মালদ্বীপের সমুদ্র সৈকতে মোহময়ী রকুলপ্রীত, সেখান থেকে কোন থেরাপির কথা বললেন বিকিনি বেব

মালদ্বীপের সমুদ্রতটে কালো সুইমিং স্যুটের সঙ্গে প্রিন্টেড স্রাগে একেবারে মোহময়ী লুকে ধরা দিয়েছেন রকুল। তবে রবিবারে ছুটির আমেজে শুধু সুন্দর ছবি দিয়েই ভক্তদের মন ভরান নি, সেই সঙ্গে লিখেছেন একটি সুন্দর ক্যাপশনও। তিনি লিখেছেন, হাসিই হচ্ছে ভালো থাকার গোপন চাবিকাঠি। রকুল মনে করেন, একেবারে বিনামূল্যে নিজেকে ভালো রাখার জন্য হাসির বিকল্প আর কিছু হয় না। 
 

Kasturi Kundu | Published : Feb 27, 2022 9:14 AM IST / Updated: Feb 27 2022, 02:45 PM IST

বি-টাউনের হট অ্যান্ড বোল্ড নায়িকা রকুলপ্রীত সিং (Rakul Preet Singh) ছুটি কাটাতে পাড়ি দিয়েছেন মালদ্বীপে (Maldives)। আর সেখান থেকেই একের পর এক ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়াচ্ছেন অভিনেত্রী। মালদ্বীপ মানেই নীল আকাশের নীচে স্বচ্ছ নীল জলে তারকার জলকেলির ছবি। আর সেই ছবি নেটদুনিয়াতে পোস্ট হতেই ঝড়ের বেগে ভাইরাল। সেই ট্রেন্ড বজায় রাখলেন টিনসেল টাউনের সুপার হট নায়িকা রকুলপ্রীত সিং (Rakul Preet Singh)। কখনও মালদ্বীপের (Maldives) নীল জলের নীচে জলকেলিতে মত্ত হওয়ার ছবি তো কখনও আবার বডি হাগিং ড্রেস আবার কখনও বা ছুটির মরশুমে একেবারে বিকিনি বেব হয়ে সোশ্যাল সাইটে আগুন ছড়াচ্ছেন রকুলপ্রীত (Rakul Preet Singh)। তাঁর শরীরী বিভঙ্গে একেবারে মাতোয়ারা সকলে। তবে মালদ্বীপের সমুদ্র সৈকত থেকে (Maldives Vaccation) রকুলপ্রীতের রবিবাসরীয় ছবি ঝড় তুলছে পুরুষ হৃদয়ে। মালদ্বীপের সমুদ্রতটে কালো সুইমিং স্যুটের সঙ্গে প্রিন্টেড স্রাগে একেবারে মোহময়ী লুকে ধরা দিয়েছেন রকুল। তবে রবিবারে ছুটির আমেজে শুধু সুন্দর ছবি দিয়েই ভক্তদের মন ভরান নি, সেই সঙ্গে লিখেছেন একটি সুন্দর ক্যাপশনও। নিজে যেমন ছুটি কাটিয়ে খুশিতে রয়েছেন তেমনই ভক্তদের খুশি থাকারও কথা বলেছেন নায়িকা। 

মালদ্বীপের সমুদ্র সৈকতে রিল্যাক্স মুডে ছুটি এনজয় করছেন রুপোলি দুনিয়ার সেক্সি স্টার রকুলপ্রীত সিং। মালদ্বীপের মনোরম পরিবেশে রকুলপ্রীত সিং ছুটি কতটা এনজয় করছেন সেটা কিন্তু তাঁর ক্যাপশনেই স্পষ্ট। তিনি লিখেছেন, হাসিই হচ্ছে ভালো থাকার গোপন চাবিকাঠি। রকুল মনে করেন, একেবারে বিনামূল্যে নিজেকে ভালো রাখার জন্য হাসির বিকল্প আর কিছু হয় না। তাই তো মালদ্বীপের সি-বিচ থেকে অনুরাগীদের ভালো থাকার টিপস দিয়ে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে লিখেছেন, স্মাইল অ্যাওয়ে...ইটস ফ্রি থেরাপি...। মালদ্বীপে ছুটি কাটানোর আগে বিমানবন্দরে কিন্তু রকুলের সঙ্গে দেখা গিয়েছিল তাঁর উড বি জ্যাকি ভগনানিকেও। তবে মালদ্বীপে রকুলপ্রীতের সঙ্গে কোনও ছবিতে কিন্তু জ্যাকির দেখা মেলেনি। তবে একটা কথা কিন্তু স্বীকার করতেই হয়, মালদ্বীপের সমুদ্রতটে নিজের ছবিতে যেভাবে আগুণ ছড়াচ্ছেন তাতে হয়তো সমুদ্রের জলও কম পড়ে যাবে...

সম্প্রতি মালদ্বীপ থেকে আরও একটি উষ্ণতায় ভরপুর ছবি পোস্ট করেছিলেন এই বলি সুন্দরী। নিওন ক্রপ টপের সঙ্গে বডিকন স্কার্ট আর খোলা চুলে রকুলের রুপের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন বি-টাউনের অন্যান্য সেলবেরা। রাশি খান্না ইন্সটা পোস্টের কমেন্ট বক্সে একটাই কথা লিখেছিলেন, বিউটি।  আরেক অভিনেত্রী সামান্থাও রকুলের লুকে একেবারে ফিদা। চলতি বছরে রকুলের হাতে রয়েছে মোট ৭ টি ছবি। বলিউডের লেডি কিলার জন আব্রাহামের সঙ্গে অ্যাটাক ছবিতে দেখা যাবে রকুলপ্রীতকে। এছাড়াও ইন্দ্র কুমারের থ্যাঙ্ক গড মুভিতে সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে নায়িকাকে। 

Read more Articles on
Share this article
click me!