স্পেনের রাস্তায় নাচছেন রণবীর- শ্রদ্ধা!ভাইরাল ভিডিও

রণবীর কপূর ও শ্রদ্ধা কাপুরের শ্যুটিং এর একটি ভিডিও সামনে এল এবার। স্পেনে একটি গানের দৃশ্য শ্যুট করছেন তাঁরা তাঁদের পরবর্তী ছবির জন্য।

Abhinandita Deb | Published : Jun 10, 2022 10:24 AM IST

পরিচালক লাভ রঞ্জনের পরবর্তী ছবি তে একসাথে জুটি বাঁধতে চলেছেন রণবীর ও শ্রদ্ধা কাপুর। প্রথমবারের জন্য দর্শক তাঁদের সিলভার-স্ক্রিন রোম্যান্স দেখতে পাবেন। পরিচালকের পক্ষ থেকে এই নতুন জুটি কে নিয়ে পরবর্তী সিনেমার ঘোষণা করার পর থেকেই রণবীর ও শ্রদ্ধার ফ্যানেরা খুবই উৎসুক হয়ে আছেন কবে এই নতুন জুটি কে তারা একসাথে সিলভার ক্রীনে দেখতে পাবে। 

আলিয়ার সাথে বিয়ের সময় থেকেই রণবীর এই ছবির শ্যুটিং করতে শুরু করেন। যদিও এখনো অবধি ফিল্ম টির বিষয় বিশেষ কিছুই জানেন না ফ্যানেরা, শুধু এটুকুই জানা গেছে যে রণবীর-শ্রদ্ধা জুটি কে দেখা যাবে এই ছবি তে। 

 

 

এবার সেই ছবিরই একটি গানের শ্যুটিং দৃশ্য ভাইরাল হলো। ভিডিও টি তে দেখা যাচ্ছে  স্পেনের একটি সুন্দর লোকেশনে রণবীর কাপুর একটি সাদা রঙের হালকা ব্লু টোনের শিয়ার শার্ট পড়েছেন একটি সাদা রঙের জিনসের সাথে এবং একটি কালো রঙের জুতোর সাথে পেয়ার আপ করেছেন।  ভিডিও টি তে কোরিওগ্রাফার কে দেখা যাচ্ছে তাঁদের দুজন কে নাচের স্টেপ গুলো শেখাতে। শ্রদ্ধা কাপুর কে দেখা যাচ্ছে একটি হলুদ রঙের স্লিভলেস শর্ট ড্রেসে ছাতার নীচে দাঁড়িয়ে নাচের স্টেপস গুলো দেখছেন। ব্যাকগ্রাউন্ডে বেজে চলা গানের টিউন টি শুনে এখন থেকেই বোঝা যাচ্ছে যে বাম্পার হিট হতে চলেছে সেটি।

সদ্যই বিয়ে করেছেন রণবীর। তাঁকে শেষ দেখা যায় 'সঞ্জু' নামে সঞ্জয় দত্তের বায়োপিকে নাম ভূমিকায় অভিনয় করতে। সিনেমাটি তে অভিনয় করে পজিটিভ ও নেগেটিভ উভয় প্রশংসাই পান রণবীর। শ্রদ্ধা কে শেষ দেখা যায় ২০২০ সালে 'বাঘি' সিনেমা টি তে টাইগার শ্রফের বিপরীতে।

রণবীর কাপুর কে খুব শিগগিরই অয়ন মুখার্জির পরিচালিত  বহুল প্রত্যাশিত ছবি 'ব্রহ্মাস্ত্র' তে আলিয়া ভাট এর বিপরীতে দেখা যাবে। উল্লেখ্য এই ছবি তে অমিতাভ বচ্চন, বাণী কপূর এবং সঞ্জয় দত্তের সাথে 'শমশেরা'ও রয়েছে।


রণবীরের সাথে এই ছবি টি ছাড়াও শ্রদ্ধা কে পরিচালক পঙ্কজ পরাশরের ছবি চালবাজ এও দেখা যাবে, আশা করা হচ্ছে এ বছরই মুক্তি পাবে এই ছবি টি।ভিডিও টি ভাইরাল হওয়ার পর থেকেই উৎসুক হয়ে আছে রণবীর শ্রদ্ধার ফ্যানেরা কবে এই নতুন জুটি কে তাঁরা একসাথে সিলভার স্ক্রিনে দেখতে পাবে।

আরও পড়ুন,রাধিকা আপ্তে কে ব্রেস্ট ইমপ্ল্যান্ট-এর পরামর্শ, বেজায় রেগে যান অভিনেত্রী!

আরও পড়ুন,নয়নতারা ও প্রভু দেবার ব্রেকআপের কারন, যা একসময় নিজেই প্ৰকাশ করেন নায়িকা

Share this article
click me!