19

জেনেলিয়া ডিসুজা (Genelia D'Souza ), একটা সময় একের পর এক ভাল ছবি উপহার দিয়েছেন তিনি বলিউডে। এরপর তার সফর খানিকটা বদলে যায়। জীবনে আসে রীতেশ দেশমুখ (Ritesh Deshmukh)। তাকে নিয়েই ব্যস্ত থাকেন তিনি। 

Subscribe to get breaking news alerts

29

এরপর বিয়ের পিঁড়িতে বসে পড়া। দুই সন্তানের মা বর্তমানে জেনেলিয়া। তবে তিনি বিটাউন (b-town) থেকে যে সম্পূর্ণ সরে এসেছেন এটা বলা সঠিক নয়। কারণ তিনি মাঝেমধ্যেই বিভিন্ন পার্টি থেকে অনুষ্ঠানে উপস্থিত হয়ে থাকেন। 

39

তাঁর সোশ্যাল মিডিয়াতেও ভক্তের সংখ্যা নেহাত কম নয়। নিত্য নতুন স্টাইল স্টেটমেন্ট এর সকলকে তাক লাগাচ্ছেন জেনেলিয়া। হাল ফ্যাশন থেকে প্রাফেট ফিগার সবই জানো ঠিক আগের মতই।

49

তবে যেহেতু তিনি সেলিব্রিটি, সেহেতু ট্রোলের  আওতায় আসবে না তা কি হয়। এটাতেও ব্যতিক্রমী নন জেনেলিয়া ডিসুজা। তাঁকে ঘিরেও বিভিন্ন মন্তব্যের ঝড় উঠে নেটদুনিয়ার।

59

সম্প্রতি এই জুটি হাজির হয় আরবাজ খানের একটি চ্যাট শো তে। তারি প্রোমোতে ধরা দিয়েছে অন্য ছবি। সেখানেই ট্রোব প্রসঙ্গে নানা কমেন্টস তুলে ধরেন আরবাজ।

69

একবার জেনেলিয়ার একটি ভিডিও ভাইরাল হয় যেখানে দেখা যায় প্রীতির সঙ্গে রিতেশ সামনাসামনি বসে কথা বলছেন। আর তা দেখে দূর থেকে জেনেলিয়া চক্ষু ছানাবড়া।

79

এখান থেকেই সমস্যার সূত্রপাত। কেন ওইভাবে তাকিয়ে রয়েছেন, সেই প্রসঙ্গে একটি ট্রোল তুলে আর বাজ পড়ে শোনান। নির্লজ্জ ওভার অ্যাকটিং করেন জেনেলিয়া এই ধরনের পোজ তাকে মানায় না কারণ তিনি বর্তমানে দুই বাচ্চার মা,,,। 

89

এদিন ট্রোল নিয়ে মুখ খোললেন জেনেলিয়া, তিনিও জানেন যে প্রতিটা সেলিব্রিটির প্রোফাইলে এই ধরনের কমেন্ট ভর্তি থাকে কিন্তু কোথাও গিয়ে যেন তা রল ইমেজ নষ্ট করতে পারে না।

99

বর্তমানে এই জুটি দিব্য আছেন নিজেদের মত করে তাঁরা সংসার করছেন। আর রিতেশও এক ব্যালন্স লাইফ লিড করছেন চুটিয়ে। 

Read more Articles on