Asianet News BanglaAsianet News Bangla

নয়নতারা ও প্রভু দেবার ব্রেকআপের কারন, যা একসময় নিজেই প্ৰকাশ করেন নায়িকা

নয়নতারা ও প্রভুদেবার মধ্যে সম্পর্ক কেন ভেঙে গেল তা নিজেই এক সময় জানান নায়িকা। এক সময় ও শোনা গেছিল যে তাঁরা বিয়ে করবেন, কিন্তু ভেঙে যায় সম্পর্ক।

Reason behind Nayantara prabhu deva's breakup anbad
Author
Kolkata, First Published Jun 9, 2022, 8:15 PM IST

দক্ষিণী অভিনেত্রী নয়নতারা ও প্রভুদেবার মধ্যে এক সময় এত টাই ঘনিষ্ঠ সম্পর্ক ছিল যে সবাই তাঁদের বিয়ে নিয়ে জল্পনা কল্পনাও শুরু করে দেয়। সকলেই ভেবেছিল যে তাঁরা বিয়ে করবেন কিন্তু সব জল্পনা ভেঙে দিয়ে তাঁরা নিজেদের মধ্যে সম্পর্ক ভেঙে দেন। 

দেশের অন্যতম মাল্টি-ট্যালেন্টেড মানুষ যিনি কোরিওগ্রাফি থেকে পরিচালনা তেওঁ হাত পাকিয়ে ফেলেছেন, কিন্তু নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তিনি সব সময়েই চুপ থেকেছেন, কিন্তু গুজব এবং বিতর্ক কখনোই তাঁর পিছু ছাড়েনি। অপর দিকে নয়নতারাও একজন স্বনামধন্য অভিনেত্রী,  ২০০৩ সালে 'মানাসিনাক্কারে' ছবি দিয়ে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি তে ডেবিউ করেন।

Reason behind Nayantara prabhu deva's breakup anbad

নয়নতারা ও প্রভু দেবার মধ্যে প্রায় সাড়ে তিন বছরের সম্পর্ক ছিল, যথেষ্ঠ ঘনিষ্ঠতা ছিল তাঁদের মধ্যে। সেই সময় এটাও শোনা যায় যে ২০০৯ দলের জুন মাসে বিয়ে করতেন চলেছেন।কিন্তু হঠাৎই সামনে আসে তাঁদের ব্রেকআপের খবর। যা শুনে সকলেই চমকে যায়। এই বিষয় একটি ইন্টারভিউ তে নয়নতারা বলেন 'আমি জানিনা এটা ভাগ্য কিনা, কিন্তু আমাদের ক্ষেত্রে সম্পর্ক টা কার্যকরী হয়নি, হয়তো একসাথে থাকা আমাদের ভাগ্যে নেই।' 

Reason behind Nayantara prabhu deva's breakup anbad

নয়ন তারা ও প্রভু দেবার সম্পর্ক অনেক দূর গড়িয়েছিল, তাঁরা একসাথে থাকাও আরম্ভ করে  বিভিন্ন এওয়ার্ড সেরেমনি ও বিভিন্ন অনুষ্ঠানে তাঁদের একসাথে আসতে দেখা যেত। সে সময় এও শোনা যায় যে প্রভু তাঁর স্ত্রী এর কাছে ডিভোর্স চাইলেও তিনি ডিভোর্স দিতে রাজি হননি এবং প্রভুর বিরুদ্ধে কতটা একটি পিটিশন জমা দেন তাঁর স্ত্রী।  লতা প্রভুর স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেন যে প্রভু তাঁর পরিবার কে আর্থিক ভাবে কোনো রকম সাহায্য করছে না নয়নতারা সাথে বিবাহ বহির্ভুত সম্পর্কের জেরে সে পরিবারের দিকে কোনো রকম দৃষ্টিপাত করছে না। দুজনের মধ্যে কাদা ছোড়া ছুরি আরো বাড়তে থাকে, এরপর ২০১০ এর জুলাই মাসে তাঁদের ষোল বছরের দীর্ঘ বিবাহিত জীবনের ইতি টানেন তাঁরা ডিভোর্সের মাধ্যমে। ডিভোর্সের পরেও সবাই আশা করেছিল যে এবার হয়তো প্রভু ও নয়নতারা বিয়ে করতে পারেন, কিন্তু না তাঁদের সম্পর্ক আর জোড়া লাগেনি।

Reason behind Nayantara prabhu deva's breakup anbad

তবে ব্যক্তিগত জীবনে এখন বেশ সুখী নয়নতারা, সাত বছর দীর্ঘ ডেটিং করে পরিচালক ভিগনেশ শিবান কে বিয়ে করেন, ওপর দিকে প্রভু দেবাও  পুনরায় বিয়ে করে নতুন করে সংসার শুরু করেছেন। 

আরও পড়ুন,'ভারতের মাইকেল জ্যাকসন' কিভাবে পেলেন এই নাম, জানুন প্রভু দেবার জীবনের গোপন কাহিনী

আরও পড়ুন, ক্যান্সার কে হারিয়ে জীবন যুদ্ধে জয়ী এই বলিউড অভিনেত্রী রা!
 

Follow Us:
Download App:
  • android
  • ios