রনবীর-আলিয়ার বিয়ের তারিখ সত্যি হলে খুশি হতেন নীতু, কেন এমন বিস্ফোরক মন্তব্য তাঁর!

ইতিমধ্যেই রনবীর আলিয়ার বিয়ের তারিখ প্রকাশ্যে চলে এসেছে।  আলিয়ার কাকা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, চার থেকে পাঁচ দিন ব্যাপি চলবে এই চারকা জুটির বিয়ের অনুষ্ঠান। কিন্তু পাত্রের মা-ই নাকি বিয়ের তারিখ সম্বন্ধে কিছুই জানেন না! এক সাক্ষাৎকারে নীতু বলেন, বিগত দুবছর ধরেই রনবীর-আলিয়ার বিয় নিয়ে বিনোমহলে গুঞ্জনের অন্ত নেই। সেই রকমই এক পেজ থ্রি-র হট গসিপ হয়ে উঠেছে রনবীর-আলিয়ার বিয়ের তারিখ। 

Kasturi Kundu | Published : Apr 9, 2022 7:16 AM IST

বলিউডের বহুপ্রতিক্ষীত বিয়ের মধ্যে অন্যতম রনবীর কাপুর আর আলিয়ার ভাটের বিয়ে। গত এক সপ্তাহ ধরে গোটা বিনোমহল থেকে ফ্যানমহল যখন এই তারকা জুটির বিয়তে ডুব দিয়েছে তখন সেখানে বাঁধ সাজলেন হবু বরের মা অর্থাৎ নীতু কাপুর। হ্যাঁ, ইতিমধ্যেই রনবীর আলিয়ার বিয়ের তারিখ প্রকাশ্যে চলে এসেছে, আলিয়ার কাকা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, চার থেকে পাঁচ দিন ব্যাপি চলবে এই চারকা জুটির বিয়ের অনুষ্ঠান। কিন্তু পাত্রের মা-ই নাকি বিয়ের তারিখ সম্বন্ধে কিছুই জানেন না! গোটা বিষয়টাই নাকি ভিত্তিহীন। এক সাক্ষাৎকারে নীতু বলেন, বিগত দুবছর ধরেই রনবীর-আলিয়ার বিয় নিয়ে বিনোমহলে গুঞ্জনের অন্ত নেই। বিভিন্ন সময় বিভিন্ন রকমের কানাঘুষো হয়ে থাকে এই বিয়েকে ঘিরে। সেই রকমই এক পেজ থ্রি-র হট গসিপ হয়ে উঠেছে রনবীর-আলিয়ার বিয়ের তারিখ। 

বিনোদনের অন্দরমহলে কান পাতলে শোনা যাচ্ছিল এই এপ্রিলেই নাকি বান্দ্রার আর.কে হাউজে বসতে চলেছে রনবীর-আলিয়ার বিয়ের আসর। কিন্তু এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নীতু র কথায় ফের আরও একবার মন ভাঙল রনবীর-আলিয়া জুটির ভক্তদের। বরং নীতু কাপুর সেই সাক্ষাৎকারে বলেছেন, তিনি নিজেও চান তাঁদের যত তাড়াতাড়ি বিয়ে হয়ে যাক। তিনি নাকি সবসময়ই রনবীর-আলিয়াকে  বলেন, এবার বিয়েটা সেরে ফেলতে। কিন্তু তঁদের ইচ্ছেটা কী সেটা নাকি তিনি বুঝেই উঠতে পারছেন না! শুধু গুঞ্জনই সার হচ্ছে...যা বিগত দুই বছর ধরে চলে আসছ। সত্যিই তো, কখনও গুঞ্জন রটেছে রনবীর-আলিয়ার বিয়ে হবে রাজস্থানে তো কখনও আবার শোনা গিয়েছে রনবীরের পৈতৃক বাড়িতেই বসবে বিয়ের আসর। আর এই বিষয়টা নিয়ে নিজেও কনফিউজড নীতু কপুর স্বয়ং, এমনটাই বললেন সাক্ষাৎকারে। 

আরও পড়ুন-রনবীরের হার দেখতে নারাজ, তাই বেশরম দেখেন নি, এভাবেই ভালবাসা জাহির আলিয়ার

আরও পড়ুন-সোনম কাপুরের বাড়িতে দুঃসাহসিক চুরি, ১.৪১ কোটি টাকার নগদ ও গয়না উধাও

আরও পড়ুন-বছর চারেক পর, বড়পর্দায় কামব্যাক নানা পাটেকরের,প্রকাশ্যে সিনেমার মোশন পোস্টার

রনবীর-আলিয়ার বিয়ের তারিখ নিয়ে যখন উচ্ছ্বসিত তখন সাক্ষাৎকারে নীতু যেন সব আনন্দে একেবারে জল ঢেলে দিল।  রনবীরের মা একপ্রকার হতাশ হয়েই বললেন, তিনি বুঝতে পারছেন না যে বিয়ের তারিখ সকলে কোথা থেকে পেল! এটা যদি সত্যি হত তাহলে তো তিনিই সবচেয়ে বেশী খুশি  হতেন। শুধু তাই নয়, তাঁদের বিয়ে নিয়ে রনবীরের মা-ই কোনও আশার আলো দেখছেন না। সাক্ষাৎকারে নীতু কপুর সোজাসাপটা বলেই দিলেন, এজের দুজনের অর্থাৎ রনবীর-আলিয়ার কোনও ভরসা নেই। ওঁরা প্রত্যেকেই নিজেদের দুনিয়া নিয়ে ব্যস্ত। বলিউডের এককালীন দাপুটে অভিনেত্রী নীতু কাপুরের সাক্ষাৎকার থেকে একটা কথা বলাই যায় যে, আরো একবার রনবীর-আলিয়ার বিয়ে নিয়ে হৃদয় ভাঙল এই তারকা জুটির ভক্তদের। 

Read more Articles on
Share this article
click me!