পরণে মুম্বই সিটির জার্সি, ফুটবল ম্যাচে গ্যালারিতে ঝড় তুললেন আলিয়া-রণবীর

  • একই সঙ্গে খেলার মাঠে আলিয়া-রণবীর
  • জার্সি পরে গ্যালারি কাঁপালেন জুটি
  • ফুটবল ম্যাচে মিলল না জয়
  • ম্লান মুখে মাঠ ছাড়লেন আলিয়া-রণবীর

Jayita Chandra | Published : Feb 22, 2020 8:43 AM IST

রিয়েল লাইফ হোক কিংবা রিল লাইফ, একই সঙ্গে একাধিকবার জায়গায় ফ্রেমবন্দি হচ্ছেন এই দুই তারকা। এবার নজর কাড়লেন খেলার ময়দানে। চলছে ফুটবল আইএসএল। এই ম্যাচে মুম্বই সিটির অন্যতম মালিক রণবীর কাপুর। সেই সূত্রেই গ্যালারিতে পৌঁছে গিয়েছিলেন খেলা দেখতে। টিমের হয়ে গলা ফাটালেন গ্যালারি থেকেই। সঙ্গে হাজির হয়েছিলেন আলিয়া ভাট। 

আরও পড়ুন-লিফটের মধ্যে অন্তরঙ্গতায় মত্ত জনপ্রিয় অভিনেত্রী, নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ল সেই ভিডিও

 

দুজনেরই পরণে ছিল মুম্বই সিটির জার্সি। সারাক্ষণ গ্যালারিতে লাস্যময়ী লুকে এই জুটি ধরা দিলেও, পরবর্তীতে তা ম্লান হয়ে যায়। কারণ এদিন ঘরের মাঠেই মুম্বইকে হার তে হয়েছিল। ফলে নিরাশ হয়েই ঘরে ফেরেন এই জুটি। খেলা মানেই তাতে হারজিত রয়েছে। ফলে এই মুহূর্তে খেলার মাঠের খানিক চরাই উৎরাই খুব একটা প্রভাবিত করতে পারল না এই তারকাকে। কারণ একাধিক ইনিংসে এখন জড়িয়ে রয়েছে এই দুটি নাম। 

আরও পড়ুন-গায়ে রং মেখে হট ছবিতে পোজ, নেটদুনিয়ায় উঠল ঝড়

 

আরও পড়ুন-লিফটের মধ্যে অন্তরঙ্গতায় মত্ত জনপ্রিয় অভিনেত্রী, নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ল সেই ভিডিও

ব্রহ্মাস্ত্র ছবির কাজ এখন শেষ পর্যায়। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবি মুক্তির দিন। ছবির শ্যুটিং শেষ। এখন চলছে পোস্ট প্রডাকশনের কাজ। এই ছবি মুক্তির পরই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আলিয়া-রণবীর। বি-টাউনে এখন এই জুটির বিয়ে নিয়ে একাধিক জল্পনা। দুই পরিবারের মধ্যে বাক্য বিনিময় পর্বও চলছে বিস্তর। তবে বিয়ে নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কিছুই জানাননি আলিয়া-রণবীর। 
 

Share this article
click me!