লাভ রঞ্জনের ফ্রেমে ডুবে শ্রদ্ধা-রণবীর, আগামী ছবির সেটে ফিরে বেজায় খুশি সেলেব জুটি

পরিস্থিতি স্বাভাবিক হতেই শ্যুটিং সেটে ফিরলেন শ্রদ্ধা কাপুর, রণবীরের সঙ্গে এবার অনস্ক্রিন রোম্যান্সের পালা। 

Jayita Chandra | Published : Feb 13, 2022 10:39 AM IST

বর্তমানে একের পর এক ছবি ঘিরে জল্পনার তুঙ্গে রয়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) । সদ্য সামনে এসেছে ব্রহ্মাস্ত্রের খবর, পাশাপাশি খবরের শিরোনামে শামশেরা, এমন পরিস্থিতিতে এবার লাভ রঞ্জনের (Luv Ranjan) পরিবর্তী ছবির সেটে ফিরলেন রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর। ঝড়ের গতীতে ভাইরাল সেই খবর। করোনা পরিস্থিতি কাটিয়ে ছন্দে ফেরার পালা।  শ্রদ্ধা কাপুর ও রণবীর কাপুর। এর আগে কখনও রণবীরের সঙ্গে দেখা যায়নি শ্রদ্ধাকে। এই প্রথমবার জুটি বাঁধতে দেখা যাবে রণবীর-শ্রদ্ধাকে। প্রেম থেকে বিয়ের গসিপ তো চলছেই এবার কেরিয়ারে ফোকাসের সময় এসেছে। তাই গুঞ্জন রেখে সঙ্গে নিয়েই বলিউডের মিষ্টি নায়িকা শ্রদ্ধা কাপুরের সঙ্গে জুটি বাধতে চলেছে বি-টাউনের চকোলেট বয়। 

বছর ঘুরতেই ভয়ানক ছবি ধরা পড়ছে করোনার (COVID 19) । একের পর এক সেলেব করোনায় আক্রান্ত হওয়ার খবর আসছে সামনে। হয়ে গিয়েছে দ্বিতীয় ভ্যাকশিন, তবুও করোনায় আক্রান্তের বারবারন্ত চোখে পড়ছে সর্বত্র, কোথাও অসচেতনতার ছবি, কোথাও আবার কাজের সূত্রে বা পার্টি, জমায়েত ঘিরে বাড়ছে জল্পনা, এবার তেমনই ছবি বিটাউনে, একের পর এক করোনায় আক্রান্তের (COVID 19 Positive) খবর সামনে এলেও কোথাও গিয়ে যেন এখনও স্থগিত হচ্ছে না কাজ, সচেতনতা মেনেই চলছে শ্যুটিং, আর বক্স অফিসের ক্ষতি সামাল দেওয়া যাচ্ছে না, তাই ঝুঁকি নিয়েই একের পর এক ছবি মুক্তির দিন আসছে সামনে, ঠিক তেমনই আবার সামনে এলো লাভ রঞ্জনের আগামী ছবির কাজ শুরু হওয়ার খবর। 

আরও পড়ুন- অস্ত্রোপচার সফল, কেমন আছেন সন্ধ্যা মুখোপাধ্যায়, খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা

আরও পড়ুন- 'কাঁচা বাদাম' জ্বরে কাবু গোটা বিশ্ব, এই ট্রেন্ডে গা ভাসাল সৃজিত-মিথিলার মেয়ে আইরা

সেটে ফিরে বেজায় খুশি শ্রদ্ধা কাপুর। যদিও ছবির নাম এখনও স্থির হয়নি। তবে চলছে কজ। করোনার জেরে তা স্থগীত হয়ে গিয়েছিল, এবার সেটে ফেরার পালা, পরিচালক লভ রঞ্জনের  অফিসের বাইরে দেখাও গিয়েছে রণবীর ও শ্রদ্ধাকে। পাপারাৎজির ক্যামেরার ফ্ল্যাশেই বলিউডের এই নয়া জুটি রীতিমতো ট্রেন্ডিং। এই সেলেবই এবার এক ফ্রেমে। আবারও নতুন জুটি, নতুন রোম্যান্স, ছবি নিয়ে বরাবরই খুব উত্তেজিত ছিলেন শ্রদ্ধা কাপুর, এই ছবির শ্যুটের অপেক্ষার পালা এবার শেষ, অবশেষে ছন্দে ফিরছে বিটাউন। শুরু হচ্ছে একের পর এক ছবির কাজ, সেই তালিকাতেই  এবার নাম লেখালো এই জুটি। 

Read more Articles on
Share this article
click me!