কতদিন ধরে চলবে রনবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান,বিশেষ ঘোষণা আলিয়ার কাকার

রনবীর-আলিয়ার বিয়ের খবরকে আরেকটু তোল্লাই দিল আলিয়া ভাটের কাকা রবীন ভাট। তিনি যেমন জানিয়েছিলেন  এই তরকা জুটির বুয়ের তারিখ, এবার জানালেন কতদিন ব্যাপি চলবে রনবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান। ৪ দিন ধরে চলবে এই তারকা জুটির বয়ের বিভিন্ন অনুষ্ঠান। 

Kasturi Kundu | Published : Apr 9, 2022 4:52 AM IST / Updated: Apr 09 2022, 11:24 AM IST

এই মুহুর্তে পেজ থ্রি-র খবর জুড়ে শুধুই রনবীর কাপুর আর আলিয়া ভাটের বিবাহ অভিযানের খুঁটিনাটি। তাঁরা কী করছেন, আলিয়া কীভাবে বিয়ের আগে নিজের শরীরচর্চা থেকে শুরু করে বিয়েতে কী পোষাক পরবেন সেই সকল বিষয়ই এখন বিনোদুনিয়ার টক অফ টাউন হয়ে উঠেছে।  দীর্ঘ জল্পনা-কল্পনার পর অবশেষে প্রকাশ্যে এসেছে বলিউডের দুই হাইভোলটেজ কপলের বিয়ের তারিখ। এবার প্রকাশ্যে এল কনবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান কত দিন ধরে চলছে। সেলেব্রিটির বিয়ে বলে কথা। তাই সেখানে বিভিন্ন চমক থাকবে সে কথা বলীই বাহুল্য। রনবীর-আলিয়ার বিয়ের খবরকে আরেকটু তোল্লাই দিল আলিয়া ভাটের কাকা রবীন ভাট। তিনি যেমন জানিয়েছিলেন  এই তরকা জুটির বিয়ের তারিখ, এবার জানালেন কতদিন ব্যাপি চলবে রনবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান। 

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আলিয়ার কাকা রবীন ভাট জানিয়েছেন, চার দিন ধরে চলবে রনবীর-আলিয়ার বিয়ের সকল অনুষ্ঠান। সেই সঙ্গে তিনি আরও বলেন, ভাট পরিবারের তরফে বিয়ের অনুষ্ঠানের নিমন্ত্রন পেয়েছেন তিনি। আর.কে হাউজেই বসবে ব্র্হ্মাস্থ জুটির বিয়ের আসর। যতদূর জানা যাচ্ছ,  এই এপ্রিলেই ছাদনাতলায় পৌঁছাবেন রনবীর কাপুর আর আলিয়া ভাট। সেই দিন থেকেই জীবনের নতুন ইনিংস শুরু করবেন রনবীর কাপুর ও আলিয়া ভাট জুটি। ঘণিষ্ঠ বন্ধুমহল সহ আত্মীয়স্বজনের উপস্থিতিতে সম্পন্ন হবে তাঁদের বিয়েরর অনুষ্ঠান। বিনোদনের অন্দরমহলে কন পাাতলে শোনা যাচ্ছে, বিয়ের আগে ব্যাচেলর পার্টি করবেন রনবীর কাপুর। ইন্ডাস্ট্রির কাছের বন্ধু অর্জুন কাপুর, আয়ান মুখার্জি ও আদিত্য রয় কাপুরের সঙ্গেঅই এই পার্টি করবেন আলিয়ার হবু বর। 

আরও পড়ুন-হাঁটুর বয়সী আলিয়ার সঙ্গে চরম রোম্যান্স রণবীরের, বলিউডের হবু বর-কনের বয়সের পার্থক্য কত জানেন?

আরও পড়ুন-বয়সের পার্থক্যের জন্যই কি আপত্তি, কেন সাতপাকে ঘুরতে রাজি ছিলেন না রণবীরের হবু স্ত্রী আলিয়া

আরও পড়ুন-ভিকি ক্যাটরিনার দেখানো পথেই হাঁটলো রণবীর আলিয়া? মেকআপ আর্টিস্ট থেকে স্টাইলিস্ট চুক্তিপত্রে সাক্ষর বাধ্যতামূলক

চারদিন ব্যাপি অনুষ্ঠানের কোন দিন কী হবে সেই কথা অবশ্য এখনই খোলসা করে বলেন নি আলিয়ার কাকা। তবে ঘণিষ্ঠমহল সুত্রে খবর, বিয়ের পর খুব তাড়াতাড়িই রিসেপশনের অনুষ্ঠান করবেন তিনি। আর সেখানে উপস্থিত থাকবেন বলি বাদশা শাহরুখ খান থেকে আদিত্য চোপড়া, সঞ্জয়লীলা বনসালী, রনবীর সিং-র মত বলিউডের একঝাঁক তারকা। সকলের উপস্থিতিতে রনবীর-আলিয়ার রিসেপশন পার্টি যে জমকালো হয়ে উঠবে সে কথা বলাই বাহুল্য। বিয়ের পরই প্রথমবার ব্রহ্মাস্থতে দেখা যাবে রনবীর-আলিয়া জুটিকে। আর এই ছবি দেখা জন্য মুখিয়ে রয়েছে হিন্দি ছবির দর্শক। তবে তার আগে  রনবীর-আলিয়ার চারহাত এক করে নতুন যাত্রা শুরুর সব খবরের দিক চোখ থাকবে এই জুটির ভক্তদের। 

Read more Articles on
Share this article
click me!