-তে  লাইফ সাপোর্টে রয়েছেন অভিনেতা। রাজুর ভাইপো জানিয়েছিলেন, দেশের সেরা চিকিৎসকরাই দেখভাল করছে। মিরাকেলের দিকেই তাকিয়ে রয়েছি সকলে। এছাড়াও রাজুর সহকর্মী সুনীল পাল জানিয়েছেন, সবাই রাজু ভাইয়ের জন্য প্রার্থনা করুন, ব্রেন কাজ করা বন্ধ করে দিয়েছে। রাজুর ঘনিষ্ঠ অজিত প্রথমসারির সংবাদমাধ্যমকে জানিয়েছেন, চিকিৎসকেরা জানিয়েছেন রাজুর মস্তিষ্ক কাজ করছে না, প্রায় ব্রেন ডেথ। হৃদযন্ত্রেও সমস্যাও রয়েছে। সকলেই প্রার্থনা করুন। হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল লাইফ সাপোর্টে থাকা রাজু সামান্য সাড়া দিচ্ছেন চিকিৎসায়।  এখনও ভেন্টিলেশনেই রয়েছেন জনপ্রিয় কৌতুক শিল্পী রাজু শ্রীবাস্তব।  প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনও প্রতিনিয়ত যোগাযোগ রাখছে রাজুর পরিবারের সঙ্গে। এখনও ভেন্টিলেশনে রয়েছেন অভিনেতা। ইতিমধ্যেই তার শারীরিক অবস্থা নিয়ে নানা ভুয়ো গুজব ছড়িয়ে পড়েছে। তবে অভিনেতার পরিবারের পক্ষ থেকে কোনও রকম ভুয়ো গুজবে কান না দেওয়ার কথা বলা হয়েছে সকলকে। ভক্তদের মধ্যে অভিনেতাকে নিয়ে ক্রমশ উদ্বেগ বাড়ছে।

 

 রাজুর ভাই দীপু জানিয়েছেন, এমআরআই রিপোর্টে জানা গেছে রাজুর মস্তিষ্কের কিছু নার্ভ চাপা পড়ে গেছে। এই কারণেই ঠিকমতো অক্সিজেন সরবরাহ হচ্ছে না। বেশ অনেকদিন ধরেই হাসপাতালে ভর্তি রয়েছেন রাজু শ্রীবাস্তব। অভিনেতার শরীর নিয়ে উদ্বিগ্ন হয়ে রয়েছেন ভক্তরা। জনপ্রিয় কৌতুক শিল্পী রাজু শ্রীবাস্তবের জন্য মন  খারাপ সকল ভক্তদের। জিমে গিয়েই ঘটেছে এই ভয়ঙ্কর দুর্ঘটনা । শরীরচর্চা করতে করতেই নাকি হৃদরোগে আক্রান্ত হয়ে ট্রেডমিলের উপরেই পড়ে যান তিনি। তারপর তড়িঘড়ি করে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে। এইমস-এর চিকিৎসকরা তার ট্রিটমেন্ট চালিয়ে যাচ্ছে। অন্যদিকে অভিনেতার সুস্থতায় কোটি কোটি ভক্ত প্রার্থনা করছে। উত্তরপ্রদেশের কানপুরের বাসিন্দা এই রাজুর অসুস্থতার খবরে সকলেই যেন ভেঙে পড়েছেন। তিনি যেন খুব শীঘ্রই স্বাভাবিক জীবনে ফিরতে পারেন সেটাই কামনা করছেন অনুরাগীরা তথা টেলিভিশন তারকারা। তিনি এমন একজন মানুষ যেটা কষ্ট পেলে হাঁসাতে পারেন তেমনই আবার অনায়াসেই চোখের জল বার করে দিতে পারেন। কমেডি শো-তে তার কমেডি দেখলে মন ভাল হয়ে যায় নিমেষে। এছাড়া স্টেজ শো-তেও দারুণ কমেডি করেন রাজু। বেশ কয়েকটি সিনেমাতেও অভিনয় করেছন রাজু।  ৫৮ বছর বয়সী অভিনেতা শুধু কমেডিয়ান বা কৌতুক অভিনেতা নন তিনি ভারতীয় জনতা পার্টির একজন নেতাও। ২০১৪ সালে লোকসভা নির্বাচনের আগে তিনি বিজেপি-তে যোগ দিয়েছিলেন।  অভিনেতার অসুস্থতার খবর শুনে সকলেই তার সুস্থতার কামনা করছেন।
 

Read more Articles on
Share this article
click me!