'সহযোগিতা করতে চাইছি, বদলে হেনস্থা হতে হচ্ছে', ভিডিও শেয়ার করে প্রকাশ্যে সরব রিয়া

  • সুশান্ত সিং রাজপুতের কেসে এখন একটাই নাম 
  • রিয়া চক্রবর্তীকে গ্রেফতার থেকে বয়কটের ডাক
  • প্রতিমুহূর্তে জীবনের ঝুঁকি অনুভব করেছেন রিয়া
  • ভিডিও শেয়ার করে নেট দুনিয়ায় সরব 

Jayita Chandra | Published : Aug 27, 2020 9:05 AM IST / Updated: Aug 27 2020, 02:36 PM IST

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কয়েকদিনের মাথায় উঠে এসেছে নানা চাঞ্চল্যকর তথ্য। যার ওপর ভিন্ন করে এই কেসকে আত্মহত্যা হলে মেনে নিয়ে নারাজ পরিবার সহ গোটা বিশ্ব। আর অভিযোগের তীর গিয়ে বিঁধেছে রিয়া চক্রবর্তীকে। প্রথম থেকেই রিয়া চক্রবর্তীকে ঘিরে একাধিক প্রশ্ন উঠে এসেছিল পরিবারের মনে। তাঁর বাড়ি ছেড়ে চলে যাওয়া থেকে শুরু। এরপর মহেশ ভাটের সঙ্গে সম্পর্ক, মুম্বই পুলিশের সঙ্গে সম্পর্ক, একাধিকবার উঠে এসেছে তাঁর নাম। এববার রিয়ার গ্রেফতারের দাবি তুলছে পরিবার। এমনই পরিস্থিতিতে নেট দুনিয়ায় আবারও সরব হলেন রিয়া চক্রবর্তী। 

আরও পড়ুনঃ গুজবই হল সত্যি, গত কয়েকমাসে একাধিকবার ভাইরাল অনুষ্কার প্রেগনেন্সির খবর

বৃহস্পতিবার নেট দুনিয়াতে একটি ভিডিও শেয়ার করেন রিয়া চক্রবর্তী। যেখানে দেখা যায় তাঁর বাবা বেড়িয়ে আসছে ইডির অফিস থেকে। মুহূর্তে তাঁকে ছেঁকে ধরে মিটিয়া। এই দৃশ্য তুলে ধরে রিয়া জানান, তাঁর পরিবার ও তাঁর জীবনের ঝুঁকি বাড়ছে। এভাবে তাঁদের প্রতিপদে হেনস্থা হতে হচ্ছে। তাঁরা এই তদন্তে সহযোগিতা করতে চাইছেন, করেও চলেছেন। কিন্তু করোনা পরিস্থিতিতে এইভাবে ছেঁকে ধরা ভয়াবহ। 

 

 

এমনই আর্জি জানিয়ে মুম্বই পুলিশের থেকে প্রটেকশন দাবি করেছেন রিয়া চক্রবর্তী। তাঁর কথায়, যখন যে দফতর ডাকছে, তাঁরা হাজির হচ্ছেন, উত্তর দিচ্ছেন। কিন্তু মুম্বই পুলিশ কোনও রকমের সাহায্য করেছে না, ফলে কোথাও গিয়ে জীবন নিয়ে সংশয় থেকে যাচ্ছে। ইতিমধ্যেই বেশ কয়েকবার হুমকিও পেয়েছেন রিযা চক্রবর্তী। রিয়ার এই পোস্ট মুহূর্তে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। যদিও তিনি কোথাও এখন তা নিয়েও উঠছে প্রশ্ন কারণ সূত্রের খবর অনুযায়ী তিনি বাড়িতে না থাকায় ফিরে এসেছে সমন। 

Share this article
click me!