অনলাইনে ফাঁস রণবীরের 'অ্য‍নিম্যাল'-লুক! কি প্রতিক্রিয়া ফ্যানেদের?

বলিউড হার্থথ্রব রণবীর কপুরের পরবর্তী ছবি অ্য‍নিম্যালের প্রথম লুক ইন্টারনেটে ফাঁস হয়ে গেল। নিউ দিল্লিতে অনিল কপূরের সঙ্গে শ্যুটিং এর একটি দৃশ্য লিক হলো ইন্টারনেটে। উত্তেজিত ফ্যানেরা ইতিমধ্যেই কমেন্ট বক্স ভরিয়ে গেয়েছেন অসংখ্য কমেন্টে, চলুন জেনে নি কেমন সেই লুক এবং কি কি কমেন্ট করেছেন তাঁর ফ্যানেরা।
 

Abhinandita Deb | Published : Jul 26, 2022 7:36 AM IST

বলিউড হার্থথ্রব রণবীর কপুরের পরবর্তী ছবি অ্য‍নিম্যালের প্রথম লুক ইন্টারনেটে ফাঁস হয়ে গেল। নিউ দিল্লিতে অনিল কপূরের সঙ্গে শ্যুটিং এর একটি দৃশ্য লিক হলো ইন্টারনেটে। সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল এই ছবি। ছবিতে রণবীরকে সম্পূর্ন কালো রঙের পোশাকে সম্পুর্ন ক্লিন-শেভড লুকে দেখা যাচ্ছে। তাঁর পিছনে দাঁড়িয়ে রয়েছেন বর্ষীয়ান অভিনেতা অনিল কাপুর এবং ছবির অন্যান্য সহ অভিনেতারা।

মিডিয়াসূত্রে জানা যাচ্ছে, এই ছবির নির্মাতারা নিউ দিল্লির পতৌদি প্যালেসে শ্যুটিং করছে, তাঁদের মানালির শ্যুটিং শেষ করে। ছবিটি অনলাইনে ফাঁস হওয়ার পরই উচ্ছসিত রণবীর ফ্যানেরা অসংখ্য হার্ট ও আগুনের ইমোটিকনে কমেন্ট বক্স প্লাবিত করেছে ইতিমধ্যেই। একজন মন্তব্য করেছেন, ' দ্য গডফাদার? না অ্য‍নিম্যাল রণবীরকে দারুন হট দেখাচ্ছে।'

আরেকজন ফ্যান মন্তব্য করেছেন, 'রিচ গ্যাংস্টার ফ্যামিলি ক্রাইম ড্রামা'। এই ছবিতে রণবীর ও অনিল কপুর ছাড়াও রয়েছেন ববি দেওল ও রশ্মিকা মন্দানা। ছবিটির নির্দেশনা দিচ্ছেন কবির সিং খ্যাত সন্দীপ রেড্ডি ভঙ্গ, আগে পরিণীতি চোপড়ার রণবীরের বিপরীতে অভিনয় করার কথা ছিল এই ছবিতে, কিন্তু কিছু অজ্ঞাত কারণে তিনি এই ছবিটি থেকে নিজেকে সরিয়ে যেন এবং তাঁর বদলে রশ্মিকা আসেন। ছবিটি ২০২৩ এর ১১ অগাস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছে। 

সম্প্রতি রণবীরকে করণ মালহোত্রার শামশেরাতে দেখা গেছে, এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন বাণী কপূর, খলনায়ক তথা বিশেষ চরিত্রে রয়েছেন সঞ্জয় দত্ত। ছবিটি থেকে এখন অবধি মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে। তবে চিবিয়ে রণবীরের দ্বৈত চরিত্রে অভিনয়, তাঁর লুক, বাণী কপূরের সঙ্গে তাঁর সিজলিং কেমিস্ট্রি সব কিছুই এই ছবির অন্যতম চর্চার বিষয় হয়ে উঠেছে। এছাড়াও তাঁর আসন্ন ছবি অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' কিন্তু ইতিমধ্যেই দারুন প্রত্যাশা তৈরি করেছে দর্শকমহলে। ছবিটির অর্থম পার্টের ট্রেলার শিব রিকইজ করার পর থেকেই ছবি ঘিরে প্রত্যাশার পারদ করেছে তুঙ্গে। এক ছবিতে রণবীর আলিয়াকে প্রথমবার জুটি হিসেবে অর্ডার দেখতে চলেছেন দর্শক এছাড়াও ছবিতে রয়েছেন বিগ বি স্মিতসভ বচ্চন, মৌনী রোয় ও নাগার্জুনের মতিন অভিনেতারাও। ছবির গান কেশরিয়া ইতিমধ্যেই দারুন জন্যেই হয়ে উঠেছে, ছবির অত্যাধুনিম ভিজুয়াল এফেক্টস যে কোনো হলিউড ছবিকেও অনায়াসেই টেক্কা দিতে ওয়ারে, ছবিটি ২০২২ এর  ৯ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে।

আরও পড়ুন,দিশা পটানির পাঁচটি সেরা হট ও সেক্সি লুক ! একদমই মিস করবেন না!

আরও পড়ুন,চরম বিপাকে কার্তিক অভিনীত ফ্রেডি, বন্ধ হয়ে যেতে পারে ছবি রিলিজ?
 

Read more Articles on
Share this article
click me!