সোনম কাপুরের বাড়িতে দুঃসাহসিক চুরি, ১.৪১ কোটি টাকার নগদ ও গয়না উধাও

চুরির ঘটনা ঘটল সোনম ও আনন্দ আহুদার দিল্লির বাড়িতে। ১.৪১ কোটি টাকার নগদ ও গয়না চুরির খবর এসেছে প্রকাশ্যে। সোনম কাপুরের শাশুড়িই প্রথম তুঘলক রোড থানায় তাদের বাড়িতে চুরির ঘটনার অভিযোগ দায়ের করেন। এমন হাই প্রোফাইল ব্যক্তির বাড়িতে চুরির ঘটনায় তাজ্জব সকলে। 

Sayanita Chakraborty | Published : Apr 9, 2022 5:33 AM IST

বেশ কিছুদিন ধরে খবরে রয়েছেন সোনম কাপুর। সদ্য নিজের মা হওয়ার কথা প্রকাশ করেন নায়িকা। প্রকাশ্যে আসে তার বেবি বাম্পের ছবি। গর্ভাবস্থায় এক ম্যাগাজিনের জন্য ফোটোশ্যুট করেও নজর কেড়েছিলন সোনম কাপুর আহুজা। তার এই খবরে যখন বেশ খুশি ভক্ত মহল তখনই প্রকাশ্যে এক দুঃসংবাদ। আজ সকালেই সোনম জানান তাঁর বাড়িতে হওয়া চুরির ঘটনা। যা শুনে চমক পেয়েছেন সকলে। এমন হাই প্রোফাইল ব্যক্তির বাড়িতে চুরির ঘটনা বেশ অবাক করা।  

জানা গিয়েছে, সোনম ও আনন্দ আহুদার দিল্লির বাড়িতে চুরি হয়েছে। ১.৪১ কোটি টাকার নগদ ও গয়না চুরির খবর এসেছে প্রকাশ্যে। একটি নিউজ চ্যানেলের প্রতিবেদন অনুসারে, সোনম কাপুরের শাশুড়িই প্রথম তুঘলক রোড থানায় তাদের বাড়িতে চুরির ঘটনার অভিযোগ দায়ের করেন। এমন হাই প্রোফাইল ব্যক্তির বাড়িতে চুরির ঘটনায় তাজ্জব সকলে। 

জানা গিয়েছে, বর্তমানে তদন্ত চলছে এই ঘটনার। তাঁর বাড়ির ৯ জন গার্ড, ডাইভার, মালী ও ২৫ জন কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করছেন পুলিশ। তবে, এখনও দোষীকে গ্রেপ্তার করতে পারেনি বলে খবর। ঘটনায় কাদের সন্দেহ করা হচ্ছে সে বিষয়ও তথ্য প্রকাশ হয়নি।  

জানা যায়, এই বাড়িতে সোনমের শ্বশুর হরিশ আহুজা, শাশুড়ি প্রিয়া আহুজা ও ঠাকুমা সরলা আহুজা এই বাড়িতেই থাকেন। জানা যায়, গত ১১ ফেব্রুয়ারি তুরির হয়েছিল। ২৩ ফেব্রুয়ারি অভিযোগ দায়ের করেন তারা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছেন বলে জানা গিয়েছে। এদিকে এর আগেও সোনম কাপুরের শ্বশুরবাড়ির লোকেরা ২৭ কোটি টাকা প্রতারণার শিকার হয়েছিলেন। এই ঘটনায় ১০জনে আটকও করেছিল পুলিশ।  

হাই প্রোফাইল ব্যক্তিদের বাড়িতে থাকে একাধিক নিরাপত্তা ব্যবস্থা। তা সত্ত্বেও এমন হাই প্রোফাইল ব্যক্তির বাড়িতে কীভাবে চুরি হল তা নিয়ে উঠেছে প্রশ্ন। অনেকেরই আন্দাজ ভিতরে কোনও ব্যক্তির মদত ছিল এই ঘটনায়। আবার অনেকে মনে করছেন, বাইরের কোনও গ্যাং এই ঘটনায় যুক্ত। সে যাই হোক, সত্য উদঘাটনের দায়িত্ব এখন পুলিশের কাঁধে। এদিকে নিজেদের প্রথম সন্তানের আসার খবরে বেশ খুশি আহুজা ও কাপুর পরিবার। খুশি ভক্তরাও। বর্তমানো সোনম ও আনন্দ মুম্বইয়েই আছেন। বাবা অনিল কাপুরের বাড়িতে আছেন সোনম কাপুর। ২০২২ সালেই পৃথিবীর আলো দেখবে সোনম ও আনন্দের প্রথম সন্তান। 

আরও পড়ুন- বছর চারেক পর, বড়পর্দায় কামব্যাক নানা পাটেকরের,প্রকাশ্যে সিনেমার মোশন পোস্টার

আরও পড়ুন- কতদিন ধরে চলবে রনবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান,বিশেষ ঘোষণা আলিয়ার কাকার

আরও পড়ুন- ঠিক করে আটকাননি ব্লাউজ, ক্যামেরার সামনে রীতিমত লজ্জায় পড়তে হয়েছিল করিনাকে
 

 

Share this article
click me!