কার দিকে তাকিয়ে অমন মিষ্টি হাসি সলমন খানের, জলদি বিয়ে করার পরামর্শ অনুগামীদের

সলমন খানের একটি ছবি ঘিরে বিয়ের চর্চা তুঙ্গে। ভাইজানকে দ্রুত বিয়ের পরামর্শ অনুগামীদের।

Saborni Mitra | Published : Apr 13, 2022 11:10 AM IST / Updated: Apr 16 2022, 09:14 PM IST

সলমন খান- বলিউডের সবথেকে বেশি চর্চিত নাম। সিনেমার জন্য যত না বেশি চর্চা হয়, তার থেকে বেশি চর্চা হয় তাঁর বিয়ে নিয়ে। ৫৬টি বসন্ত পার করলেও এখনও পর্যন্ত বলিউডের এলিজেবিল ব্যাচেলারের মধ্যে পড়েন তিনি। কবে সলমন খান বিয়ে করবেন? এটা মাঝে মাঝেই আলোচ্য বিষয় হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায়। সঙ্গীতা বিজলানি থেকে ঐশ্বর্য রাই- ক্যাটরিনা কাইফ- একের পর এক সম্পর্ক ভেঙে যাওয়ার পরেই ভাইজানের অনুগামীরা তাঁর বিয়ে নিয়ে সর্বদাই যেন চিন্তিত থাকেন। তেমনই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে। সেই ছবি নিয়ে আবার আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে ভাইজানের বিয়ে। 

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়ার ছবিটিতে দেখা যাচ্ছে এক তরুণীর দিকে তাকিয়ে সলমন হাসছেন। ছবিটি তোলা হয়েছে কোনও থিয়েটার হলে। সলমনের মিষ্টি হাসির প্রতিউত্তরে তরুণীও তাঁর দিয়ে তাকিয়ে হাসছেন। সলমন খানের হাসের পাশাপাশি তরুণী তাকানোর ভঙ্গিও নিয়েও আলোচনা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ তরুণ গালে হাত দিয়ে তাকিয়ে রয়েছেন ভাইজানের দিকে। ছবিতে আরও বেশ কয়েক জন ছিল। তবে সলমন খানের  পাশাপাশি তরুণী - দুজনকেই নিয়ে শুরু হয়েছে জল্পন। তবে কে এই সুন্দরী যার দিক থেকে চোখ ফেরাতে পারছেন না সলমন খান - তাই নিয়েই আলোচনা চলছে। তবে লাবন্যময়ীকে নিয়ে এখনও পর্যন্ত রহস্য থেকেই গেছে। তবে ছবিটি শেয়ার করা হয়েছে বিংসলমনখান নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। এই ছবি দেখে অনেকেই প্রশংসা করেছেন। অনেকেই আবার ভাইজানকে বিয়ের পরামর্শ দিয়েছেন। 

তবে সলমন খান এখন রীতিমত ব্যস্ত। টাইগার সিরিজের তৃতীয় ছবি রিলিজের অপেক্ষায় রয়েছে। সম্প্রতি পরিচালনাতেও আসতে চলেছেন তিনি- তেমনই গুঞ্জন বি টাউনে। হাতে আরও বেশ কয়েকটি ছবির কাজও রয়েছে। যদিও বিয়ে প্রসঙ্গ বরাবরই এড়িয়ে যান সলমন খান। এবারই ভাইরাল হওয়া ছবি প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন তিনি। যদিও নিজের কোনও সংসার না থাকলেও বাবা-মা-ভাইবোনদের নিয়ে একান্নবর্তী পরিবারেই থাকেন হার্টথ্রব লমন খান। 
 

Read more Articles on
Share this article
click me!