শীঘ্রই ভাট থেকে কপূর হতে চলেছেন আলিয়া, কবে কখন জেনে নিন

সাম্প্রতিক সময়ে ক্রমাগত শিরোনাম হয়েছে, এবং ঠিক তাই ব্যক্তিগত এবং পেশাগত উভয় ক্ষেত্রেই তিনি এখন পর্যন্ত একটি দারুন সময় উপভোগ করছেন।আলিয়া প্রকাশ করেছেন যে তিনি শীঘ্রই আইনিভাবে তাঁর নাম পরিবর্তন করে আলিয়া ভট্ট কাপুর রাখবেন। চলুন জেনে নেওয়া যাক কবে কখন ভাট থেকে কপূর হতে চলেছেন আলিয়া।

Abhinandita Deb | Published : Aug 21, 2022 7:54 AM IST / Updated: Aug 21 2022, 01:59 PM IST

আলিয়া ভাট সাম্প্রতিক সময়ে ক্রমাগত শিরোনাম হয়েছে, এবং ঠিক তাই ব্যক্তিগত এবং পেশাগত উভয় ক্ষেত্রেই তিনি এখন পর্যন্ত একটি দারুন সময় উপভোগ করছেন।তিনিই একমাত্র বলিউড অভিনেত্রী যার এই বছরে তিনটি সফল চলচ্চিত্র রয়েছে, যার মধ্যে রয়েছে RRR, গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি এবং সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ডার্ক কমেডি ডার্লিংস। বেশ কয়েক বছর ডেট করার পর এই বছরের এপ্রিলে তিনি গাঁটছড়া বাঁধেন রণবীর কাপুরের সঙ্গে। এবং এখন, লাভবার্ডরা জীবনের একটি নতুন এবং উত্তেজনাপূর্ণ পর্ব শুরু করতে প্রস্তুত, কারণ তাঁরা তাঁদের প্রথম সন্তানকে একসাথে স্বাগত জানাতে অপেক্ষা করছে। এর মধ্যে আলিয়া প্রকাশ করেছেন যে তিনি শীঘ্রই আইনিভাবে তাঁর নাম পরিবর্তন করে আলিয়া ভাট  কাপুর রাখবেন।

 আলিয়া ভাট তাঁর উপাধিতে কাপুর যোগ করার বিষয়ে মিড-ডে-র সাথে সাম্প্রতিক চ্যাটে, আলিয়া ভাট কাপুর উপাধিটি আইনত যুক্ত করার বিষয়ে কথা বলেছেন। তিনি বলেছিলেন যে যখন স্বামী রণবীর কাপুর তার পাসপোর্টে 'তাত্ক্ষণিকভাবে' তার বৈবাহিক অবস্থা পরিবর্তন করেছিলেন, তখন তার বিয়ের পর অবিরাম ভ্রমণ এবং কাজের প্রতিশ্রুতির কারণে তিনি তা করার সময় পাননি। অপ্রকাশিতদের জন্য, আলিয়া গত কয়েক মাস ধরে লন্ডনে ছিলেন, তার প্রথম হলিউড প্রকল্প, হার্ট অফ স্টোন-এর সাথে গ্যাল গ্যাডট এবং জেমি ডরনানের সাথে শুটিং করছেন।

আলিয়া বলেছেন, “আমি এটা করব (কাপুর উপাধি যোগ করে)। আমি এই সব জিনিস যোগ করতে হবে. আমি এটা করতে পেরে খুশি।” তিনি আরও বিস্তারিতভাবে বলেন, “আমরা এখন একটি সন্তান নিতে যাচ্ছি। আমি ভট্ট হতে চাই না, যখন কাপুররা একসাথে বেড়াতে যাচ্ছে; আপনি জানেন আমি কি বলতে চাচ্ছি? আমি বাদ বোধ করতে চাই না।" তবে, আলিয়া বজায় রেখেছেন যে তিনি তার পর্দার নাম পরিবর্তন করবেন না।

আলিয়া ভাটের কাজ
আলিয়াকে সম্প্রতি জসমিত কে রিনের ডার্ক কমেডি ডার্লিংসে দেখা গেছে। চলচ্চিত্রটি একজন প্রযোজক হিসাবে তার আত্মপ্রকাশকে চিহ্নিত করেছিল এবং তিনি শেফালি শাহ, বিজয় ভার্মা এবং রোশান ম্যাথিউর সাথে স্ক্রিন স্পেস শেয়ার করেছিলেন। তিনি এখন বহুল প্রত্যাশিত চলচ্চিত্র ব্রহ্মাস্ত্রের মুক্তির জন্য অপেক্ষা করছেন যেখানে তিনি রণবীরের সাথে প্রথমবারের মতো অভিনয় করবেন। অয়ন মুখার্জি পরিচালিত, এতে আরও অভিনয় করবেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়। আগামী ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। এছাড়াও আলিয়ার কাছে করণ জোহরের রকি অর রানি কি প্রেম কাহানি রণবীর সিং এর সাথে এবং ফারহান আখতারের জি লে জারা প্রিয়াঙ্কা চোপড়া এবং ক্যাটরিনা কাইফের সাথে পাইপলাইনে রয়েছে।

আরও পড়ুন, রনবীর নয়,আলিয়ার সমস্ত টাকা পয়সা নিয়ন্ত্রণ করেন এই ব্যক্তি, জেনে নিন কে সেই ব্যক্তি

আরও পড়ুন,সিদ্ধার্থ শুক্লাকে নিয়ে তামাশা করে ভক্তদের রোষের মুখে পড়েন সলমন
 

Read more Articles on
Share this article
click me!