পথ দুর্ঘটনার শিকার রণবীর শিং, বাইকের সঙ্গে গাড়ির ধাক্কা মুম্বইয়ের রাস্তায়

  • রাস্তা দিয়ে ছুঁটে চলছিল রণবীর সিং-এর গাড়ি
  • পেছন থেকে বাইকের ধাক্কা
  • গাড়ি থেকে নেমে পড়েন অভিনেতা
  • সবটা ক্ষতিয়ে দেখে আবার উঠে পড়েন গাড়িতে 

Jayita Chandra | Published : Oct 16, 2020 4:03 PM IST

নানা কাজে ব্যস্ত এখন সকলেই। লকডাউন উঠে যাওয়ার ফলে প্রয়োজন মত সকলেই বেরিয়ে পড়েছেন রাস্তায়। ব্যস্ততা ফিরেছে বিটাউনেরও। সেখানেও শুরু শ্যুটিং, এছাড়াও নানা মিটিং থেকে ইটিং-এর কাজ নিয়ে মাঝে মধ্যেই রাস্তায় নেমে পড়ছেন সেলেবরা। সেই তালিকাতে রয়েছেন সকলেই। মাঝে মাঝেই মুখে মাস্ক নিয়ে ফ্রেমবন্দি হচ্ছেন সেলেবরা। রণবীরও বেড়িয়েছিলেন তাঁর কালো মার্সিডিস নিয়ে কাজে। মাঝ পথেই ঘটে দুর্ঘটনা। এক বাইক এসে সজোরে ধাক্কা মারে গাড়িকে। 

রণবীর ধাক্কার মুহূর্তেই তড়িঘড়ি গাড়ি থেকে নেমে আসেন। দেখেন ঠিক কী ঘটেছে। বা কতটা ক্ষতি হয়েছে গাড়ির। তবে খুব বেশিক্ষণের জন্য নয়। একবার দেখেই সেখান থেকে সরে গিয়ে আবার গাড়িতে উঠে পড়েন তিনি। মুখে ছিল না মাস্ক, তবে তা সকলের মতই রাখা ছিল গলায়। গাড়িতে উঠে আবারও গন্তব্যের পথে হাঁটা দেন তিনি। সম্পূর্ণ ঘটনাটাই একজন ফ্রেমবন্দি করেন। এবং সেখান থেকেই তা হয়ে ওঠে ভাইরাল।  

 

 

সখের মার্সিডিসে ধাক্কা, কিন্তু কোনও বচসাতেই জড়ালেন না তিনি। সবটা দেখে কিছুক্ষণের মধ্যেই সেখান থেকে সরে যান রণবীর সিং। এরপর আবার তাঁকে দেখা যায় গন্তব্যে। সেখানে গাড়ি থেকে নেমে, সকলের উদ্দেশ্যে হাত নারিয়ে আবার তিনি ঢুকে যান। করোনার কথা মাথায় রেখেই ভিড় এড়াতে তড়িঘড়ি গাড়িতে উঠেছিলেন রণবীর। 

Share this article
click me!