৪-৫ বছর ধরে পরিচালকের কাজ করছেন! এবার কী আানুষ্ঠানিকভাবে পরিচালকের ভূমিকায় ভাইজান?

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ভাইজান বলেছেন, বিগত চার -পাঁচ বছর ধরে তিনি যে একপ্রকার ছবির কাজের সঙ্গে যুক্ত রয়েছেন ,সেই কথা কী কেউ টের পেয়েছে...প্রসঙ্গত, সলমন অভিনীত প্রতিটি ছবির প্রতিটি সিক্যোয়েন্স তাঁর অনুমতি নিয়েই চূড়ান্ত করা হত। আর এই ধারাটা বহুদিন ধরেই চলে আসছে শুটিং সেটে।
 

Kasturi Kundu | Published : Apr 8, 2022 1:23 PM IST

বলিউডের ভাইজানের ছবিকে ঘিরে দর্শকের প্রত্যাশা থাকে একটু অন্য ধরনের। সলমন খান অভিনীত ছবি মানেই সেখানে বেশ কিছু চমক থাকবে তা বলই বাহুল্য। সলমন অভিনীত আগামী ছবি কভি ঈদ কভি দিওয়ালি নিয়ে বলিউডের অন্দরে চলছে জোড় গুঞ্জন। বি-টাউনের কানঘুষো যে, এবার পরিচালকের ভূমিকায় নয়া অবতারে নিজেকে ধরা দিতে পারেন বলি সুপাস্টার সলমন খান। চলতি সপ্তাহের শুরুতেই পেজ থ্রি-র খবরে উঠে এসেছিল এই ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়াালা প্রযোজনার কাজদ থেকে সরে দাাঁড়িয়েছেন। তাঁর জায়গাায় সলমন নিজের ব্যানাারেই এই ছবি প্রযোজনার কাজ করবেন। এবার এই খবরকে আরেকউসকে দিল সলমনের পরিচালক হওয়ার সম্ভবনার ইঙ্গিত। প্রযোজনার পর পরিচালকের ভূমিকাতেও সলমনকে দেখা যায় কিনা এখন তারই অপেক্ষায় ভাইজান ভক্তরা। 

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ভাইজান বলেছেন, বিগত চার -পাঁচ বছর ধরে তিনি যে একপ্রকার ছবির কাজের সঙ্গে যুক্ত রয়েছেন ,সেই কথা কী কেউ টের পেয়েছে...প্রসঙ্গত, সলমন অভিনীত প্রতিটি ছবির প্রতিটি সিক্যোয়েন্স তাঁর অনুমতি নিয়েই চূড়ান্ত করা হত। আর এই ধারাটা বহুদিন ধরেই চলে আসছে শুটিং সেটে। আর সল্লু ভাইয়ের এই নীতির জন্য তাঁর সঙ্গে পরিচলক সঞ্জয়লীলা বনসালীর একটি ছবি ইনসআল্লা-তে মতোবিরোধ তৈরি হয়েছিল সলমনের। বলিউডের অন্দরমহলের সুত্র অনুযয়ী, প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালাই এই ছবির প্রযোজনা করবেন। কিন্তু এখন সেসব অতীত। কভি ঈদ কভি দিওয়ালি প্রযোজনা করবেন ভাইজান স্বয়ং। যতদূর জানা যাচ্ছে, নাদিয়াদওয়ালার এই সিদ্ধান্তের পিছনে রয়েছে বিশেষ কারন। তাঁর মনে হয়েছিল, কভি ঈদ কভি দিওয়ালি নিয়ে আরও কিছু নতুন করে ভাবার প্রয়োজন রয়েছে। তাঁর মতে, বাগি থ্রি, তরপ আর বচ্চন পাণ্ডের বক্স অফিসে মুখ থুবরে পরার পর এই ছবি নিয়ে কাজ করতে দ্বিধাগ্রস্থ হয়েছিলেন তিনি। 

আরও পড়ুন-বিভাজিকা থেকে উরু বার করে সেক্সি পোজ, শুটিংয়ের ফাঁকে এ কী করছেন ঋতুপর্ণা

আরও পড়ুন-রুপোলি পর্দায় ফিরছে কার্তিক-কৃতী জুটি, শুটিং সেটে কার্তিকের ঝাক্কাস লুকে ফিদা অনুরাগীরা

প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা এই ছবির বাজেট নিয়ে পুনরায় কাজ করতে চেয়েছিলেন। শুধু ছবির বজেটই নয়, সিনেমার স্ক্রিপ্ট, চরিত্র সবটা নিয়েই ফ্র নতুন করে ভাবতে চেয়েছিলেন। কিন্তু অন্যদকে সলমন এই ছবি নিয়ে দ্বিতীয়বার ভাবার পক্ষপাতী নন। যথ তাড়াতাড়ি সম্ভব শুটিং শুরু করতে চেয়েছেন। ভাইজানের মত, সাজিদের বক্স অফিসে মুখ থুবরে পরা ছবি গুলোর সঙ্গে এই ছবি অর্থাৎ কভি ঈদ কভি দিওয়ালির কোনও সম্পর্ক নেই। বরং সিনেমা নির্দিষ্ট দিনে মুক্তি পাওয়ানোই ভাইজানের প্রধান লক্ষ্য। এই  মুহুর্তে সলমন-ক্যাটরিনা অভিনীতটাইগার থ্রি-মুক্তির অপেক্ষায় রয়েছেন বলিউডের দাবাং।

আরও পড়ুন-বলিউডের এই ৫ তারকা বিরিয়ানি পেলে আর কিচ্ছু চান না

Read more Articles on
Share this article
click me!