Happy New Year 2022: কঠিন লড়াই কাটিয়ে খুঁজে পাওয়া জীবনের ছন্দ, নিজেকে নিজে চিঠি লিখলেন রিয়া

বারে বারে কঠিন সমালোচনার মুখে পরেও পরিস্থিতি সামাল দিতে মাথা নত করেনি রিয়া চক্রবর্তী, অভিশপ্ত ২০২০ ভূলে ২০২১-এ নিজেকে বেশ কিছুটা সামলে নেওয়া, এবার ২০২২-র শুরুতে নতুন পথ চলার স্বপ্ন। 

Jayita Chandra | Published : Jan 4, 2022 8:30 AM IST / Updated: Jan 04 2022, 03:53 PM IST

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)মারা যাওয়ার পর থেকে বদলে গিয়েছিল তার জীবনের চেনা গ্রাফ। রাতারাতি সেলিব্রিটি থেকে হয়ে উঠেছিলেন কটাক্ষের শিকার। কারুর মতে তিনি খুন করেছেন সুশান্ত সিং রাজপুত কে, কেউ কেউ আবার তাকে নানান দোষে দুষ্ট করে ব্রাত্য করেছেন সোশ্যাল মিডিয়া কিংবা সমাজ থেকে। লড়াইটা তখন সবেমাত্র শুরু হয়েছিল। এরপর পথচলাটা ছিল আরও কঠিন। মাদক কান্ডের নাম জড়িয়েছিল রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। সেখান থেকেই জেরা জেরা থেকে গ্রেফতার। টানা ৫০ দিনের ওপর রাত্রি বাস করতে হয়েছিল কারাগারে।

বলিউডি অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখছিলেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। ততদিনে চেহেরে ছবির শুটিং হয়ে গিয়েছিল। কিন্তু শেষ রক্ষা হলো না, সুশান্তের মৃত্যু ওলট পালট করে দিয়ে যায় রিয়া চক্রবর্তী জীবন। তবে থেকেই নিজেকে গুটিয়ে নিয়েছিলেন এই অভিনেত্রী। বর্তমানে ধীরে ধীরে ছন্দে ফিরছে রিয়া। নিজেকে আবারও সাজিয়ে গুছিয়ে নিয়ে সমাজের সামনে নতুন করে দাঁড়ানোর সাহস যোগাচ্ছে তিনি।

আরও পড়ুন- Happy New Year 2022 : বর্ষবরণের শুভেচ্ছা মিমির, নতুন বছর শুরু করার নয়া ট্রিকস

আরও পড়ুন- Happy New Year 2022 : 'আর কিছুক্ষণের মধ্যেই মাতাল হয়ে যাব', মেয়ের সঙ্গে চিয়ার্স মুডে

এখন আর মিডিয়া দেখলে মুখ লুকিয়ে ফেলা নয় এক গাল হেসে পোজ দিয়ে ছবি তুলে ছন্দে ফিরছে রিয়া। সম্প্রতি আদিত্যর বিয়ের অনুষ্ঠানে দেখা গেল তাকে নিত্যনতুন স্টাইলে। অঙ্কিতার খুব ভালো বন্ধু রিয়া চক্রবর্তী। সেই সুবাদে বিয়েবাড়িতে প্রথম থেকেই হাজিরা তার। সেখান থেকে ছবি শেয়ার করে রিয়া চক্রবর্তী লিখেছিলেন, সাধারণ জীবন যে এতটা স্পেশাল হতে পারে তা তিনি আগে কখনো উপলব্ধি করেন নি। আর সেই স্বাভাবিক জীবনের ছন্দে ফেরাটা এবার হোক আরও দৃঢ়। পাশে কেউ নেই, কেবল এক কোণে পড়ে থাকা রিয়া চক্রবর্তী এবার ধীর ধীরে ছন্দে ফিরছেন। 

 

 

আর ঠিক সেই কারই এবার বলিউডে ফেরার স্বপ্ন দেখা। রিয়া বছরের শুরুতেই তাই নিজেকেই নিজে ভরসা দিলেন, নিজেকেই লিখলেন খোলা চিঠি, যেখানে সাফ উঠে এলো তাঁর লড়াইয়ের কথা, উঠে এল নিজের প্রতি ফিরে পাওয়া আত্মবিশ্বাসের কথা, নববর্ষে সোশ্যাল মিডিয়ার পাতায় সেই সংবাদ শেয়ার করে নিলেন তিনি। ঝড়ের গতীতে তা হয়ে উঠল ভাইলার, নেটদুনিয়ার প্রশংসাও কুরোলেন তিনি। সকলেই তাঁকে জানালেন, নববর্ষের শুভেচ্ছা, নিজেই নিজের পাশে থাকায় এবার তিনি অঙ্গিকার বদ্ধ, নতুন রূপে রিয়াকে পেতে এখন অপেক্ষার দিন গোনা। 

Read more Articles on
Share this article
click me!