কিম কার্দেশিয়ান। নামটির সঙ্গেই যেন জড়িয়ে রয়েছে হাজারো বির্তক। কিছু না কিছু করেও সবসময়েই সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন এই হলিউড অভিনেত্রী। নিজের  বোল্ড ছবির জন্য সবসময়েই চর্চায় থাকেন এই অভিনেত্রী। হট ছবিতে একের পর এক পোজ দিয়ে সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় কিম। কীভাবে লাইমলাইটের নজর কাড়তে হয় তাতে সিদ্ধহস্ত অভিনেত্রী। বির্তকে তার নাম থাকলেও তাতে কোনও পরোয়ো নেই তার। তিনি নিজের খোশমেজাজেই আছেন। সম্প্রতি আবারও তিনি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন। 

আরও পড়ুন-'প্রতিটা সেকেন্ড-মিনিটে তুমি শুধু আমার', রাজের জন্মদিনে আবেগঘন পোস্ট শুভশ্রীর...

সম্প্রতি কিম-এর একটি ভিডিও সদ্য প্রকাশ্যে এসেছে। যা আসা মাত্রই নেটদুনিয়ায় হৈচৈ শুরু হয়ে গেছে। যেখানে দেখা গেছে চলন্ত লিফটের মধ্যে স্বামী কেনির সঙ্গে চুম্বনে মত্ত হয়েছেন কিম। তাদের এই অন্তরঙ্গ মুহূর্তের ছবিই এখন নেটদুনিয়ায় ভাইরাল। দেখে নিন ভিডিওটি।

 

আরও পড়ুন-শাহিদ কোনওদিন করিনার স্বপ্নের পুরুষ ছিলেন না, প্রেমটা কি তাহলে ছিল টাইম-পাস...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Kanye 😂😂

A post shared by Hit Up Ange Australia (@hitupangeaus) on Feb 19, 2020 at 5:44pm PST

 

আরও পড়ুন-'ইন্ডিয়ান ২'-ছবির সেটে দুর্ঘটনা, নিহতদের পরিবারকে ১ কোটি সাহায্য কমল হাসানের...

কিম ও কেনির  এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলে দিয়েছে। কিম ও কেনি একটি শপিং মলে গিয়েছেন যেটা ভিডিওতে প্রকাশ্যে এসেছে। আর সেখানেই তারা একে অপরের সঙ্গে চুম্বনে মত্ত হয়েছেন। তাদেরই এক ফ্যান ভিডিওটি শ্যুট করেছেন। তার কিছুক্ষণের মধ্যে সেটি দুরন্ত গতিতে ছড়িয়ে পড়ে। কিমের এই হট অ্যান্ড বোল্ড লুক দেখার জন্য লাইকের সংখ্যাও ক্রমশ বেড়েই চলেছে।