করোনা রুখতে ইতিমধ্যেই লকডাউন চলছে সারা দেশে। ইতিমধ্যেই সারা দেশে তৃতীয় দফার লকডাউন চলছে। লকডাউনের তৃতীয় পর্যায়ে কিছু ক্ষেত্রে ছাড় দেওয়া হয়েছে। কিছু জায়গায় খোলা হয়েছে মদের দোকান। মুহূর্তের মধ্যে পুরো সিনারিও যেন বদলে গিয়েছে। মদের দোকানের বাইরে দীর্ঘ লাইন পড়ে গিয়েছে, সোশ্যাল ডিসট্যান্সিং অনেক ক্ষেত্রেই শিকেয় উঠেছ। এহেন পরিস্থিতিতে বলিউডের অনেকেই এই বিষয় নিয়ে মুখ খুলেছেন।

আরও পড়ুন-'রাত ১২ টায় ডিনারের নিমন্ত্রণ', অশালীন প্রস্তাবের কী জবাব দিয়েছিলেন লাস্যময়ী শার্লিন...

লকডাউনের মধ্যে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে বলি অভিনেত্রী রকুল প্রীতকে বোতল হাতে দেখা গেছে। লকডাউনে কীভাবে বাইরে বেরোলেন অভিনেত্রী, আর কীভাবেই বা তিনি দোকানে গেলেন এই নিয়ে উত্তাল হয়েছে নেটদুনিয়া । দেখে নিন ভিডিওটি।

 

 

আরও পড়ুন-রবীন্দ্র স্মরণে বিশেষ নিবেদন অভিনেত্রী মনামীর, গদ্যকবিতায় মন কাড়লেন নেটিজেনদের...

ভিডিওটিতে দেখা যাচ্ছে মুখে মাস্ক পরে একটি দোকান থেকে বেরিয়ে আসছেন অভিনেত্রী। তার হাতে কিছু বোতল দেখা গেছে। আর তা দেখামাত্রই সকলেই ভেবে নিয়েছেন তার হাতে থাকা ওই বোতল গুলি মদের বোতল। ব্যস হু হু করে ছড়িয়ে পড়েছে এই ভিডিও। ভিডিও নিয়ে যখন সরগরম নেটদুনিয়া তখনই মুখ খুলেছেন অভিনেত্রী।  যারা এই ভিডিও বানিয়েছেন তার কড়া জবাবের বদলে মজা করেই এর উত্তর দিয়েছেন। তিনি বলেছেন, 'মেডিক্যাল স্টোরে যে মদ পাওয়া যায় এটা তিনি জানতেনই না।'