রাম সেতু-র শ্যুট শেষে অন্য লুকে অক্ষয়, প্রত্নতত্ত্ববিদের ভূমিকায় এবার ঝড় তুলবেন অক্কি

উটি-তে শ্যুট শেষ করে সোশ্যাল মিডিয়ায় সেই খবর নিজেই জানালেন অক্ষয় কুমার। 

Jayita Chandra | Published : Oct 23, 2021 7:08 AM IST

রামসেতু (Ram Setu) ছবির কাজ নিয়ে বিগত কয়েকদিন ধরেই ব্যস্ত ছিলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। একের পর এক ছবি এখন তাঁর পাইপ লাইনে। সূর্যবংশি নিয়ে ইতিমধ্যেই নেট দুনিয়া তোলপার। তারই মাঝে নয়া ছবির খবর প্রকাশ্যে এসেছিল। বেশ কয়েকমাস ধরেই রামসেতু ছবির শ্যুট নিয়ে ব্যস্ত থাকা অক্কির এবার খানিক স্বস্তি। কারণ, উটি-তে(Ooty) শ্যুট শেষ করে সোশ্যাল মিডিয়ায় (Social Media) সেই খবর নিজেই জানালেন অক্ষয় কুমার। 

 

 

এই ছবির পরিচালনাতে ছিলেন অভিষেক শর্মা। এছাড়াও এই ছবিতে দেখা যাবে জ্যাকলিন ফার্ণান্দেজ ও নুসরত বারুচাকে। একজন প্রত্নতত্ত্ববিদের ভূমিকায় অভিনয় করবেন অক্ষয় কুমার। এই ছবিতে সম্পূর্ণ অন্য লুকে ধরা দিলেন অক্ষয় কুমার। ছবি শেয়ার করে সেখানে লিখলেন অক্কি, ছবি হোক বা জীবন, সেখানে সব সময়ই একটি আলোর সৌন্দর্য থাকে অন্ধকার মেঘের আড়ালে। 

আরও পড়ুন- পরিস্থিতির সঙ্গে লড়াই করে আমি ঘুরে দাঁড়িয়েছি, পুজোর মুখে ভক্তদের উদ্দেশ্যে কী বার্তা নুসরতের

আরও পড়ুন- খালি গায়ে শরীর মিলেমিশে একাকার, মলদ্বীপের সৈকতে আদরে মত্ত রাজ-শুভশ্রী, অন্তরঙ্গ মুহূর্ত প্রকাশ্যে

আরও পড়ুন-- 'নির্লজ্জ, বেহায়া, উগ্র', কেন এই মন্তব্য শুনতে হল জেনেলিয়াকে, খোলসা করলেন আরবাজ

অক্ষয় কুমার বর্তমানে সিনে দুনিয়ার সব থেকে ব্যস্ততম অভিনেতা। একের পর এক ছবির শ্যুট করে চলেছেন তিনি। একটা সময় এই অভিনেতার টানা এক বছর ১৩ টি ছিল ছিল ফ্লপ। কিন্তু বর্তমানে কোথাও গিয়ে যেন সেই সমীকরণ গিয়েছে পাল্টে, অক্ষয় কুমার মানেই এখন বক্স অফিস হিট, একের পর এক ছবি ঘিরে থাকে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। ১০০ কোটির ক্লাবে জায়গা করে নেওয়া তাঁর বাঁ হাতের কাজ, আর তাই রাম সেতু নিয়েও তিনি আশাবাদি। 

   

 

Share this article
click me!