পর্দার 'সীতা' এবার স্বাধীনতা সংগ্রামী , লকডাউনে ভাইরাল হল ছবি

  • সম্প্রতি নিজের টুইটারে একটি  ছবি শেয়ার করছেন অভিনেত্রী দীপিকা চিকলিয়া
  • দীপিকাকে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে
  • স্বাধীনতা সংগ্রামী সরোজিনী নায়ডুর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে
  • ছবির প্রথম লুক শেয়ার করেছেন দীপিকা নিজেই

Riya Das | Published : May 8, 2020 8:48 AM IST

দীর্ঘ ৩৩ বছর পর লকডাউনে ফিরে এসেছে নব্বইয়ের দশকের জনপ্রিয় ধারাবাহিক  'রামায়ণ', 'মহাভারত'।  ১৯৮৭ সালে ২৫ জানুয়ারি প্রথম সম্প্রচারিত হয়েছিল রামায়ণ। সমস্ত দর্শক সেদিনই প্রথম দেখেছিল পর্দার রাময়ণ। সেই রামায়ণ নিয়ে আবারও হাজির হয়েছে দূরদর্শন। 'রামায়ণ'-এর জনপ্রিয় চরিত্র সীতার কথা কার না মনে আছে। দীপিকা চিকলিয়া সীতার চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন। দীর্ঘ ৩৩ বছর পরও আবার পর্দায় নতুন করে নজর কাড়ছেন জনপ্রিয় অভিনেত্রী দীপিকা চিকলিয়া। সম্প্রতি নিজের টুইটারে একটি  ছবি শেয়ার করছেন অভিনেত্রী। 

আরও পড়ুন-রাম-সীতার স্মরণে কেন গিয়েছিলেন রাজীব, রহস্যের জট খুলল তিন দশক পরে...


নিজের সোশ্যালে যেই ছবিটি শেয়ার করেছেন সেখানে দীপিকাকে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে। স্বাধীনতা সংগ্রামী সরোজিনী নায়ডুর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। দেখে নি ছবিটি।

 

ছবির নাম 'সরোজিনী'। ছবির প্রথম লুক শেয়ার করেছেন দীপিকা নিজেই। পুরো অন্যরকম লুকে নিজেকে সামনে এনেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে এই ছবি নজর কেড়েছে নেটিজেনদের। আকাশ নায়েক ও ধীরজ মিশ্রর পরিচালনায় বড় পর্দায় আসতে চলেছে এই ছবি। স্বাধীনতা সংগ্রামী সরোজিনী নায়ডুর জীবন সংগ্রামই ছবির মূল বিষয়বস্তু।

আরও পড়ুন-বোতল হাতে রকুল প্রীত, ভাইরাল ভিডিওর মোক্ষম জবাব দিলেন অভিনেত্রী...

একের পর এক থ্রো-ব্যাক ছবি শেয়ার করে  পুরোনো স্বর্ণযুগে ফিরে গেছেন দীপিকা। কখনও নরেন্দ্র মোদী, লালকৃষ্ণ আডবানী, অটল বিহারী বাজপেয়ী, রাজীব গান্ধী একের পর এক বিশিষ্ট ব্যক্তিত্বদের নিয়ে ছবি শেয়ার করেছেন  'রামায়ণ' অভিনেত্রী দীপিকা চিকলিয়া। অনেকেই হয়তো জানেন না বলিউড ছবি 'সান মেরি লায়লা'-তে ডেবিউ করেছিলেন অভিনেত্রী। যা বক্স অফিসে ভাল সাড়া ফেলেনি। শুধু অভিনয়ই নয় কিছুদিনের জন্য রাজনীতিতেও যোগ দিয়েছিলেন অভিনেত্রী। যদিও পরে সংসারের কারণে সংসদ সদস্য পদ তিনি ছেড়ে দিয়েছিলেন। শুধু তাই নয়,  এখনও সীতার পরিচিতিতেই বেঁচে রয়েছেন অভিনেত্রী। রামায়ণের পরেও টিপু সুলতান, বিক্রম বেতালের মতো বেশ কয়েকটি জনপ্রিয়  সিরিয়ালেও দেখা গিয়েছিল দীপিকাকে।

Share this article
click me!